ম্যাচ চলাকালীন যখন কুলদীপের ওপর রেগে গেছিলেন ধোনি, তারপর যা হয়েছিল.. 1

প্রাক্তন ভারতীয় অধিনায়ক এমএস ধোনি ক্রিকেটের মাঠে শান্তির এক প্রতীক । এমনকি সবচেয়ে জটিল এবং উচ্চ-চাপের পরিস্থিতিতেও তিনবারের আইসিসি টুর্নামেন্টজয়ী অধিনায়ক কখনও নিজের আবেগকে তার থেকে ভাল হতে দেয়নি।

ম্যাচ চলাকালীন যখন কুলদীপের ওপর রেগে গেছিলেন ধোনি, তারপর যা হয়েছিল.. 2

তবে, এর অর্থ এই নয় যে কোনও ধরণের ক্রিকেট মাঠে ধোনির শীতলতা কখনই হারেনি। শ্রীলঙ্কার বিপক্ষে ২০১৭ সালের টি ২০ সিরিজের সময় এরকম একটি ঘটনা ঘটেছে। এটি তিন ম্যাচের সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি আন্তর্জাতিক ছিল এবং ওপেনার রোহিত শর্মার ৪৩ বলে ১১৮ রানের দুর্দান্ত পেছনে ভর করে ভারত ২০ ওভারে মোট ৫-২৬০ রান করেছিল।

ম্যাচ চলাকালীন যখন কুলদীপের ওপর রেগে গেছিলেন ধোনি, তারপর যা হয়েছিল.. 3

উপুল থারাঙ্গা [২৯ বলে ৪৭] কুসাল পেরেরার নৃশংস ৩৭ বলে ৭৭ ভারতীয় বোলারদের, বিশেষত চীনমান কুলদীপ যাদবকে তরোয়াল ধরিয়ে দিয়েছিলেন দুর্দান্ত এক নোট।
প্রাক্তন অধিনায়কের প্রস্তাবিত ফিল্ডিং পরিবর্তন প্রত্যাখ্যান করার পরে ধোনিকে রাগান্বিত করার সময় সাম্প্রতিক এক সাক্ষাত্কারে যাদব এই ঘটনার কথা প্রকাশ করেছিলেন। যাদব প্রকাশ করলেন যে ধোনি তাঁর কাছে গিয়ে বলেছিলেন-
“তিনি আমার কাছে এসে ক্রুদ্ধ হয়ে বললেন,‘ আমি কি পাগল? আমি ৩০০ ওয়ানডে খেলেছি (মূল পাগল হু, ৩০০ ওয়ানডে খেলা সমঝা রা হু তুজে ইয়াহ পে)। আমি তখন খুব ভয় পেয়েছি এবং ভেবেছিলাম হঠাৎ হঠাৎ কী ঘটেছিল। ” কুলদীপ যাদবকে উদ্ধৃত করেছেন ইন্ডিয়া টুডে।

ম্যাচ চলাকালীন যখন কুলদীপের ওপর রেগে গেছিলেন ধোনি, তারপর যা হয়েছিল.. 4

ম্যাচের পরে, কুলদীপ ধোনিকে জিজ্ঞেস করেছিলেন যে তিনি রাগান্বিত হন কি না, যে সম্পর্কে ধোনি বলেছিলেন যে তিনি সর্বশেষ নিজের শীতলতা হেরে ২০ বছর হয়ে গেছে।

না, আমি রাগ করি না, আমার সর্বশেষ রাগ হয়েছে ২০ বছর হয়ে গেছে। আমার মনে হয় আমি অভিজ্ঞতা অর্জন করেছি এবং আমার এখনই কথা বলা উচিত এবং লোকেরা যখন শুনতে না পায় আমি তাদের তিরস্কার করি, এটা রাগ হয় না। আপনি এখনও আমার রাগ দেখেন নি। রঞ্জি ট্রফি ম্যাচে আমি রেগে যেতাম, ”কুলদীপ প্রকাশ করেছিলেন, ধোনি বলেছিলেন।

ম্যাচ চলাকালীন যখন কুলদীপের ওপর রেগে গেছিলেন ধোনি, তারপর যা হয়েছিল.. 5

খেলায় ফিরে আসার পরে ধোনির প্রস্তাবিত মাঠের পরিবর্তন আশ্চর্য হয়ে যায় যে কুলদীপ তার বিপক্ষে আরও দুটি উইকেট যোগ করার আগে বিপজ্জনক চেহারার পেরেরাকে আউট করতে গিয়ে দর্শকদের ২-১৪৫ থেকে অলআউট হয়ে ১৭২ তে নামিয়ে দেয়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *