ভিডিয়ো: ১২.৪ ওভারে এমএস ধোনি দেখালেন বিদ্যুতের মত গতি, অ্যাম্পায়ারেরও হচ্ছিল না বিশ্বাস

ভারতীয় দল আর আফগানিস্থানের মধ্যে এশিয়া কাপ ২০১৮র একটি ম্যাচ আজ দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে খেলা হচ্ছে। এই ম্যাচে আফগানিস্থান দল টসে জেতে আর প্রথমে ব্যাটস করার সিদ্ধান্ত নেয়। এই ম্যাচে ভারতীয় দলের অধিনায়কত্ব করছেন এমএস ধোনি আর তিনি এই ম্যাচে আরও একবার নিজের বিদ্যুৎ গতিতে স্ট্যাম্পিং করে দর্শকদের মনোরঞ্জন করেন।

ধোনির বিদ্যুতের গতির মত স্ট্যাম্পিং
ভিডিয়ো: ১২.৪ ওভারে এমএস ধোনি দেখালেন বিদ্যুতের মত গতি, অ্যাম্পায়ারেরও হচ্ছিল না বিশ্বাস 1
জানিয়ে দিই যে এমএস ধোনি আজ আবারও একবার দুর্দান্ত স্ট্যাম্পিংয়ের নমুনা পেশ করেছেন। আসলে ভারতীয় দলের ১৩ তম ওভারে বল করতে আসেন রবীন্দ্র জাদেজা।
তার এই ওভারের চতুর্থ বলে আফগানিস্থানের ওপেনার ব্যাটসম্যান জাভেদ আহমদী স্ট্রাইকে ছিলেন। জাদেজা এই বলে জাভেদকে বিট করে আর বল সোজা গিয়ে পৌঁছয় ধোনির দস্তানায়। জাভেদ এর মধ্যে ক্রিজ থেকে সামান্য এগিয়ে গিয়েছিলেন। ধোনি যেমনই দেখেন যে জাভেদ ক্রিজ থেকে বেরিয়ে গিয়েছে, তখনই তিনি নিজের বিদ্যুৎ গতি দেখিয়ে জাভেদ আহমেদীকে স্ট্যাম্প আউট করে দেন।
প্রসঙ্গত এটা প্রথমবার নয় যখন ধোনি নিজের বিদ্যুৎ গতিতে স্ট্যাম্পিং করেছেন। এর আগেও ধোনি বেশ কয়েকবার এই রকম বিদ্যুতগতির স্ট্যাম্পিং করে দেখিয়েছেন।

এখানে ক্লিক করে দেখতে পারেন ভিডিয়ো

ভিডিয়ো: ১২.৪ ওভারে এমএস ধোনি দেখালেন বিদ্যুতের মত গতি, অ্যাম্পায়ারেরও হচ্ছিল না বিশ্বাস 2
আপনি এই ভিডিয়োতে পরিস্কার দেখতে পারেন যে কিভাবে ভারতীয় দলের অধিনায়ক এমএস ধোনি নিজের দুর্দান্ত চুস্তি ফুর্তির নমুনা পেশ করে একটি দারুণ স্ট্যাম্পিং করেছেন। এই ম্যাচে আফগানিস্থান প্রথমে ব্যাট করে নিজেদের নির্ধারিত ৫০ ওভারে ২৫৩ রান করেছেন। এই খবর লেখা পর্যন্ত ভারতীয় দল ৭ ওভারে বিনা উইকেটে ৩৭ রান তুলে দিয়েছে। এই ম্যাচে ভারতের হয়ে ওপেন করছেন কেএল রাহুল এবং আম্বাতি রায়ডু।

Leave a comment

Your email address will not be published.