এশিয়াকাপের জন্য রওনা হওয়ার আগে ধোনি করলেন এই ভালো কাজ

ভারতীয় দলের প্রাক্তণ অধিনায়ক এমএস ধোনি ১৫ সেপ্টেম্বর থেকে হতে চলা এশিয়াকাপে খেলবেন। তিনি টেস্ট ক্রিকেট থেকে অবসর নিয়েছেন, এই জন্য ইংল্যান্ডের বিরুদ্ধে খেলা পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে তাকে দেখা যায় নি। কিন্তু এখন দ্রুতই আরও একবার ধোনির প্রশংসকদের তার বিস্ফোরক ব্যাটিং দেখতে পাওয়া যাবে।

দুবাই রওনা হওয়ার আগে ধোনি দেবড়ি মাত্রার মন্দির গেলেন
এশিয়াকাপের জন্য রওনা হওয়ার আগে ধোনি করলেন এই ভালো কাজ 1
ভারতীয় দল দুবাই রওনা হওয়ার আগে দেবড়ী মাতার মন্দিরে গিয়ে এমএস ধোনি মাথা ঠেকালেন। প্রসঙ্গত দেবড়ী মাতার উপর ধোনির যথেষ্ট আস্থা রয়েছে, আর তিনি বেশ কয়েকবার বিদেশি সিরিজ খেলার আগে এই মন্দিরে গিয়েছেন। রাঁচির থেকে প্রায় ৭০ কিমি দূরে দেবড়ি মাতার মন্দিরে ধোনি নিজের গাড়ি করে গিয়েছে। সেখানে ধোনি প্রায় ২০ মিনিট পর্যন্ত মন্দিরে পূজা অর্চনা করেন আর তারপর নিজের ভক্তদের সঙ্গেও মোলাকাত করেন। ধোনিকে সেই সময় ম্যানচেষ্টার ইউনাইটেডের টি শার্ট পড়ে থাকতে দেখা গিয়েছে।

View this post on Instagram

#deoritemple #ranchi#dhoni #temple #india #incredibleindia

A post shared by Tapas Das (@tapas_wanders) on Jun 29, 2015 at 8:07am PDT

এশিয়া কাপে ধোনির অভিজ্ঞতা কাজে আসবে ভারতীয় দলের
এশিয়াকাপের জন্য রওনা হওয়ার আগে ধোনি করলেন এই ভালো কাজ 2
এমএস ধোনি ভারতের হয়ে ৩০০ বেশি ওয়ানডে ম্যাচ খেলেছেন। এই কারণে নিশ্চিতভাবেই এশিয়া কাপে তার অভিজ্ঞতা ভারতীয় দলের কাজে আসবে। এমএস ধোনি ভারতীয় দলের হয়ে এখনও পর্যন্ত ৩২১টি ওয়ানডে ম্যাচ খেলেছেন। যেখানে তিনি ৫১.২৬ এর দুর্দান্ত গড়ে ১০০৪৬ রান করেছেন। অন্যদিকে ধোনির ৯০টি টেস্ট ম্যাচ খেলারও অভিজ্ঞতা রয়েছে। তিনি নিজের খেলা ৯০টি টেস্টে ৩৮.০৯ গড়ে ৪৮৭৬ রান করেছে। যদিও তিনি টেস্ট থেকে অবসর নিয়ে নিয়েছেন। তিনি ভারতের জন্য ৯৩টি টি২০ ম্যাচ খেলে ৩৭.১৭ গড়ে ১৪৮৭ রান বানিয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *