মহেন্দ্র সিং ধোনির ভবিষ্যত নিয়ে এলো বড়ো আপডেট, এই সময় নিতে পারেন সিদ্ধান্ত

বিশ্বকাপের পর বলা হচ্ছিল যে প্রাক্তন অধিনায়ক আর উইকেটকিপার ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনি অবসরের সিদ্ধান্ত নিয়ে নেবেন। কিন্তু তিনি তেমন কিছুই করেননি। যে কারণে এখন বলা হচ্ছে যে তিনি টি-২০ বিশ্বকাপ পর্যন্ত খেলবেন। কিন্তু একটি নতুন রিপোর্ট অনুসারে ধোনি নিজের ভবিষ্যত নিয়ে সিদ্ধান্ত আইপিএল ২০২০র পর নিতে পারেন।

আইপিএল ২০২০র পর নেবেন সিদ্ধান্ত

মহেন্দ্র সিং ধোনির ভবিষ্যত নিয়ে এলো বড়ো আপডেট, এই সময় নিতে পারেন সিদ্ধান্ত 1

প্রাক্তন ভারতীয় অধিনায়ক আর উইকেটকিপার ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনি বিশ্বকাপের পর থেকেই ক্রিকেট থেকে দূরে রয়েছেন। আন্তর্জাতিক ক্রিকেটের পাশাপাশি ঘরোয়া ক্রিকেটেও তিনি খেলছিলেন না। কিন্তু তিনি কিছুদিন আগে মাঠে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন। যে কারণে বলা হচ্ছিল যে তিনি টি-২০ বিশ্বকাপ পর্যন্ত খেলতে চান। কিন্তু এখন রিপোর্টস আসছে যে আইপিএল ২০২০র পর মহেন্দ্র সিং ধোনি নিজের ভবিষ্যতের সিদ্ধান্ত নিতে পারেন। যে ব্যাপারে বলতে গিয়ে একটি সূত্র পিটিআইকে বলেছেন যে,

“যদি ধোনি নিজের ভবিষ্যতের ব্যাপারে সিদ্ধান্ত নেন তো তিনি সেটা আইপিএলের পরেই নেবেন। আপনি গুজবকে আটকাতে পারবেন না কারণ ও এতো বড়ো একজন খেলোয়াড়”।

নিজের ফিটনেস নিয়ে কাজ করছেন মহেন্দ্র সিং ধোনি

মহেন্দ্র সিং ধোনির ভবিষ্যত নিয়ে এলো বড়ো আপডেট, এই সময় নিতে পারেন সিদ্ধান্ত 2

রাঁচিতে বর্তমান সময়ে মহেন্দ্র সিং ধোনিকে নেটে খেলতে দেখা যাচ্ছে। যে ব্যাপারে বলতে গিয়ে ওই সূত্র জানিয়েছেন যে,

“এখন উনি নিজের ফিটনেসের উপর খুবই দ্রুততায় কাজ করছেন। যার জন্য উনি আগামী এক মাস কড়া ট্রেনিং করছেন। আইপিএলের আগে উনি কতগুলো ম্যাচ খেলবেন এটা তার পরই সিদ্ধান্ত নেবেন”।

স্বয়ং ভারতীয় দলের নির্বাচক প্রধান এমএসকে প্রসাদ জানিয়েছিলেন যে এখন আমরা ধোনির চেয়ে আগের কথা ভাবছি আর এখন স্রেফ তরুণ খেলোয়াড়দেরই দলে সুযোগ দেওয়া হবে। যেখানে পন্থ আর স্যামসনের মতো খেলোয়াড়রা শামিল রয়েছেন। এখন ওয়েস্টইন্ডিজ সফরেও মহেন্দ্র সিং ধোনিকে বাইরেই রাখা হয়েছে।

অধিনায়ক হিসেবে খেলবেন আইপিএল ২০২০

মহেন্দ্র সিং ধোনির ভবিষ্যত নিয়ে এলো বড়ো আপডেট, এই সময় নিতে পারেন সিদ্ধান্ত 3

এখন চেন্নাই সুপার কিংসের দল আইপিএল ২০২০র প্রস্তুতি শুরু করে দিয়েছে। তাদের দলকে আরো একবার মহেন্দ্র সিং ধোনির অধিনায়কত্বে খেলতে দেখা যাবে। বলা হচ্ছে যে এই আইপিএল ধোনির জন্য খেলোয়াড় হিসেবে শেষ আইপিএল হতে পারে, যে কারণে তার দল খেতাব জেতার প্রয়াস করবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *