IPL শেষ হতেই ইলেকশন ডিউটি শুরু করলেন MS Dhoni! জানুন ভাইরাল ছবির সত্যতা

আইপিএল ২০২২ (IPL 2022) এর লীগ চরণের ম্যাচ এখন শেষ হয়ে গিয়েছে। এখন মঙ্গলবার থেকে এই টুর্নামেন্টের প্লে অফের (Play Off) ম্যাচ খেলা হবে। এই মরশুমে চেন্নাই সুপার কিংসের (CSK) প্রদর্শন ভীষণই খারাপ থেকেছে। মরশুমের শুরুতে রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) এই দলের অধিনায়ক ছিলেন, কিন্তু পরে ধোনিকে আবারও অধিনায়ক করে দেওয়া হয়, কিন্তু যখন ধোনিকে নেতৃত্ব দেওয়া হয়, ততক্ষণ চেন্নাইয়ের আশা শেষ হয়ে গিয়েছিল। ফলে চেন্নাই পয়েন্টস টেবিলে ৯ নম্বরে শেষ করে। তবে এর মধ্যে এমএস ধোনির (MS Dhoni) একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে আর বলা হচ্ছে য মহেন্দ্র সিং ধোনি নির্বাচনের জন্য ইলেকশন ডিউটি (Election Duty) করছেন। আসুন এই ভাইরাল ছবির সম্পূর্ণ সত্যতার ব্যাপারে জেনে নেওয়া যাক।

ভাইরাল ছবির সত্যতা কী?

IPL শেষ হতেই ইলেকশন ডিউটি শুরু করলেন MS Dhoni! জানুন ভাইরাল ছবির সত্যতা 1

ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক  এমএস ধোনি ঝাড়খন্ডের রাজধানী রাঁচিতে থাকেন আর এই সময় সেখানে পঞ্চায়েত নির্বাচন চলছে। সোশ্যাল মিডীয়ায় এই মুহূর্তে একটি ছবি ভাইরাল হচ্ছে, যা নিয়ে মানুষের বক্তব্য যে ধোনি নির্বাচনের জন্য ইলেকশন ডিউটি করছেন। সমর্থকরা ছবির ব্যক্তিকে ধোনি বলে মেনে নিয়েছেন, কিন্তু সেটা সত্যি নয়। সত্যিটা একদমই বিপরীত।

আসলে, যে ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে  সেটা এমএস ধোনির নয় বরং বিবেক কুমারের, যাকে একেবারে হুবহু ধোনির মতোই দেখতে। বিবেক সিসিএলের এক ডিপার্টমেন্টে অ্যাসিস্টেন্ট ম্যানেজার আর নির্বাচনের ভোট গণনা কেন্দ্রে ডিউটি করছেন। বিবেক কুমারকে তৃতীয় চরণের নির্বাচনে ডিউটি দেওয়া হয়েছে, তার চেহারার গঠন একদমই ধোনির মতো যার ফলে যে কেউই ভুল করতে পারে।

আগামী বছরও আইপিএল খেলবেন ধোনি

IPL শেষ হতেই ইলেকশন ডিউটি শুরু করলেন MS Dhoni! জানুন ভাইরাল ছবির সত্যতা 2

রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে আইপিএল ২০২২ এর শেষ ম্যাচ খেলার সময় এমএস ধোনি এই ব্যাপারে খোলসা করেছিলেন যে তিনি আগামী বছরও আইপিএল খেলবেন। ধোনি বলেন,

“নিশ্চিতভাবেই, এটা একটা সাধারণ কারণ, চেন্নাইতে নিজের শেষ ম্যাচ না খেলা আর সমর্থকদের ধন্যবাদ না জানানো অনুচিত হবে। মুম্বই এমন একটা জায়গা, যেখানে একটি আর একজন ব্যক্তি হিসেবে আমি অনেক ভালবাসা আর স্নেহ পেয়েছি। আগামী বছর একটা সুযোগ থাকবে যেখানে দলগুলি সফর করবে, এই কারণে সেই সমস্ত আলাদা আলাদা জায়গায় জন্য ধন্যবাদ জানানো হবে যেখানে আমরা বিভিন্ন স্থানে খেলব”।

Leave a comment

Your email address will not be published.