ভিডিয়ো: নিজের ৩৮তম জন্মদিনে জীবা, হার্দিক আর পন্থের সঙ্গে ধোনি লাগালেন ‘ঠুমকা’ 1

ভারতীয় দলের উইকেটকিপার ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনি আজ নিজের ৩৮তম জন্মদিন পালন করছেন। ৭ জুলাই ১৯৮১তে ঝাড়খন্ডের রাঁচীতে জন্মানো ধোনির গুনতি ভারতীয় দলের সবচেয়ে দুর্দান্ত অধিনায়কদের মধ্যে করা হয়। তিনি ২০০৪ এ নিজের আন্তর্জাতিক ডেবিউ করেছিলেন। তিনি ভারতীয় দলের খেলোয়াড় আর পরিবারের সঙ্গে নিজের বার্থডে পালন করেছেন।

জমিয়ে নাচলেন ধোনি

ভিডিয়ো: নিজের ৩৮তম জন্মদিনে জীবা, হার্দিক আর পন্থের সঙ্গে ধোনি লাগালেন ‘ঠুমকা’ 2

মহেন্দ্র সিং ধোনি নিজের বার্থডেতে জমিয়ে কোমর দোলান। তিনি ভারতীয় দলের অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া, উইকেটকিপার ঋষভ পন্থ আর নিজের মেয়ে জীবার সঙ্গে ডান্স করেন। পন্থ আর হার্দিক ধোনিকে নিজের আইডল মানেন। হার্দিক পাণ্ডিয়া যে ভিডিয়ো শেয়ার করেছেন তাতে দুজনকে হেলিকপ্টার শট খেলতে দেখা যাচ্ছে। মহেন্দ্র সিং ধোনি হেলিকপ্টার শট খেলার শুরু করেছিলেন, কিন্তু আইপিএল ২০১৯এ হার্দিক পাণ্ডিয়াও লাগাতার এই শট খেলেছেন।

পন্থ, ধোনির উত্তরাধিকারী

ভিডিয়ো: নিজের ৩৮তম জন্মদিনে জীবা, হার্দিক আর পন্থের সঙ্গে ধোনি লাগালেন ‘ঠুমকা’ 3

ঋষভ পন্থকে মহেন্দ্র সিং ধোনির উত্তরাধিকারী মনে করা হয়। তাকে প্রথমে বিশ্বকাপে ধবনের চোটের পর দলে শামিল করা হয়েছিল। এরপর বিজয় শঙ্করের আহত হওয়া তাকে দলে চার নম্বরে ব্যাটিং করার সুযোগ দেওয়া হয়। কথা হচ্ছে যে ধোনি বিশ্বকাপের পর আন্তর্জাতিক ক্রিকেট থেকেও অবসর নিয়ে নেবেন আর এই অবস্থায় পন্থ দলের উইকেটকিপার হতে পারেন। বেশ কয়েকবার তিনি ধোনিকে নিজের আইডল হিসেবে বলেছেন।

এখানে দেখুন ভিডিয়ো:

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *