মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে এই অনন্য কীর্তি গড়লেন মিস্টার আইপিএল সুরেশ রায়না 1

২০২১ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ২৭তম ম্যাচে চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। টস জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন মুম্বইয়ের অধিনায়ক রোহিত শর্মা। এই ম্যাচে সুরেশ রায়না আইপিএলের তার ২০০তম ম্যাচ খেলতে নামলেন। মহেন্দ্র সিং ধোনি, রোহিত শর্মা এবং দীনেশ কার্তিকের পরে তিনি এমন চতুর্থ খেলোয়াড়। রায়না আইপিএলের শেষ মরসুমে খেলেনি এবং ব্যক্তিগত কারণ উল্লেখ করে নাম প্রত্যাহার করে নিয়েছিল।

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে এই অনন্য কীর্তি গড়লেন মিস্টার আইপিএল সুরেশ রায়না 2

আইপিএল 2021-এ রায়নার পারফর্মেন্স এখন পর্যন্ত ভাল হয়েছে এবং তিনি এই মরসুমের প্রথম ম্যাচে একটি অর্ধশতক খেলেছিলেন। তবে এর পরে রায়না কোনও বড় ইনিংস খেলতে ব্যর্থ হয়েছে। আইপিএলে তৃতীয় সর্বোচ্চ রান সংগ্রহকারী রায়না। এই তালিকায় তার উপরে রয়েছেন বিরাট কোহলি এবং শিখর ধাওয়ান। ধাওয়ান সম্প্রতি রায়নাকে পেছনে ফেলে রেখেছিলেন। আইপিএল ইতিহাসে একমাত্র ব্যাটসম্যান ছয় হাজার রান করেছেন বিরাট। তিনি এই মরসুমে এই বিশেষ কৃতিত্ব অর্জন করেছেন।

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে এই অনন্য কীর্তি গড়লেন মিস্টার আইপিএল সুরেশ রায়না 3

চেন্নাই সুপার কিংসের পারফর্মেন্স এই মরসুমে খুব চিত্তাকর্ষক হয়েছে এবং দলটি এ পর্যন্ত ছয়টি ম্যাচের মধ্যে পাঁচটিতে জিতেছে। শেষ ম্যাচে দলটি সানরাইজার্স হায়দরাবাদকে সাত উইকেটে পরাজিত করেছিল। ফাফ ডু প্লেসিস এবং ঋতুরাজ গায়কওয়াদের উদ্বোধনী জুটি দলকে দুর্দান্ত শুরু দিয়েছিল, মইন আলী ও রবীন্দ্র জাদেজাও মাঝারি এবং শেষ ওভারে ব্যাট করেছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *