ক্রিকেটার-কোচদের নয়! দিল্লির বিরুদ্ধে জয়ে এই ব্যক্তিত্বদের কৃতিত্ব দিলেন ইয়ন মরগান 1

কেকেআর অধিনায়ক ইয়ন মরগান, দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে খেলে যাওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের কোয়ালিফায়ার ২ -এ জয়ের নিবন্ধন করার পর বলেছিলেন যে তার দলের শুরুটা বিবেচনা করে সহজেই ম্যাচটি জিততে হবে। মরগান ম্যাচের পর ব্রডকাস্টার স্টার স্পোর্টসকে বলেছিলেন, “আমাদের শুরু করার পর এটা অনেক সহজ হওয়া উচিত ছিল, ভেঙ্কি এবং গিল আমাদের প্ল্যাটফর্ম দিয়েছে। শিশির এসেছে, কিন্তু আমরা ফাইনালে এবং আমরা লাইন অতিক্রম করতে পেরে খুশি। রাহুল ত্রিপাঠি আমাদের জন্য দারুণ কাজ করেছেন।”

IPL 2021, Qualifier 2, KKR vs DC: Twitter Reacts As Kolkata Knight Riders Seal Thrilling Final Over Win Over Delhi Capitals | Cricket News

“এটা আমাদের টিম সংস্কৃতিতে বেশ ভালো জিনিস – তরুণ খেলোয়াড়রা নিজেদের প্রকাশ করে নির্দ্বিধায়। ব্যাকরুম কর্মীরা তাদের জন্য একটি পরিবেশ তৈরি করেছে। আমাদের যে দল আছে তার কাছ থেকে আমাদের আশা আছে। আশা করি, আমরা যে কৌশলই তৈরি করেছি, আমরা তা বাস্তবায়ন করতে পারব। ভেঙ্কি আইয়ারের ধারণা কোচের কাছ থেকে এসেছে, আমার ঈশ্বর, তিনি একজন উজ্জ্বল খেলোয়াড়। তাড়া করা সহজ হয়েছে, দেখে মনে হচ্ছে তিনি একটি ভিন্ন উইকেটে ব্যাট করছেন। আমরা আইপিএল ইতিহাসের অন্যতম সেরা ফ্র্যাঞ্চাইজি, সিএসকে -র বিরুদ্ধে এভাবেই খেলতে চাই। যে কোন কিছু হতে পারে।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *