নিজের খারাপ ফর্ম নিয়ে ভাবছেনই না মরগান, ফর্ম নিয়ে এমন অদ্ভুত দোহাই দিলেন ইংরেজ অধিনায়ক 1

কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) অধিনায়ক ইয়ন মরগান এখনও অবধি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খারাপ ফর্মের সাথে লড়াই করে যাচ্ছেন, তবে তিনি উদ্বিগ্ন নন এবং আশা করছেন যে যে কোনও সময় তিনি বড় ইনিংস খেলতে পারবেন। ইংল্যান্ড বিশ্বকাপ বিজয়ী অধিনায়ক এখনও পর্যন্ত আইপিএলে চারটি ম্যাচে দুই, সাত, ২৯ এবং সাত রানের ইনিংস খেলেছেন। তার খারাপ ফর্মটি কেকেআর দ্বারা ছড়িয়ে পড়ে।

IPL 2021: More trouble for KKR as Eoin Morgan risks getting BANNED, fined  Rs 12 lakh for slow over-rate against CSK | Cricket News | Zee News

মরগান চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ১৮ রানের পরাজয়ের পরে সাংবাদিক সম্মেলনে বলেছিলেন, “এটি প্রক্রিয়া সম্পর্কে সমস্ত কিছু কথা বলে। জিনিসগুলির বিষয়ে আমি যেভাবে চলছি তা বেশ ইতিবাচক। আমি এখানে দীর্ঘ সময় ধরে আছি এবং আমি ভাল অনুশীলন করেছি। আমি শিগগিরই একটি বড় ইনিংসের আশাবাদী।” বুধবার খেলা ম্যাচে চেন্নাই তিন উইকেটে ২২০ রান সংগ্রহ করে এবং তারপরে কেকেআরকে ২০২ রানে আউট করে। পাওয়ারপ্লে চলাকালীন মরগানের দল ৩১ রানে পাঁচ উইকেট হারিয়ে ফেলেছিল।

IPL 2021: It's a matter of time, says KKR captain Eoin Morgan on his poor  run

মরগান আরও বলেছেন যে, “নিম্ন অর্ডারেও আমাদের ভালো ব্যাটসম্যান রয়েছে এবং এটিই আমাদের শক্তিশালী দিক। আমরা মিডল এবং লোয়ার অর্ডারে ব্যাটসম্যানদের অভিজ্ঞতা অর্জন করেছি এবং আজ আমরা এটি দেখেছি।” আন্দ্রে রাসেল, প্যাট কামিন্স এবং দীনেশ কার্তিকের দুর্দান্ত ইনিংসের সাহায্যে কেকেআর ২০০ রানে পৌঁছে যেতে পেরেছিল, কিন্তু লক্ষ্যে পৌঁছাতে পারেনি। মরগান বলেছিলেন যে তিনি তাঁর দলের প্রত্যাবর্তনে গর্বিত। ম্যাচটি সম্পর্কে মরগান বলেছিলেন যে, “আমরা গর্বিত যে আমরা ম্যাচটি এত কাছাকাছি নিয়ে এসেছি এবং বাস্তবে আমরা জয়ের মতো অবস্থানে ছিলাম। বিশেষত প্যাট কামিন্স শেষে দুর্দান্তভাবে ব্যাট করেছিলেন।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *