কিংস XI পাঞ্জাব অস্ট্রেলিয়ার তারকা অলরাউন্ডার মোইসিস হেনরিক্সের উপর লাগালো কোটি টাকার বুলি

আইপিএলের ২০১৯ হতে চলা দ্বাদশ সংস্করণের জন্য আজ মঙ্গলবার (১৮ ডিসেম্বর) নিলামি শুরু হয়ে গিয়েছে। এই নিলামি জয় পুরে হচ্ছে। নিলামে ৩৪৬ জন খেলোয়াড়ের উপর বুলি লাগবে। এর মধ্যে ৯জন খেলোয়াড়ের বেস প্রাইস ২ কোটি টাকা। অন্যদিকে এবার কিংস XI পাঞ্জাব এই নিলামে নিজেদের প্রথম খেলোয়াড়কে কিনে নিয়েছে। তো আসুন জেনে নেওয়া যাক পাঞ্জাবের এবারের নতুন খেলোয়াড়ের ব্যাপারে

এই অস্ট্রেলিয়ান খেলোয়াড়ের উপর লাগাল বুলি
কিংস XI পাঞ্জাব অস্ট্রেলিয়ার তারকা অলরাউন্ডার মোইসিস হেনরিক্সের উপর লাগালো কোটি টাকার বুলি 1
পাঞ্জাবের দল এবার নিজেদের অলরাউন্ডার মার্কস স্টোইনিসকে ব্যাঙ্গালুরুর কাছ থেকে ট্রেডিং উইন্ডোর মাধ্যমে দলে নেয়। যারপর দলে আরো একটি অলরাউন্ডারের অভাব ছিল। এই জায়গায় জন্য পাঞ্জাবের দল অস্ট্রেলিয়ার অভিজ্ঞ অলরাউন্ডার মোইসিস হেনরিক্সকে দলে নিয়েছে।
কিংস XI পাঞ্জাব অস্ট্রেলিয়ার তারকা অলরাউন্ডার মোইসিস হেনরিক্সের উপর লাগালো কোটি টাকার বুলি 2
পাঞ্জাবের দল তাকে এক কোটি টাকায় কিনেছে। আপনাদের জানিয়ে দিই যে আইপিএলে এর আগে তিনি হায়দ্রাবাদের হয়ে খেলেছেন। এছাড়াও তিনি অস্ট্রেলিয়ায় নিউ সাউথ ওয়েলসের হয়ে খেলেন। এছাড়াও বিগ ব্যাশ লীগে তিনি সিডনি থান্ডারের হয়ে খেলেন

জানুন এবার আইপিএলে বিশেষ কিছু তথ্য
কিংস XI পাঞ্জাব অস্ট্রেলিয়ার তারকা অলরাউন্ডার মোইসিস হেনরিক্সের উপর লাগালো কোটি টাকার বুলি 3
এর আগে এই বছর জানুয়ারিতে আইপিএলের নিলাম হয়েছিল,এটা দ্বিতীয়বার যখন এই বছর খেলোয়াড়দের আবারো নিলাম হচ্ছে। আজ নিলামিতে মোট ৩৫১ জন খেলোয়াড় শামিল হয়েছে। এর মধ্যে ভারতীয় খেলোয়াড়দের সংখ্যা ২২৮ অন্যদিকে ১৩৩ জন বিদেশী খেলোয়াড়।

পাঞ্জাব করেছে বড়ো পরিবর্তন
কিংস XI পাঞ্জাব অস্ট্রেলিয়ার তারকা অলরাউন্ডার মোইসিস হেনরিক্সের উপর লাগালো কোটি টাকার বুলি 4
পাঞ্জাব দলের প্রদর্শন সম্প্রতি খুব একটা ভালো ছিলনা। গতবার শুরুয়াতের দিকে পাঞ্জাব দলের প্রদর্শন যথেষ্ট ভালো ছিল।কিন্তু পরে দলের ছন্দ বিগড়ে যায়। যারপর দল লীগ টেবিলের সপ্তম স্থানে নিজেদের অভিযান শেষ করে। যে কারণে এবার দলে যথেষ্ট বেশি পরিবর্তন করা হয়েছে। দল মাইক হেনসের রূপে নতুন কোচ নিয়োগ করেছে। এছাড়াও দলে বেশ কিছু বড়ো খেলোয়াড়কেও বাদ দেওয়া হয়েছে। এই অবস্থায় দেখা মজাদার হবে যে এবার আইপিএলে পাঞ্জাবের দল কি ধরনের প্রদর্শন করে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *