ভিডিও: সিডনি টেস্টে জাতীয় গান চলাকালীন কেঁদে ফেললেন মহম্মদ সিরাজ, জেনে নিন কারণ

অস্ট্রেলিয়া আর ভারতের মধ্যে বর্ডার-গাভাস্কার ট্রফির সিরিজ খেলা হচ্ছে। এই টেস্ট সিরিজের তৃতীয় ম্যাচ আজ থেকে সিডনি গ্রাউন্ডে শুরু হয়েছে। সিডনিতে খেলা হওয়া এই টেস্টে ম্যাচে নামার আগে দুই দলই একটি করে টেস্ট জিতে সিরিজে ১-১ অবস্থানে রয়েছে। এই ম্যাচে দুই দলের নজর থাকবে জয়লাভ করে সিরিজে এগিয়ে যাওয়ার।

 

 

সিডনি টেস্টে মহম্মদ সিরাজ ভারতকে এনে দিয়েছেন ভালো শুরু

ভিডিও: সিডনি টেস্টে জাতীয় গান চলাকালীন কেঁদে ফেললেন মহম্মদ সিরাজ, জেনে নিন কারণ 1

 

সিডনির ঐতিহাসিক গ্রাউন্ডে চলা এই তৃতীয় টেস্ট ম্যাচে ঘরের দল অস্ট্রেলিয়ার অধিনায়ক টিম পেন টস জেতার পর আরও একবার প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। অস্ট্রেলিয়ার দ এই ম্যাচের প্রথম দিন ব্যাট করতে নামে, কিন্তু ইনিংসের অষ্টম ওভারেই ইন্দ্রদেবতা নিজের রূপ দেখান আর ম্যাচ বৃষ্টির কারণে আটকে যায়। বৃষ্টিতে খেলা থামা হওয়া পর্যন্ত অস্ট্রেলিয়ার দল ১ উইকেটে ২১ রান তুলে ফেলেছিল, তারা এই ম্যাচে প্রত্যাবর্তন করা ডেভিড ওয়ার্নারের উইকেট হারিয়ে ফেলে।

 

 

মহম্মদ সিরাজের আবেগী হওয়ার ভিডিও ভাইরাল

 

ভারতীয় দল এই ম্যাচে আরও একবার গত ম্যাচের প্রদর্শনের পুনরাবৃত্তি করার লক্ষ্যে মাঠে নামে। ভারতের খেলোয়াড়রা শুরু থেকেই অস্ট্রেলিয়ার উপর চাপ তৈরি করে আর গত টেস্টে ডেবিউ করা মহম্মদ সিরাজ ভারতকে প্রথম সফলতা এনে দেন। মহম্মদ সিরাজ এই টেস্টে ভারতকে উইকেট এনে দেওয়ার ধারা শুরু করিয়ে দেন। যার ফলে তার সোশ্যাল মিডিয়ায় জমিয়ে প্রশংসা হচ্ছে। অন্যদিকে মহম্মদ সিরাজের সঙ্গে সম্পর্তিক আরও একটি ঘটনা সকলের মনোযোগ তার দিকে আকর্ষিত করেছে। আসলে তার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। আপনাদের জানিয়ে দিই অস্ট্রেলিয়ার সফরের শুরুতেই তার বাবা প্রয়াত হয়েছিলেন। সেই সময় সিরিজ খেলার কারণে তিনি দেশে ফিরতে পারেননি।

 

 

জাতীয় গানের সময় সিরিজের চোখে জলের ধারা

ভিডিও: সিডনি টেস্টে জাতীয় গান চলাকালীন কেঁদে ফেললেন মহম্মদ সিরাজ, জেনে নিন কারণ 2

 

ক্রিকেট ডট কম ডট এইউ নিজেদের টুইটার হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছে। এই ভিডিওটিতে মহম্মদ সিরাজকে আবেগী দেখাচ্ছে আর তার চোখ থেকে জল পড়তে দেখা যাচ্ছে। যা নিয়ে সমর্থকরাও নিজেদের প্রতিক্রিয়া দিয়েছেন। আসলে যখন দুই দলই জাতীয় সঙ্গীতের জন্য মাঠে নামে তখনই ভারতের জাতীয় সঙ্গীত চলাকালীন মহম্মদ সিরাজের চোখ থেকে জল পড়তে দেখা যায়। সেই সঙ্গে তাকে নিজের চোখের জল হাত দিয়েও মুছতে দেখা যায়। এই ভিডিওটি দেখতে দেখতে যথেষ্ট ভাইরাল হয়ে যায় আর সমর্থকরা এটি নিয়ে নিজেদের প্রতিক্রিয়াও দিতে থাকেন।

 

 

 

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *