কলকাতা: শহর কলকাতার বুকেই এবার হামলার শিকার হলেন ভারতের জাতীয় দলে ক্রিকেটার মুহাম্মদ সামি। যাদবপুরের কাতজুনগরে তার নিজের বাড়ির সামনে এই ঘটনা ঘটে। ইতিমধ্যেই এই ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। দেশের বিভিন্ন সংবাদমাধ্যমে এই খবর চাউর হয়ে যাওয়ার পরই চারিদিকে হইচই পড়ে গিয়েছে।

এখানে দেখুনঃ চোটের জন্য শ্রীলঙ্কা সিরিজ থেকে ছিটকে গেলেন বিজয়, বদলি হিসাবে কে এলো দেখে নিন

গত শনিবার রাত ১১টার দিকে ঘটনার সূত্রপাত। দক্ষিণ কলকাতার সাউথ সিটির কাছেই কাটজুনগরে ১২৮ প্রিন্স গোলাম হোসেন শাহ রোডের দোতলায় সামির ফ্ল্যাট। সেখানেই নিজের গাড়িতে স্ত্রীকে নিয়ে ফিরছিলেন জাতীয় দলের এই ফাস্ট বোলার। সামির গাড়ি ফ্ল্যাটে ঢোকার মুখে বাইক আরোহী এক যুবক আচমকা প্রশ্ন তোলে, গাড়ি ঢোকাতে দেরি হচ্ছে কেন? বাইক থেকে নেমে সামির গাড়ির ডিকিতে চাপড় মারা হয় বলেও অভিযোগ।

এরপর সামি গাড়ি থেকে নেমে এলে মদ্যপ ওই যুবকদের সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন। ওই মদ্যপ যুবক সামিকে দেখে নেওয়ার হুমকিও দেয়। এরপর সামি ফ্ল্যাটে ফিরে যান। কিছুক্ষণ পরে ওই একই বাইকে আরও দু’জন সঙ্গীসহ ওই ফ্ল্যাটবাড়ির মূল ফটকে ফের হাজির হয়। এরপর তারা ধ্রুব মণ্ডল নামে ফ্ল্যাটের কেয়ারটেকারের উপর চড়াও হয়ে জামার কলার ধরে তাকেও মারধর করে।

আরোও দেখুনঃ শাস্ত্রী কোচ হওয়ায় দল থেকে বাদ পড়তে পারেন এক সিনিয়র ক্রিকেটার

তবে এখানেই তাদের দৌরাত্ম শেষ হয়নি। দোতলায় সামির ফ্ল্যাটে উঠে বাইরে থেকে দরজায় ধাক্কা দেওয়া হয় বারবার। ঘটনার আকস্মিকতায় স্তম্ভিত সামি ফোন করে খবর দেন যাদবপুর থানায়। সঙ্গে সঙ্গে পুলিশ পাঠানো হয়। সামির অভিযোগের ভিত্তিতে সংগ্রহ করা হয় অ্যাপার্টমেন্টের সিসিটিভির ফুটেজ। তা খতিয়ে দেখেই রবিবার এলাকার তিন যুবককে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতদের নাম জয়ন্ত সরকার, স্বপন সরকার ও শিবা প্রামাণিক। যাদবপুর থানার এক অফিসার বলেন, “তিনজনকে অাইপিসি ৫০৬ ও ৩৪১ ধারায় গ্রেফতার করা হয়েছে।”

  • SHARE

    আরও পড়ুন

    বাবা হলেন এই ভারতীয় ক্রিকেটার

    বাবা হলেন ভারতীয় ক্রিকেটের মিডল অর্ডার ব্যাটসম্যান চেতেশ্বর পুজারা। এক কন্যা সন্তানের পিতা হলেন তিনি। আর সে...

    ত্রিদেশীয় সিরিজের জন্য ভারতীয় দল ঘোষণা!

    শ্রীলঙ্কায় অনুষ্ঠিত ট্রাই সিরিজ নিদাহাস ট্রফি জন্য ভারতীয় দল ঘোষণা করল বিসিসিআই। কেমন হল দল একবার দেখে...

    ধোনির দিন শেষ? কি বললেন সৌরভ

    ধোনির দিন শেষ? কি বললেন সৌরভ
    সেই কবেই নেভিল কার্ডাস বলে গেছেন ওয়ান ডে ক্রিকেটে পাজামা ক্রিকেট বলে। ওয়ান ডে ক্রিকেটের জামানায় টেস্ট...

    জয়ের সমস্ত কৃতিত্বই ওর : রোহিত শর্মা

    দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি২০ সিরিজের দ্বিতীয় ম্যাচে হারার পর ভারতীয় দল আরও দারুণভাবে ফিরে এসে সেঞ্চুরিয়ানের সুপার...

    বিরাটের কাছেই স্পিন খেলা শিখেছি: স্টিভ স্মিথ

    বিরাটের কাছেই স্পিন খেলা শিখেছি: স্টিভ স্মিথ
    বিশ্ব ক্রিকেটে এই মুহুর্তে তাদের মধ্যে চলছে শ্রেষ্ঠত্বের লড়াই। তা সত্ত্বেও এই দুজনের মধ্যে একে অপরকে সম্মান...