কলকাতা: শহর কলকাতার বুকেই এবার হামলার শিকার হলেন ভারতের জাতীয় দলে ক্রিকেটার মুহাম্মদ সামি। যাদবপুরের কাতজুনগরে তার নিজের বাড়ির সামনে এই ঘটনা ঘটে। ইতিমধ্যেই এই ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। দেশের বিভিন্ন সংবাদমাধ্যমে এই খবর চাউর হয়ে যাওয়ার পরই চারিদিকে হইচই পড়ে গিয়েছে।

এখানে দেখুনঃ চোটের জন্য শ্রীলঙ্কা সিরিজ থেকে ছিটকে গেলেন বিজয়, বদলি হিসাবে কে এলো দেখে নিন

গত শনিবার রাত ১১টার দিকে ঘটনার সূত্রপাত। দক্ষিণ কলকাতার সাউথ সিটির কাছেই কাটজুনগরে ১২৮ প্রিন্স গোলাম হোসেন শাহ রোডের দোতলায় সামির ফ্ল্যাট। সেখানেই নিজের গাড়িতে স্ত্রীকে নিয়ে ফিরছিলেন জাতীয় দলের এই ফাস্ট বোলার। সামির গাড়ি ফ্ল্যাটে ঢোকার মুখে বাইক আরোহী এক যুবক আচমকা প্রশ্ন তোলে, গাড়ি ঢোকাতে দেরি হচ্ছে কেন? বাইক থেকে নেমে সামির গাড়ির ডিকিতে চাপড় মারা হয় বলেও অভিযোগ।

এরপর সামি গাড়ি থেকে নেমে এলে মদ্যপ ওই যুবকদের সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন। ওই মদ্যপ যুবক সামিকে দেখে নেওয়ার হুমকিও দেয়। এরপর সামি ফ্ল্যাটে ফিরে যান। কিছুক্ষণ পরে ওই একই বাইকে আরও দু’জন সঙ্গীসহ ওই ফ্ল্যাটবাড়ির মূল ফটকে ফের হাজির হয়। এরপর তারা ধ্রুব মণ্ডল নামে ফ্ল্যাটের কেয়ারটেকারের উপর চড়াও হয়ে জামার কলার ধরে তাকেও মারধর করে।

আরোও দেখুনঃ শাস্ত্রী কোচ হওয়ায় দল থেকে বাদ পড়তে পারেন এক সিনিয়র ক্রিকেটার

তবে এখানেই তাদের দৌরাত্ম শেষ হয়নি। দোতলায় সামির ফ্ল্যাটে উঠে বাইরে থেকে দরজায় ধাক্কা দেওয়া হয় বারবার। ঘটনার আকস্মিকতায় স্তম্ভিত সামি ফোন করে খবর দেন যাদবপুর থানায়। সঙ্গে সঙ্গে পুলিশ পাঠানো হয়। সামির অভিযোগের ভিত্তিতে সংগ্রহ করা হয় অ্যাপার্টমেন্টের সিসিটিভির ফুটেজ। তা খতিয়ে দেখেই রবিবার এলাকার তিন যুবককে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতদের নাম জয়ন্ত সরকার, স্বপন সরকার ও শিবা প্রামাণিক। যাদবপুর থানার এক অফিসার বলেন, “তিনজনকে অাইপিসি ৫০৬ ও ৩৪১ ধারায় গ্রেফতার করা হয়েছে।”

  • SHARE

    আরও পড়ুন

    প্রধানমন্ত্রী হিসেবে শপথ গ্রহনের পর ইমরান খানকে সবাই জানালেন শুভেচ্ছা, করতে বললেন এমন কিছু যার জন্য পাকিস্তানের সম্মান বাড়ে !

    পাকিস্তানের ২২ তম প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত হয়েছেন পাকিস্তান ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ইমরান খান। এক সময়কার পাকিস্তান...

    ভারত বনাম ইংল্যান্ডঃ তৃতীয় টেস্টের মধ্যে দিয়ে টেস্ট ক্রিকেটে অভিষেক এই তরুণ ক্রিকেটারের !

    ভারতীয় ক্রিকেট ইতিহাসের ২৯১ তম ক্রিকেটার হিসেবে টেস্ট ক্যাপ পেলেন তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যান  ঋষভ পন্থ। নটিংহামের ট্রেন্টব্রিজে...

    ইমরান খানের দেখানো পথ ধরে রাজনীতিতে আসতে চলেছেন এই তারকা ক্রিকেটার!

    Gautam Gambhir In Line To Join Politics, Likely To Get Ticket From BJP
    ভারতের অভিজ্ঞ ব্যাটসম্যান গৌতম গম্ভীর ক্রিকেটের বাইরে নতুন ইনিংস শুরু করতে যাচ্ছেন বলে শোনা যাচ্ছে। এবার তাকে...

    এশিয়া কাপ ২০১৮ঃ বড় দল গুলোর বিপক্ষে কি চমক দেখাতে পারবে আফগানিস্তান?

    ২০১৯ ক্রিকেট বিশ্বকাপকে সামনে রেখে আর কিছু দিন পরেই সংযুক্ত আরব আমিরাতে বসতে চলেছে ওয়ানডে এশিয়া কাপের...

    এশিয়া কাপ ২০১৮: পাঁচ জন ক্রিকেটার যারা এশিয়া কাপের পর অবসর ঘোষণা দিতে পারেন

    ইংল্যান্ড সফরে পাঁচ ম্যাচ টেস্ট সিরিজে বর্তমান খারাপ সময় পার করছে ভারত ক্রিকেট দল। ইতোমধ্যে সিরিজে ২-০...