ভিডিয়ো: খুটি গেঁড়ে খেলছিলেন শন মার্শ, মহম্মদ শামি সুপার ম্যান হয়ে নিলেন দুর্দান্ত ক্যাচ

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে ওয়ানডে সিরিজের শুরুয়াত হয়ে গিয়েছে। প্রথম ম্যাচে অস্ট্রেলিয়া দল আগে ব্যাটিং করতে আসে। ভারতীয় দল অস্ট্রেলিয়াকে ফিঞ্চের রূপে প্রথম ধাক্কা দেয়। ভুবনেশ্বর কুমার ফিঞ্চকে নিজের ১০০তম শিকার করেন। এরপর কুলদীপ যাদব দুর্দান্ত বোলিং করে অস্ট্রেলিয়াকে দ্বিতীয় ধাক্কা দেন।

শন মার্শ খেলছিলেন দুর্দান্ত ইনিংস, কুলদীপের বলে শামি নিলেন দুর্দান্ত ক্যাচ

India’s captain Virhat Kohli (L) leads his teammates into the ground during the first one-day International (ODI) match against Australia at the Sydney Cricket Ground in Sydney on January 12, 2019. (Photo by Saeed Khan / AFP) / — IMAGE RESTRICTED TO EDITORIAL USE – STRICTLY NO COMMERCIAL USE — (Photo credit should read SAEED KHAN/AFP/Getty Images)

টেস্ট সিরিজে ব্যাট হাতে কামাল না করতে পারা শন মার্শ দুর্দান্ত ব্যাট করছিলেন। তিনি দুর্দান্ত হাফ সেঞ্চুরি করে ফেলেছিলেন। সেই সঙ্গে ধীরে ধীরে সেঞ্চুরির দিকেও এগোচ্ছিলেন। কুলদীপের একটি বল তিনি দর্শকদের কাছে পাঠাতে চাইছিলেন। কিন্তু বল ততদূর পৌঁছোয় নি। শামি দুর্দান্ত ক্যাচ নেন। এমন ক্যাচ একজন জোরে বোলারকে নিতে আপনারা খুবই কম দেখে থাকবেন।

এখানে দেখুন ভিডিয়ো

অস্ট্রেলিয়া দল ৫০ ওভারে ৫ উইকেট হারিয়ে ২৮৮ রান করে আর ভারতকে ২৮৯ রানের লক্ষ্যমাত্রা দেয়। ভারতের হয়ে সবচেয়ে বেশি উইকেট কুলদীপ যাদব আর ভুবনেশ্বর কুমার নেন। এই দুই বোলার দুটি করে উইকেট নিয়েছেন। মহম্মদ শামি আর খলিল আহমেদ একটি করে উইকেট নেন।

ভারতকে ম্যাচ জিততে হলে ব্যাটসম্যানদের দিতে হবে গুরুত্বপূর্ণ যোগদান

SYDNEY, AUSTRALIA – JANUARY 12: Kuldeep Yadav of India celebrates taking the wicket of Shaun Marsh of Australia during game one of the One Day International series between Australia and India at Sydney Cricket Ground on January 12, 2019 in Sydney, Australia. (Photo by Matt King/Getty Images)

অস্ট্রেলিয়ার হয়ে সবচেয়ে বেশি রান ৭৩ রান করেছেন পিটার হ্যাণ্ডসকম্ব। তিনি ছাড়াও উসমান খোয়াজা ৫৯ আর শন মার্শ ৫৪ রানের ইনিংস খেলেন। ভারতীয় ব্যাটিংয়ের কথা ধরা হলে কোহলি আর সহঅধিনায়ক রোহিত শর্মাকে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করতে হবে। আম্বাতি রায়ডু সম্প্রতি যে পারফর্মেন্স করে দিয়েছেন তাতে তিনি ভারতের ৪ নম্বর জায়গা নিয়ে চিন্তা প্রায় শেষ করে দিয়েছেন। সেই ক্ষমতাই তাকে আবারো দেখাতে হবে। লোয়ার অর্ডারে কেদার যাদব, মহেন্দ্র সিং ধোনি আর রবীন্দ্র জাদেজাকে দলের হয়ে গুরুত্বপূর্ণ যোগদান দিতে হবে।

আরও পড়ুন

ছবি: ঠিক এইভাবে হোলি উৎসবে মেতে উঠলেন ক্রিকেট ও ফুটবল তারকারা !

হোলি মানেই রঙের খেলা। হিন্দু ধর্মাবলম্বীদের মতে ভগবান শ্রী কৃষ্ণ এদিন তার বন্ধু ও সখিদের নিয়ে রং...

চেন্নাই সুপার কিংসের এই জোরে বোলার আইপিএল শুরুর আগেই গেলেন ছিটকে, অবাক করে দেওয়ার মত কারণে

চেন্নাই সুপার কিংসের এই জোরে বোলার আইপিএল শুরুর আগেই গেলেন ছিটকে, অবাক করে দেওয়ার মত কারণে
ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ১২তম সংস্করণ ২৩ মার্চ থেকে খেলা হবে। এই টুর্নামেন্টের প্রথম ম্যাচ গত বিজেতা চেন্নাই...

স্টিফেন ফ্লেমিং জানালেন, কোন নম্বরে আইপিএল ২০১৯ এ ব্যাটিং করবেন এমএস ধোনি

স্টিফেন ফ্লেমিং সিএসকে দ্বারা আয়োজিত মিডিয়া কনফারেন্সে বলেন,আইপিএলের বর্তমান চ্যাম্পিয়ন দল চেন্নাই সুপার কিংস। তারা আইপিএল ২০১৯...

আইপিএল ২০১৯: গত ১১বছর ধরে অটুট এই রেকর্ড, আজ পর্যন্ত ভাঙতে পারেননি কোনো খেলোয়াড়

আইপিএল ২০১৯: গত ১১বছর ধরে অটুট এই রেকর্ড, আজ পর্যন্ত ভাঙতে পারেননি কোনো খেলোয়াড়
দুনিয়ার সবচেয়ে দুর্দান্ত ক্রিকেট লীগ আইপিএলের শুরুয়াত ২০০৮ এ হয়েছিল। টুর্নামেন্টের প্রথম ম্যাচে ব্রেণ্ডন ম্যাকালামের ১৫৮ রানের...

আইপিএল ২০১৯— মাত্র ৩০ লাখ টাকায় এই আইপিএল মরশুমে খেলছেন ৮০ হাজার কোটি টাকার মালিকের ছেলে

আইপিএল ২০১৯— মাত্র ৩০ লাখ টাকায় এই আইপিএল মরশুমে খেলছেন ৮০ হাজার কোটি টাকার মালিকের ছেলে
ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ ক্রিকেট ইতিহাসের সবচেয়ে মূল্যবান টি-২০ ক্রিকেট লীগ হিসেবে পরিচিত। এতে পয়সা পাওয়া যায়না বরং...