শাহবাজ আহমেদকে কেন বল করতে পাঠিয়েছিলেন বিরাট, কারণ ব্যাখ্যা করলেন সিরাজ 1

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের পেস বোলার মহম্মদ সিরাজ বিশ্বাস করেন যে স্পিন বোলার অলরাউন্ডার শাহবাজ আহমেদ সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচজয়ী পারফরম্যান্স করে তার উপযোগিতা প্রমাণ করেছেন। একই ওভারে তিন উইকেট নিয়ে ম্যাচের ছবি পাল্টে দিয়েছিলেন বাংলার স্পিন বোলার শাহবাজ আহমেদ। আট উইকেটে ১৪৯ স্কোর করেও আরসিবি ম্যাচটি ছয় রানে জিতে নিল।

শাহবাজ আহমেদকে কেন বল করতে পাঠিয়েছিলেন বিরাট, কারণ ব্যাখ্যা করলেন সিরাজ 2

 

সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে ম্যাচের পরে সিরাজ বলেছেন, “শাহবাজ আহমেদ ও রজত পাতিদার দু’জনই অনুশীলন ম্যাচে দুর্দান্ত পারফর্ম করেছিলেন। অলরাউন্ডার হিসাবে শাহবাজের আগমনের সাথে সাথে আমরা একটি অতিরিক্ত বিকল্প পেয়েছি। উইকেট স্লো ছিল এবং একটি মোড় নিল যার ভিত্তিতে শাহবাজ কার্যকর প্রমাণিত হন।” শাহবাজ জনি বেয়ারস্টো, মনীশ পান্ডে এবং আবদুল সামাদের উইকেট নিয়েছিলেন ম্যাচের ১৭ তম ওভারে। যার ফলে আরসিবি দুরন্ত জয় পায়।

শাহবাজ আহমেদকে কেন বল করতে পাঠিয়েছিলেন বিরাট, কারণ ব্যাখ্যা করলেন সিরাজ 3

সিরাজ আরও বলেছেন, “ওয়াশিংটন সুন্দরেরও ওভার বাকি ছিল তবে বিরাট ভাই ভেবেছিলেন ক্রিজে দুজন দক্ষ ব্যাটসম্যান রয়েছে, তাহলে বাঁহাতি স্পিনারকে নিয়োগ করা উচিত। নিজের প্রথম ওভারেই মনীশ পান্ডেকে মুশকিলে ফেলে দেন শাহবাজ। তার হাতে বল দেওয়ার সিদ্ধান্তটি সঠিক প্রমাণিত হয়েছিল।”

শাহবাজ আহমেদকে কেন বল করতে পাঠিয়েছিলেন বিরাট, কারণ ব্যাখ্যা করলেন সিরাজ 4

 

আইপিএল ২০২১ এর ষষ্ঠ ম্যাচ সানরাইজার্স হায়দ্রাবাদ আর আরসিবির মধ্যে খেলা হয়েছে। এই ম্যাচে হায়দ্রাবাদের দল টসে জেতে আর প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাট করতে নাম আরসিবির দল নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪৯ রান করে। এর জবাবে মাঠে নামা হায়দ্রাবাদের দল নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৪৩ রানই করতে পারে। এই ম্যাচে হায়দ্রাবাদের হয়ে মণীষ পাণ্ডের প্রদর্শন যথেষ্ট খারাপ।

Leave a comment

Your email address will not be published.