রস টেলরকে আউট করা ডেলিভারিকে স্বপ্নের বল হিসেবে আখ্যান দিলেন মহম্মদ সিরাজ, জানালেন নিজের সাফল্যের রহস্য 1

মুম্বাই টেস্টে, ভারতীয় ফাস্ট বোলার মহম্মদ সিরাজ তার উদ্বোধনী আঘাতে সফরকারী নিউজিল্যান্ডকে কাঁপিয়ে দিয়েছিলেন যে তারা ম্যাচের প্রথম ইনিংসে মাত্র ৬২ রান করে অল আউট হয়েছিলেন। প্রথম ৩ উইকেট নিয়ে কিউই দলের পিঠ ভেঙে দেন সিরাজ। এ সময় নিউজিল্যান্ডের সিনিয়র ব্যাটসম্যান রস টেলরকে সেরা বলে বোল্ড করেন তিনি। দিনের খেলা শেষে বলেন, যে বলে টেলরকে বোল্ড করা হয়েছিল সেটি যে কোনো ফাস্ট বোলারের জন্যই স্বপ্নের বল।

IND vs NZ: Mohammed Siraj sends back Ross Taylor in a quick succession with  a peach

টেলরকে দেওয়া বল প্রসঙ্গে সিরাজ বলেন, “ইনসুইং বলের জন্য ফিল্ডারদের সাজানোর পরিকল্পনা ছিল এবং লক্ষ্য ছিল প্যাডে আঘাত করা কিন্তু আমি যেভাবে ছন্দে আসছিলাম, আমি ভেবেছিলাম কেন আউটসুইং বল করব না। এটা কাজ করেছে. যে কোনো ফাস্ট বোলারের জন্য এটা ছিল স্বপ্নের বল।”

হায়দরাবাদের এই ফাস্ট বোলার বলেন, “আমি যখন চোট থেকে সেরে উঠার পর প্রশিক্ষণ শুরু করি, তখন সর্বোচ্চ সুইং করার জন্য এক উইকেটের টার্গেট করে প্রচুর বোলিং করেছিলাম, যা আমার ফোকাস ছিল।” টম লাথামকে আউট করতে ১৪৭ কিলোমিটারের বেশি গতিতে বাউন্সার নিক্ষেপ করেন সিরাজ। তিনি বলেন, “যাতে যখনই টেস্ট ম্যাচে সুযোগ পাই, আমাকে ধারাবাহিকভাবে একই এলাকায় আঘাত করতে হবে এবং এটাই আমাকে অর্জন করতে সাহায্য করেছে।”

Leave a comment

Your email address will not be published.