মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান শেয়ার করলেন বোল্ড ভিডিও, ভিরমি খেয়ে পড়লেন নেটিজেনরা !! 1

মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান (Hasin Jahan) সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। হাসিন জাহান ইনস্টাগ্রামে তার ছবি এবং ভিডিও শেয়ার করে সবসময় খবরের শিরোনামে থাকেন। আবারও হাসিন জাহান তার ছবি ও ভিডিওর মাধ্যমে ইন্টারনেটে তোলপাড় করছেন। মোহাম্মদ শামির স্ত্রী হাসিন জাহান তার একটি সর্বশেষ ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। হাসিন জাহানের এই ভিডিও ইন্টারনেটে আগুন লাগিয়ে দিয়েছে। ভিডিওতে হাসিনকে দেখা যাচ্ছে সুইমিং পুলে তার সাহসী স্টাইল দিয়ে ধ্বংসযজ্ঞ চালাচ্ছেন।

এই ভিডিওতে হাসিন জাহানকে খুব সুন্দর লাগছে। হাসিন জাহানের এই ভিডিওটি ইনস্টাগ্রামে প্রচুর লাইক হচ্ছে এবং লোকেরা এটিতে ক্রমাগত মন্তব্য করছে। হাসিন জাহান একজন পেশাদার মডেল এবং আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের চিয়ার লিডারও ছিলেন। হাসিন জাহানও তার ফিটনেসের খুব যত্ন নেন। হাসিন জাহানকে অনেকেই সোশ্যাল মিডিয়ায় ফলো করেন।

শামি ও হাসিন জাহানের চলমান বিবাদ মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান শেয়ার করলেন বোল্ড ভিডিও, ভিরমি খেয়ে পড়লেন নেটিজেনরা !! 2

মহম্মদ শামির সঙ্গে বিবাদের জেরে দীর্ঘদিন ধরে মেয়ের সঙ্গে আলাদা থাকছেন হাসিন জাহান। এ নিয়ে দুজনের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। আপনাদের জানিয়ে রাখি যে দুজনের মধ্যে এখনও কোনও বিবাহবিচ্ছেদ হয়নি। মহম্মদ শামি এবং হাসিন জাহান ৭ই এপ্রিল ২০১৪ সালে বিয়ে করেছিলেন। কয়েক বছর পর শামির স্ত্রী তার বিরুদ্ধে অন্য নারীদের সঙ্গে সম্পর্কের অভিযোগ তোলেন, পাশাপাশি শামির বিরুদ্ধে ধর্ষণের মতো গুরুতর অভিযোগও তোলেন হাসিন।

শামির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ওঠে

মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান শেয়ার করলেন বোল্ড ভিডিও, ভিরমি খেয়ে পড়লেন নেটিজেনরা !! 3

আমরা আপনাকে বলি যে ২০১৮ সালে, মহম্মদ শামির বিরুদ্ধে তার স্ত্রী হাসিন জাহানের দ্বারা করা লাঞ্ছনা, ধর্ষণ, খুনের চেষ্টা এবং পারিবারিক সহিংসতার মতো অভিযোগে মামলা দায়ের করা হয়েছিল। শামি ও তার ভাইয়ের বিরুদ্ধে মামলা করেছিলেন হাসিন জাহান। শামির বিরুদ্ধে আইপিসির ধারা ৪৯৮A (যৌতুক হয়রানি) এবং ধারা ৩৫৪ (যৌন হয়রানি) এর অধীনে একটি মামলা দায়ের করা হয়েছিল। অন্যদিকে শামির ভাই হাসিদ আহমেদের বিরুদ্ধে ৩৫৪ (যৌন হয়রানি) ধারায় মামলা করা হয়েছিল।

মডেলিং করতেন হাসিন

মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান শেয়ার করলেন বোল্ড ভিডিও, ভিরমি খেয়ে পড়লেন নেটিজেনরা !! 4

আমরা আপনাকে জানিয়ে রাখি যে মহম্মদ শামি ৬ জুন, ২০১৪-এ কলকাতার মডেল হাসিন জাহানকে বিয়ে করেছিলেন। হাসিন মডেল ছিলেন। এরপর তিনি হয়ে ওঠেন কলকাতা নাইট রাইডার্সের চিয়ার লিডার। এই সময় তাদের দুজনের দেখা হয় এবং দুজনেই একে অপরকে হৃদয় দিয়েছিলেন। এরপর পরিবারের ইচ্ছার বিরুদ্ধে গিয়ে বিয়ে করেন শামি। ১৭ জুলাই ২০১৫-এ শামি কন্যার বাবাও হন।

আগেও বিয়ে হয়েছিল হাসিনের

মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান শেয়ার করলেন বোল্ড ভিডিও, ভিরমি খেয়ে পড়লেন নেটিজেনরা !! 5

২০১৪ সালে শামিকে বিয়ে করার পর হাসিন জাহান মডেলিং ছেড়ে দেন। শামির মতে, তিনি অনেক পরে জানতে পারেন যে এটি হাসিন জাহানের দ্বিতীয় বিয়ে। তার প্রথম স্বামীর নাম সাইফুদ্দিন। তিনি পশ্চিমবঙ্গের বীরভূমে একটি স্টেশনারি দোকান চালান। হাসিন জাহানের প্রাক্তন স্বামীর কাছে মিডিয়া পৌঁছালে তিনি বলেন, আমরা ২০০২ সালে বিয়ে করেছি। এই বিয়ে থেকে তার দুই মেয়ে হয়। ২০১০ সালে বিবাহবিচ্ছেদ হয়। সাইফুদ্দিন জানান, দশম শ্রেণি থেকেই হাসিন জাহানকে ভালোবাসতেন তিনি। সাইফুদ্দিন জানান, “হাসিন নিজের পায়ে দাঁড়াতে চেয়েছিলেন, কিন্তু আমাদের বাড়ির মহিলাদের চাকরি করতে দেওয়া হয়নি। তিনি তাকে তালাক দিয়েছেন।”

Leave a comment

Your email address will not be published.