মহম্মদ শামির হ্যাটট্রিকের পর প্রথমবার সামনে এল হাসিন জাহানের বয়ান, বললেন এই অপশব্দ 1

জীবনসঙ্গিনী জীবনের প্রত্যেকটি বাঁকে নিজের সঙ্গীকে সঙ্গ দেন। কিন্তু মহম্মদ শামির জীবনে তার স্ত্রীর কারণে চড়াই-উতড়াত না জানে কবে শেষ হবে। গত বছর থেকে মহম্মদ শামির ঘরোয়া জীবনে যথেষ্ট সমস্যা দেখা দিয়েছে। এই মুহূর্তে শামি বিশ্বকাপ খেলার জন্য ইংল্যাণ্ডে রয়েছেন। আর এখানে তার স্ত্রীর তার বিরুদ্ধে বয়ান এখনো বজায় রয়েছে।

মহম্মদ শামি আফগানিস্তানের বিরুদ্ধে করেছিলেন হ্যাটট্রিক

মহম্মদ শামির হ্যাটট্রিকের পর প্রথমবার সামনে এল হাসিন জাহানের বয়ান, বললেন এই অপশব্দ 2

শনিবার আফগানিস্তানের বিরুদ্ধে ভারতের ম্যাচ যথেষ্ট রোমাঞ্চকর ছিল। ম্যাচ চলাকালীন এক সময় এমন মনে হচ্ছিল যে আফগানিস্তান এই ম্যাচ জিতে যাবে, কিন্তু মহম্মদ শামি তারপর নিজের তিন বলে আফগানিস্তানের তিন ব্যাটসম্যানকে প্যাভিলিয়নে ফেরত পাঠিয়ে ভারতকে এই ম্যাচে জিতিয়ে দেন। এই জয়ের পর সোশ্যাল মিডিয়ায় শামির প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠে মানুষ। মহম্মদ শামির সমর্থকরা তার পোষ্ট ভারিমাত্রায় ভাইরাল করতে থাকেন।

মহম্মদ শামির হ্যাটট্রিকে জ্বলে উঠলেন হাসিন জাহান

মহম্মদ শামির হ্যাটট্রিকের পর প্রথমবার সামনে এল হাসিন জাহানের বয়ান, বললেন এই অপশব্দ 3

একদিকে মহম্মদ শামির সমর্থকরা শামির উৎসাহ বাড়াচ্ছেন তো এখন অন্যদিকে শামির স্ত্রীর হোয়াটসঅ্যাপ গ্রুপে কেউ শামির ছবি পোষ্ট করে দেন। তারপর কি এই ছবি দেখে হাসিনের মাথায় আগুন জ্বলে ওঠে আর তিনি সেই সমর্থককে ব্লক করে দিতে বলেন। শুধু তাই নয় হাসিন জাহান ছবি পাঠানো ব্যক্তির নাম উল্লেখ করে লেখেন

এই ***র ছবি আমার গ্রুপে পোষ্ট করো না। হাসিন জাহান লেখেন এই কুকুরের ছবি আমার গ্রুপে পাঠাবেন না। এরপর শামির সমর্থকরা তাকে ট্রোল করতে শুরু করে দেন। যার পর হাসিন জাহান এর জন্য সাফাইও দিয়েছেন।

হাসিন জাহান সাফাইয়ে বললেন এই কথা

মহম্মদ শামির হ্যাটট্রিকের পর প্রথমবার সামনে এল হাসিন জাহানের বয়ান, বললেন এই অপশব্দ 4

যখন হাসিন জাহান দেখেন যে তার এই কথা নিয়ে তাকে সমালোচনা করা মানুষের সংখ্যা বেড়ে গিয়েছে তখন দ্রুত নিজের সাফাই পেশ করে দেন। নিজের সাফাইতে তিনি বলেন যে যখন তিনি শামি কিছুই ছিলেন না তখন তিনি শুধু তার জন্য প্রার্থনা করেছেন তাই নয় বরং প্রত্যেক মুশকিলের সময় তিনি শামিকে সঙ্গ দিয়েছেন। আর তিনি শামি কি করেছেন না মাঝ রাতে বাচ্চার সঙ্গে তাকে ঘর থেকে বের করে দিয়েছেন। শামির সফলতায় তার ঈর্ষা হয় না।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *