মহম্মদ শামির বিরুদ্ধে জামিন অযোগ্য ওয়ারেন্ট জারি হওয়ায় একি বলে ফেললেন হাসিন জাহান 1

ভারতীয় ক্রিকেট দলের তারকা বোলার মহম্মদ শামি ওয়েস্টইন্ডিজ সফরে টেস্ট সিরিজ খেলতে ব্যস্ত ছিলেন। অন্যদিকে ভারতে এই জোরে বোলারের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়ে গিয়েছে। মহম্মদ শামির বিরুদ্ধে তার স্ত্রী হাসিন জাহান দ্বারা ঘরোয়া হিংসার অভিযোগের কারণে অ্যারেস্ট ওয়ারেন্ট জারি হয়েছে। এরপর হাসিন জাহান মিডিয়ার সঙ্গে কথা বলতে গিয়ে জানিয়েছেন যদি মমতা ব্যানার্জি পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী না হতেন তো সম্ভবত তিনি এখানে সুরক্ষিত থাকতেন না।

শামির মনে হয় যে ও বড় ক্রিকেটার

মহম্মদ শামির বিরুদ্ধে জামিন অযোগ্য ওয়ারেন্ট জারি হওয়ায় একি বলে ফেললেন হাসিন জাহান 2

গত ১৭ মাস ধরে মহম্মদ শামির বিরুদ্ধে তার স্ত্রী হাসিন জাহান ন্যায়ের জন্য লড়াই করছেন। এখন যখন তার স্বামীর বিরুদ্ধে অ্যারেস্ট ওয়ারেন্ট জারি হয়েছে তো তিনি এএনআইয়ের সঙ্গে কথা বলতে গিয়ে বলেছেন,

“আমি ন্যায় প্রাণালির আভারি। আমি গত দেড় বছর ধরে ন্যায়ের জন্য লড়ছি। আপনারা জানেন যে শামির মনে হয় যে ও বড় ক্রিকেটার, তাই ও ওনেক পাওয়ারফুল মানুষ”।

তিনি বলেন

“যদি আমি পশ্চিমবঙ্গে থেকে না হতাম আর মমতা ব্যানার্জি আমাদের মুখ্যমন্ত্রী না হতেন তো আমরা এখানে সুরক্ষিতভাবে থাকতে পারতাম না। আমরোহা পুলিশ আমাকে আর আমার মেয়েকে সমস্যায় ফেলার চেষ্টা করছিল, কিন্তু আমি ভগবানের প্রতি কৃতজ্ঞা যে তারা সফল হতে পারেনি”।

শামির সমর্থনে নামল বিসিসিআই

মহম্মদ শামির বিরুদ্ধে জামিন অযোগ্য ওয়ারেন্ট জারি হওয়ায় একি বলে ফেললেন হাসিন জাহান 3

বিসিসিআই ভারতের জোরে বোলার মহম্মদ শামির বিরুদ্ধে জারি হওয়া এই গ্রেপ্তারি ওয়ারেন্ট মামলা নিয়ে শামির উকিলের সঙ্গে কথা বলতে পারে। আর এই মামলার গভীর পর্যন্ত পৌঁছে শামিকে বাঁচানোর প্রচেষ্টা করতে পারে। শামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হওয়ার পর বিসিসিআইয়ের এক সিনিয়র আধিকারিক নাম না জানানোর শর্তে বলেছেন যে,

“আমাদের কাছে পরিস্থিতির তথ্য রয়েছে আর সবার আগে আমরা মঙ্গলবার শামির উকিলের সঙ্গে কথা বলব। আমরা এই মামলায় পুরো আপডেট চাই। আমাদের যে কোনো পরিস্থিতির সঙ্গে মোকাবিলা করার জন্য প্রস্তুত থাকার প্রয়োজন রয়েছে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *