প্রবাসীদের খাবারের প্যাকেট আর মাস্ক বলি করছেন মহম্মদ শামি, বিসিসিআইয়ের প্রশংসার দিলেন এই জবাব

গত ২-৩ বছরে মহম্মদ শামির বোলিংয়ে অসাধারন উন্নতি দেখা গিয়েছে। তিনি বর্তমানে ভারতীয় দলের সবচেয়ে গুরুত্বপূর্ণ জোরে বোলার। তিনি তিন ফর্ম্যাটেই ভারতীয় দলের হয়ে নিয়মিত ভালো প্রদর্শন করছেন। এর মধেই মহম্মদ শামি এমন কিছু করেছেন যার ফলে তিনি কোটি কোটি ভারতবাসীর হৃদয় জিতে নিয়েছেন।

প্রবাসীদের খাবারের প্যাকেট আর মাস্ক বিলি করছেন শামি

প্রবাসীদের খাবারের প্যাকেট আর মাস্ক বলি করছেন মহম্মদ শামি, বিসিসিআইয়ের প্রশংসার দিলেন এই জবাব 1

করোনা ভাইরাসের মহামারীতে সবচেয়ে বেশি প্রভাবিত হওয়া প্রবাসী শ্রমিকদের সাহায্যের জন্য এখন ভারতের জোরে বোলার মহম্মদ শামি এগিয়ে এসেছেন। শামী নিজেদের বাড়িতে ফেরা এই প্রবাসী শ্রমিকদের খাবারের প্যাকেট আর মাস্ক বিলি করা শুরু করেছেন। তিনি উত্তরপ্রদেশের সাহসপুরে নিজের বাড়ীর আশেপাশের গরীব প্রবাসী শ্রমিকদের জন্য খাবারদাবার বিতরণ কেন্দ্র বানিয়েছেন।

বিসিসিআই শেয়ার করেছে ভিডিয়ো

প্রবাসীদের খাবারের প্যাকেট আর মাস্ক বলি করছেন মহম্মদ শামি, বিসিসিআইয়ের প্রশংসার দিলেন এই জবাব 2

বিসিসিআই শামির একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোষ্ট করেছেন যেখানে এই ভারতীয় ক্রিকেটারকে মাস্ক আর গ্লাভস পড়ে বাসে করা যাওয়া মানুষকে খাবারের প্যাকেট আর মাস্ক দিতে দেখা গিয়েছে। বিসিসিআই টুইট করে লিখেছে,

“করোনার বিরুদ্ধে লড়াইতে মহম্মদ শামি গরীবদের সাহায্যে জন্য এগিয়ে এসেছেন। তিনি উত্তরপ্রদেশের জাতীয় রাজপথ ২৪ এ মানুষকে খাবারের প্যাকেট আর মাস্ক বিলি করছেন, তিনি নিজের বাড়ির কাছে খাবার বিতরণ কেন্দ্রও বানিয়েছেন”।

শামি বিসিসিআইয়ের এই টুইটকে রিটুইট করে লিখেছেন ‘ধন্যবাদ, এটা আমাদের দায়িত্ব”।

দুর্দান্ত থেকেছে শামির ক্রিকেট কেরিয়ার

প্রবাসীদের খাবারের প্যাকেট আর মাস্ক বলি করছেন মহম্মদ শামি, বিসিসিআইয়ের প্রশংসার দিলেন এই জবাব 3

মহম্মদ শামির ক্রিকেট কেরিয়ার এখনো পর্যন্ত ভীষণই ভালো থেকেছে। তিনি ইংল্যাণ্ড, অস্ট্রেলিয়া আর ওয়েস্টইন্ডিজ সমস্ত দেশেই ভালো বোলিং করেছেন। তিনি ভারতীয় দলের হয়ে নিজের খেলা ৪৯টি টেস্ট ম্যাচে ১৮০টি উইকেট নিয়েছেন। অন্যদিকে তিনি ভারতের হয়ে ৭৭টি ওয়ানডে ম্যাচে ১৪৪টি উইকেট নিয়েছেন। এছাড়াও ১১টি টি-২০তে তিনি ভারতীয় দলের হয়ে ১২টি উইকেট নিয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *