ভবিষ্যতে টিম ইন্ডিয়ার অধিনায়ক হলে আশ্চর্য হব না, পন্থকে নিয়ে বড় মন্তব্য করলেন আজাহারউদ্দিন 1

 

তরুণ উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থকে নিয়ে বড় মন্তব্য করলেন ভারতের প্রাক্তন অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন। আজহারউদ্দিন বলেছেন যে, ভবিষ্যতে অধিনায়ক করার দৌড়ে নির্বাচক পন্থকে যোগ্য হিসাবে মনে করলে তিনি মোটেই অবাক হবেন না। প্রাক্তন অধিনায়ক উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থের প্রশংসা করে বলেছেন যে, তিনি তিন ফর্ম্যাটে নিজেকে প্রতিষ্ঠিত করে যাচ্ছেন। আইপিএল ২০২১ -এর জন্য দিল্লি ক্যাপিটালস দল ঋষভ পন্থকে অধিনায়ক হিসাবে নিয়োগ করেছে।

ভবিষ্যতে টিম ইন্ডিয়ার অধিনায়ক হলে আশ্চর্য হব না, পন্থকে নিয়ে বড় মন্তব্য করলেন আজাহারউদ্দিন 2

এই বিষয়ে মহম্মদ আজহারউদ্দিন তার টুইটারে লিখেছেন, “ঋষভ পন্থের জন্য গত কয়েক মাস দুর্দান্ত যাচ্ছে, তিনি সব ফর্ম্যাটে নিজেকে প্রতিষ্ঠিত করছেন। নির্বাচকরা ভবিষ্যতে অধিনায়কত্বের দৌড়ে তাকে এগিয়ে রাখলে অবাক হওয়ার কিছু থাকবে না। তাঁর আক্রমণাত্মক ক্রিকেট আগামী সময়ে ভারতকে একটি ভাল জায়গায় নিয়ে যেতে পারে।” ২০২১ সালের আইপিএলের আগে শ্রেয়াস আইয়ারের চোটের পরে দিল্লি ক্যাপিটালস দল পন্থকে তাদের নতুন অধিনায়ক হিসেবে ঘোষণা করেছে। পন্থ গত বেশ কয়েকটি মরসুম ধরে দিল্লি দলের হয়ে খেলছেন এবং তাঁর প্রদর্শনও বেশ ভালো হয়েছে।

প্রথমে অস্ট্রেলিয়া সফরে এবং তারপরে ইংল্যান্ডের বিরুদ্ধে ঘরের মাটিতে সিরিজে ব্যাট হাতে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন পন্থ। ইংলিশ দলের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের শেষ দুটি ম্যাচে পন্থ ৭৭ এবং ৭৮ রান করে দলের জয়ের জন্য মূল ভূমিকা পালন করেছিলেন পন্থ। ব্যাট হাতে টেস্ট সিরিজেও দুরন্ত ফর্মে ছিলেন পন্থ। এর আগে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ব্রিসবেনে তাঁর ৮৯ রানের অপরাজিত ইনিংস গাব্বার মাঠে ভারতকে ঐতিহাসিক জয় এনে দিয়েছিল।

Leave a comment

Your email address will not be published.