প্রথম টি-২০ ম্যাচের পর আম্বাতি রায়ডু দ্বারা করা ভ্রষ্টাচারের অভিযোগের জবাব দেবেন আজহারউদ্দিন

ভারতীয় ক্রিকেট দলের ব্যাটসম্যান থাকা হায়দ্রাবাদের আম্বাতি রায়ডু সম্প্রতি হায়দ্রাবাদ ক্রিকেট দল আর হায়দ্রাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের উপর বড়ো অভিযোগ তুলেছলেন। আম্বাতি রায়ডু হায়দ্রাবাদ ক্রিকেটে ভ্রষ্টাচার থাকার অভিযোগ তুলে রঞ্জি ট্রফি খেলতে অস্বীকৃত হয়েছিলেন।

আম্বাতি রায়ডুর অভিযোগ থেকে সরে মহম্মদ আজহারউদ্দিন প্রথম টি-২০র আয়োজন নিয়ে প্রস্তুত

প্রথম টি-২০ ম্যাচের পর আম্বাতি রায়ডু দ্বারা করা ভ্রষ্টাচারের অভিযোগের জবাব দেবেন আজহারউদ্দিন 1

রায়ডুর এই চাঞ্চল্যকর অভিযোগের পর হায়দ্রাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশন তার কাছে কিভাবে কী ধরণের ভ্রষ্টাচার করা হয়েছে এর জবাব চাইছে তো অন্যদিকে ভারতের প্রাক্তন অধিনায়ক আর হায়দ্রাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি মহম্মদ আজহারউদ্দিন এটা নিয়ে বড়ো বয়ান দিয়েছেন আর তিনি বলেছেন যে এই অভিযোগের পর তিনি ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে ৬ ডিসেম্বর থেকে শুরু হওয়া টি-২০ সিরিজের প্রথম ম্যাচ আয়োজনের জন্য প্রস্তুত রয়েছেন।

ভারত-ওয়েস্টইন্ডিজের মধ্যে প্রথম টি-২০ ম্যাচের উপর নজর

প্রথম টি-২০ ম্যাচের পর আম্বাতি রায়ডু দ্বারা করা ভ্রষ্টাচারের অভিযোগের জবাব দেবেন আজহারউদ্দিন 2

ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে প্রথম টি-২০ ম্যাচ ৬ ডিসেম্বর হায়দ্রাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে খেলা হবে। মহম্মদ আজহারউদ্দিন বলেছেন যে,

“যেহেতু এটা একটা টি-২০ ম্যাচ। যা আমরা আয়োজন করছি। আমি ম্যাচ থেকে দূরে থাকতে চাইনা। আমি চাই যে আপনারা খালি এই ম্যাচটাকে সাপোর্ট করুন, টি-২০ ম্যাচে ধ্যান দিন। আমার বিশ্বাস যে আপনারা খুব ভালোভাবে প্রস্তুত হবে। ৬ এর পর যদি কিছু থাকে তো আমরা প্রেস কনফারেন্স করব। আমি অন্য বিষয়গুলিকে সম্বোধিত করব যা সম্প্রতিই হচ্ছে”।

প্রশাসক হিসেবে হবে এটা প্রথম ম্যাচ

প্রথম টি-২০ ম্যাচের পর আম্বাতি রায়ডু দ্বারা করা ভ্রষ্টাচারের অভিযোগের জবাব দেবেন আজহারউদ্দিন 3

আজহার আগে বলেছেন যে,

“আমার মনে হয় যে আমরা সম্পূর্ণ প্রস্তুত। ম্যাচ আয়োজন করা ভীষণই কঠিন বিষয়। একজন সমর্থক হিসেবে আমার এটা প্রথম ম্যাচ। যখন আমি খেলতাম তো ম্যাচ খেলার পর হোটেলে ফেরত যেতাম বা বাড়িতে, কিন্তু বিষয়টা হল এটা আলাদা দায়িত্ব। সেই সময় আমি টি-২০ খেলতে পারতাম না। এই কারণে আমি এটাকে টি-২০ খেলছি সেই হিসেবে নিচ্ছি। ক্রিকেট খেলা আর প্রশাসনে থাকা দুটি আলাদা-আলাদা বিষয়। ক্রিকেট খেলা থেকে আমার সামান্য যা অভিজ্ঞতা হয়েছে আমি সেটার প্রয়োগ করব”

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *