প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে এই চ্যালেঞ্জ করেছিলেন ভারত অধিনায়ক কোহলি, জবাবে এই বিরাট উত্তর দিলেন মোদি

নতুন দিল্লি, ১৩ জুন: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বুধবার একটি ফিটনেস পরীক্ষায় অংশ নেন। তিনি ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির দেওয়া অনলাইন ফিটনেস চ্যালেঞ্জকে গ্রহন করে একটি ভিডিয়ো পোষ্ট করেছেন। টুইটারে একটি ভিডিয়ো পোষ্ট করে মোদি লিখেছেন, “ এই হল আমার সকালের ব্যায়াম করার মুহুর্ত। আমি যোগ ছাড়াও পঞ্চতত্ত্ব বা প্রকৃতির পাঁচ তত্ত্ব –পৃথ্বী, জল, অগ্নি, বায়ু, আকাশ থেকে প্রেরিত ট্র্যাকে চলি। এটা মনকে ভীষণই তরতাজা করে দেয়। আমি শবাসন ক্রিয়ার অভ্যাস করি। #আমরাফিটতোইন্ডিয়াফিট#”।
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে এই চ্যালেঞ্জ করেছিলেন ভারত অধিনায়ক কোহলি, জবাবে এই বিরাট উত্তর দিলেন মোদি 1
এই পোষ্ট করার পাশাপাশি প্রধানমন্ত্রী মোদি কর্ণাটকের মুখ্যমন্ত্রী এইচ ডি কুমারস্বামী, টেবিল টেনিস প্লেয়ার মনিকা বাত্রা, এবং আইপিএস আধিকারিকদের ফিটনেস চ্যালেঞ্জ করেছেন। এই ফিটনেস চ্যালেঞ্জ করে মোদি বলেন, “ আমি #ফিটেনেস চ্যালেঞ্জের জন্য এই ব্যক্তিদের খুশির সঙ্গে চ্যালেঞ্জ করছি: কর্ণাটকের মুখ্যমন্ত্রী এইচ ডি কুমারস্বামী। ভারতের গৌরব আর ২০১৮ কমনওয়েলথ গেমসে ভারতের হয়ে সবচেয়ে বেশি পদক জেতা বিজয়ীদের মধ্যে একজন মনিকা বাত্রা। সাহসী আইপিএস আধিকারিকদের দল, বিশেষ করে ৪০ এর বেশি বয়েসী আধিকারিকদের”।

প্রসঙ্গত মনিকা বাত্রা এই বছরের শুরু দিকে অস্ট্রেলিয়ার গোল্ডকোস্টে অনুষ্ঠিত কমনওয়েলথ গেমসে দুটি স্বর্ণপদক সহ চারটি পদক জিতেছিলেন। এছাড়াও এই অনলাইন ফিটনেস চ্যালেঞ্জকে গত মাসে কেন্দ্রীয় ইনফরমেশন এবং ব্রডকাস্টিং মন্ত্রী তথা প্রাক্তণ ভারতীয় শুটার রাজ্যবর্ধন সিং রাঠৌর শুরু করেছিলেন। অন্যদিক ৫৬ বছর বয়েসী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি শুরু থেকেই নিজেকে স্বাস্থ্যসচেতন বলে দাবী করে এসেছেন। এর আগে প্রত্যেকদিন সকালে তার যোগাভ্যাস করার ছবি ইন্টারনেটে ভাইরাল হতেও দেখা গিয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *