ক্রাইস্টচার্চে বিরাট কোহলির অভদ্র ব্যবহার নিয়ে এই বড়ো বয়ান দিলেন মিচেল জনসন 1

বিরাট কোহলি আর মিচেল জনসনের মধ্যে অম্লমধুর সম্পর্কের ব্যাপারে এখন আর কোনোকিছুই গোপন নেই। যেখানে ভারতীয় অধিনায়ককে মিচেল জনসনের ব্যাপারে প্রায় কিছুই বলতে দেখা যায় না, সেখানে সুযোগ পেলে কোনো সুযোগই ছাড়তে দেখা যায় না অস্ট্রেলীয় জোরে বোলারকে। এই দুই তারকা মধ্যে ঝামেলার প্রথম সূত্রপাত হয়েছিল ২০১৪র টেস্ট সিরিজ চলাকালীন।

আবারো বিরাট কোহলিকে কটাক্ষ করলেন জনসন

ক্রাইস্টচার্চে বিরাট কোহলির অভদ্র ব্যবহার নিয়ে এই বড়ো বয়ান দিলেন মিচেল জনসন 2

২০১৪ ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজ চলাকালীন মিচেল জনসন বিরাট কোহলির শরীর লক্ষ্য করে বল ছোঁড়েন ইচ্ছাকৃতভাবে। এরপরই ওই ম্যাচে মিচেল জনসনক উড়িয়ে দিয়ে বিরাট কোহলি ১৬৯ রানের বিস্ফোরক ইনিংস খেলেন। এরপর থেকেই সুযোগ পেলেই ভারতীয় দলের সুপারস্টারকে কটাক্ষ করতে ছাড়েন না জনসন। এখন আবারো বিরাট কোহলিকে নিয়ে কটাক্ষ করেছেন এই প্রাক্তন তারকা জোরে বোলার। ক্রাইস্টচার্চ টেস্টে বিরাট কোহলির দর্শকদের প্রতি মন্তব্য করা নিয়ে এই জোরে বোলার মঙ্গলবার বিরাটকে নিয়ে নিজের প্রতিক্রিয়া দিয়েছেন।

ক্রাইস্টচার্চ টেস্টে দর্শকদের বিরূপ মন্তব্য করেছিলেন

ক্রাইস্টচার্চে বিরাট কোহলির অভদ্র ব্যবহার নিয়ে এই বড়ো বয়ান দিলেন মিচেল জনসন 3

ক্রাইস্টচার্চ টেস্টের তৃতীয়দিন যখন নিউজিল্যান্ডের দল সহজেই ভারতের রান তাড়া করছিল সেই সময় বিরাট কোহলিকে মন্তব্য করতে দেখা যায়। স্ট্যাম্প মাইকে ধরা পড়া বিরাট কোহলির মন্তব্য ছিল, “যখন এরা ভারতে আসবে, তখন দেখাবো”। এরপরই এই ভারতীয় তারকাকে সমালোচনার মুখে পড়তে হয় তার মন্তব্য এবং আচরণের জন্য। বহু প্রাক্তন ক্রিকেট তারকা এবং ক্রিকেট বিশেষজ্ঞরা বিরাটের এহেনো আচরণের জন্য তার সমালোচনা করেছেন। এই তালিকায় পেছিয়ে থাকেননি অস্ট্রেলীয় প্রাক্তন তারকা জোরে বোলার। অস্ট্রেলিয়ার হয়ে অ্যাসেজ আর বিশ্বকাপ জেতা এই প্রাক্তন জোরে বোলার নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট ইনস্টাগ্রামে কোহলির মন্তব্যের একটি ছবি শেয়ার করে কটাক্ষ করেন।

সোশ্যাল মিডিয়ায় বিরাটকে কটাক্ষ করলেন জনসন

ক্রাইস্টচার্চে বিরাট কোহলির অভদ্র ব্যবহার নিয়ে এই বড়ো বয়ান দিলেন মিচেল জনসন 4

ক্রাইস্টচার্চে খেলা হওয়া দ্বিতীয় টেস্টে বিরাট কোহলি অভদ্র মন্তব্য এবং আচরণ নিয়ে জনসন নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি শেয়ার করেছেন। ক্রাইস্টচার্চ টেস্টে বিরাট কোহলির করা মন্তব্যের একটি ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে মিচেল জনসন লেখেন, “এটা আমাকে হাসতে বাধ্য করেছে”। তবে স্বাভাবিকভাবেই জনসনের এই মন্তব্যের পর ভারতীয় সমর্থকরা জনসনকে এই পোষ্টের কারণে আক্রমণ করেন। তবে এই প্রাক্তন তারকা জোরে বোলার ভারতীয় সমর্থকের মন্তব্যকে গায়ে মাখেননি বরং তিনি বলেন যে তিনি এই মন্তব্যগুলোকে উপভোগ করছেন। সেই সঙ্গে তিনি কয়েকটি ছবি শেয়ার করেও ভারতীয় দর্শকদের মন্তব্য উপভোগ করার কথা বলেছেন।

এখানে দেখুন মিচেল জনসনের পোষ্ট করা ছবিগুলি:

ক্রাইস্টচার্চে বিরাট কোহলির অভদ্র ব্যবহার নিয়ে এই বড়ো বয়ান দিলেন মিচেল জনসন 5

ক্রাইস্টচার্চে বিরাট কোহলির অভদ্র ব্যবহার নিয়ে এই বড়ো বয়ান দিলেন মিচেল জনসন 6

ক্রাইস্টচার্চে বিরাট কোহলির অভদ্র ব্যবহার নিয়ে এই বড়ো বয়ান দিলেন মিচেল জনসন 7

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *