আইপিএল ২০১৯: গৌতম গম্ভীরের পর এই খেলোয়াড়ও তুললেন বিরাট কোহলির নেতৃত্ব নিয়ে প্রশ্ন 1

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি আর অস্ট্রেলিয়ার প্রাক্তন জোরে বোলার মিচেল জনসনের প্রতিদ্বন্ধীতা সকলেই জানেন। ভারতের ২০১৪-১৫ অস্ট্রেলিয়া সফরে টেস্ট সিরিজ চলাকালীন এই প্রতিদ্বন্ধীতা ভীষণভাবে দেখতে পাওয়া গিয়েছিল। এখন জনসন ক্রিকেট থেকে অবসর নিয়ে ফেলেছেন কিন্তু এখনো তিনি বিরাট কোহলির উপর নিশানা সাধা থেকে পেছিয়ে থাকেন না।

বিরাট জিততে পারেননি আইপিএল
আইপিএল ২০১৯: গৌতম গম্ভীরের পর এই খেলোয়াড়ও তুললেন বিরাট কোহলির নেতৃত্ব নিয়ে প্রশ্ন 2
ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর অধিনায়ক। বিরাট কোহলি প্রথমবার ২০১২য় দলের নেতৃত্ব পেয়েছিলেন কিন্তু ৭ মরশুম খেলার পরও তিনি দলকে আইপিএল খেতাব এনে দিতে পারেননি।
এর মধ্যে তার দল একবারই মাত্র ফাইনালে পৌঁছোতে পেরেছে। তা ছাড়া দল মাত্র ২০১৫তে প্লে অফে পৌঁছেছিল। এই কারণে তার অধিনায়কত্বের উপর লাগাতার প্রশ্ন উঠে গিয়েছে। এখন এতে মিচেল জনসনের নামও জুড়ে গিয়েছে।

মিচেল জনসন সাধলেন নিশানা
আইপিএল ২০১৯: গৌতম গম্ভীরের পর এই খেলোয়াড়ও তুললেন বিরাট কোহলির নেতৃত্ব নিয়ে প্রশ্ন 3
মিচেল জনসন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর অধিনায়ক বিরাট কোহলির উপর নিশানা সেধেছেন। সোশ্যাল মিডিয়ায় জনসন মানুষের প্রশ্নের জবাব দিয়েছেন। এর মধ্যে তাকে প্রশ্ন করা হয় যে “আরসিবি কি এ বছর আইপিএল জিততে পারবে?”
এর জবাবে মিচেল জনসন লেখেন, “যদি ওরা নিজেদের অধিনায়ককে সরিয়ে দেয় তো এটা অবশ্যই তারা জিততে পারে”।

গৌতম গম্ভীরও তুলেছিলেন প্রশ্ন
আইপিএল ২০১৯: গৌতম গম্ভীরের পর এই খেলোয়াড়ও তুললেন বিরাট কোহলির নেতৃত্ব নিয়ে প্রশ্ন 4
এটা প্রথমবার নয় যখন আইপিএলে বিরাট কোহলির নেতৃত্ব নিয়ে প্রশ্ন তোলা হয়েছে। এই আইপিএল মরশুম শুরু হওয়ার আগে ভারতীয় দলের প্রাক্তন ব্যাটসম্যান গৌতম গম্ভিরও বিরাটের নেতৃত্ব নিয়ে প্রশ্ন তুলেছিলেন। গৌতম গম্ভির বলেছিলেন যে বিরাট কোহলির আরসিবির ফ্রেঞ্চাইকে ধন্যবাদ বলা উচিৎ যে লাগাতার হারের পরও তিনি অধিনায়কত্ব বজায় রেখেছেন। এরপর বিরাট কোহলিও কারো নাম না নিয়েই এর জবাব দিয়েছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *