সিডিনিতে বিরাটের দুর্দান্ত ইনিংস সত্বেও মিচেল জনসন এই রকমভাবে হাস্যকর করলেন বিরাটকে

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির দুর্দান্ত হাফসেঞ্চুরির সৌজন্যে ভারতীয় দল অস্ট্রেলিয়ার দলকে সিডনিতে খেলা তৃতীয় টি-২০ ম্যাচে হারিয়ে দিয়েছে। ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি এই ম্যাচে ভারতের হয়ে ৪১বলে ৬১ রানের দুর্দান্ত ইনিংস খেলেন আর ভারত এই জয়ের ফলেই সিরিজে ১-১ সমতা ফেরায়।

ম্যাচের পর বিরাট মার্কস স্টোইনিসের সঙ্গে বলেন কথা

সিডনি টি-২০ ম্যাচ শেষ হওয়ার পরই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলিকে অস্ট্রেলিয়ার অলরাউন্ডার মার্কস স্টোইনিসের সঙ্গে কথাবলতে দেখা যায়। জানিয়ে দিই যে আইপিএল ২০১৯ এর জন্য আরসিবির দল মার্কস স্টোইনিসকে কিংস ইলেভেন পাঞ্জাবের দলের কাছ থেকে উইন্ডো ট্রেডিং সিস্টেমের মাধ্যমে মনদীপ সিংহের সঙ্গে অদলাবদলী করে নিজেদের দলে শামিল করেছে।

আইসিসি কোহলি আর স্টোইনিসের ছবি করেছে পোষ্ট

The International Cricket Council ICC HQ is seen in Dubai October 30, 2010.Pakistan’s Salman Butt and Mohammad Amir are confident their suspensions will be lifted at a hearing in Dubai this weekend, they said on Friday. REUTERS/Nikhil Monteiro (UNITED ARAB EMIRATES – Tags: SPORT CRICKET) – RTXTZYX

বিরাট কোহলি অস্ট্রেলিয়ার অলরাউন্ডার মার্কস স্টোইনিসের সঙ্গে কি কথা বলছিলেন,এই কথা জানার জন্য আইসিসি নিজের আধিকারিক টুইটার অ্যাকাউন্ট থেকে একটি টুইট করে লেখে, “আপনি কি ভাবছেন বিরাট কোহলি কি বলছেন মার্কস স্টোইনিসকে”

জনসন বিরাটকে নিয়ে করলেন ঠাট্টা

মিচেল জনসন আইসিসির এই কথার মজার ঢঙে জবাব দিয়ে নিজের আধিকারিক টুইটার অ্যাকাউন্ট থেকে লেখেন, “আপনি এত ভালো মাসলস কিভাবে বানিয়েছেন”।

এরপর এক ভারতীয় প্রশংসক নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে লিখেছেন, “বিরাট কোহলি এক তো এই বলছেন যে মিচেল জনসনের কাছে টুইটারে কাটানোর মত কত খালি সময় রয়েছে।
দ্বিতীয় জনসনের মতোদের কাছে অনেক বেশি সময় রয়েছে আমার জীবনের ব্যাপারে কথা বলার জন্য… ও বেকার’।

এক অন্য ভারতীয় ক্রিকেট সমর্থক মিচেল জনসনকে কড়া জবাব দিয়ে লেখেন, “আপনি বিরাট কোহলিকে নিয়ে সবসময়ই কিছুনা কিছু হাস্যস্পদ জিনিস খুঁজে নেন, কারণ কি”।

জনসন বুঝতে পারছেন ভুল

PERTH, AUSTRALIA – DECEMBER 13: Mitchell Johnson of the Scorchers prepares to bowl during the Twenty20 match between the Perth Scorchers and England Lions at Optus Stadium on December 13, 2017 in Perth, Australia. The game is the soft opening of Perth’s new stadium. (Photo by Paul Kane/Getty Images)

এরপর মিচেল জনসন নিজের ভুল বুঝতে পারেন আর নিজের আধিকারিক টুইটার অ্যাকাউন্টে লেখেন, “এটা বাস্তবে মার্কসের উদ্দেশ্যে ছিল, এটা একটা ঠাট্টা”।

আরও পড়ুন

ভারত বনাম অস্ট্রেলিয়া: তৃতীয় দিনের খেলা শেষ, শুরুয়াতি ধাক্কার পর বিরাট-রাহানে সামলালেন দলকে

ভারত বনাম অস্ট্রেলিয়া: তৃতীয় দিনের খেলা শেষ, শুরুয়াতি ধাক্কার পর বিরাট-রাহানে সামলালেন দলকে
ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে চলতি দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিন ভারতীয় দলের জন্য মিলিয়ে জুলিয়ে থেকেছে। প্রথমে ভারতীয়...

ভিডিয়ো: ভালো শুরুয়াতের পর প্যাভিলিয়ন ফিরলেন চেতেশ্ব্বর পুজারা, ভাগ্য হলনা সহায়

অস্ট্রেলিয়া আর ভারতের মধ্যে পার্থে চলতি দ্বিতীয় টেস্ট ম্যাচের দ্বিতীয় দিনের খেলা হচ্ছে। আজ অস্ট্রেলিয়া দল নিজেদের...

ভিডিয়ো: অধিনায়ক কোহলি এক ওভারে একের পর এক মারলেন তিন চার, দাঁড়িয়ে দেখলেন বোলার

ভিডিয়ো: অধিনায়ক কোহলি এক ওভারে একের পর এক মারলেন তিন চার, দাঁড়িয়ে দেখলেন বোলার
ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি অ্যাডিলেডে খেলা হওয়া প্রথম টেস্ট বিশেষ কিছুই করতে পারেনি। প্রথম ইনিংসে যেখানে...

তবে কি সন্তান আসছে যুবরাজ সিং-হ্যাজেল কিচ দম্পতির পরিবারে?

কয়েকদিন আগেই নিজের ৩৭ তম জন্মদিন উদযাপন করেছেন বর্তমানে জাতীয় দলের বাইরে থাকা যুবরাজ সিং। তখন থেকে...

আইপিএল ২০১৯: এবারের আইপিএলে এই বিস্ময়কর পাঁচ ক্রিকেটারের নাম নিলামে, দেখে নিন

IPL 2015: This wonderful five cricketer named in the auction in the IPL, see
আইপিএলে ২০১৯ আসরের নিলাম বসতে যাচ্ছে ১৮ ডিসেম্বর। বিশ্বের তারকা সব ক্রিকেটারের মেলা বসতে যাওয়া এই টুর্নামেন্ট...