আজহরউদ্দিন, মহেন্দ্র সিং ধোনী এবং শচীন তেন্ডুলকরের পর এবার মিতালি রাজকে নিয়ে বায়োপিক তৈরি হবে। ভারতকে দুবার আইসিসি মহিলা বিশ্বকাপের ফাইনালে তোলা অধিনায়িকাকে নিয়ে ছবি বানাতে আগ্রহী একটি প্রোডাকশন হাউস। ইন্ডিয়া ইনকর্পোরেটেড নামে সংস্থাটি মেডালিন স্পোর্টসের সঙ্গে ইতিমধ্য়ে যোগাযোগও করে ফেলেছে। বলে রাখা ভালো, মেডালিন স্পোর্টস মিতালি রাজ ও হরমনপ্রীত সিংয়ের মিডিয়া সংক্রান্ত ব্য়াপারসহ সমস্ত কিছু বিষয় দেখভাল করে। গত রবিবার শেষ হওয়া আইসিসি ২০১৭ মহিলা বিশ্বকাপ ক্রিকেটে ভারতের মেয়েদের দুর্দান্ত পারফরমেন্সের পর মিতালি আর হরমনকে নিয়ে সবচেয়ে বেশি আলোচনা চলছে। আর মিতালির নেতৃত্বেই ভারত দুবার বিশ্বকাপের ফাইনালে উঠেছে। বিশ্বকাপ জিততে না পারলেও, ফাইনালিস্ট হওয়া কম গর্বের নয়। গত কয়েক বছর ধরে মিতালিকে দেখে অনেক তরুণ প্রতিভা ক্রিকেট খেলতে উৎসাহী হয়েছে। বলে চলে মহিলা ক্রিকেটের জন্য় পারফেক্ট রোল মডেল মিতালি রাজ। সেজন্য়ই মিতালির মতো একজন ইন্সপিরেশনাল স্পোর্টস পারসনকে নিয়ে বায়োপিক বানাতে আগ্রহী ইন্ডিয়া ইনকর্পোরেটেড।

গাল্ফ নিউজের খবর অনুযায়ী মহিলা ক্রিকেট বিশ্বকাপ নিয়ে গোটা ক্রিকেট বিশ্বের উৎসাহের উপর নজর ছিল প্রোডাকশন হাউসগুলির। সবচেয়ে আলোচিত দুই ক্রিকেটার মিতালি রাজ ও হরমনপ্রীতকে তাদের সংস্থার সঙ্গে যুক্ত করতে আগ্রহী হয়ে ওঠে অনেক প্রোডাকশন হাউস। তারমধ্য়ে ইন্ডিয়া ইনকর্পোরেটেড যোগাযোগ করে ফেলে মেডালিন স্পোর্টসের সঙ্গে। দুই ক্রিকেটারকে তারা তাদের ব্র্য়ান্ড অ্য়াম্বাসাডর করতে চেয়েছে। ভবিষ্য়তে মিতালি রাজকে নিয়ে বায়োপিক বানানোর প্রস্তাব দেয়। মেডালিন স্পোর্টসের যুগ্ম-প্রতিষ্ঠাতা বরুণ চোপড়া এব্য়াপারে বলেন, গত কয়েকদিন ধরে মিতালি আর হরমনকে নিয়ে অনেকে খোঁজ-খবর নিচ্ছে। কদিন আগে মিতালির একটা ছবি বেরিয়েছিল। মিতালি ব্য়াট করতে যাওয়ার আগে নিজেকে শান্ত রাখতে, মনসংযোগ বাড়াতে বই পড়ছিল। ওই ছবিটা ভাইরাল হয়েছিল মিডিয়াতে। তারপর, টু-হুইলার মোটর কোম্পানি, রিয়েল এস্টেট কোম্পানি থেকে শুরু করে বেশ কয়েকটি কোম্পানি আমাদের সঙ্গে কথা বলে। দুজনকে এখনই ব্র্য়ান্ড অ্য়াম্বাসাডর করার কথা বলে।

মহিলাদের ক্রিকেট খেলায় মিতালি রাজ বিশ্বের মধ্য়ে সাড়া জাগানো নাম। ওয়ান-ডে ক্রিকেটে সর্বোচ্চ রান সংগ্রহকারী। একদিনের ক্রিকেটে বিশ্বের একমাত্র মহিলা ক্রিকেটার যিনি ৬০০০ রান করেছেন। সদ্য় শেষ হওয়া বিশ্বকাপেও ভারতের হয়ে সবচেয়ে বেশি রান করেন।

অন্য়দিকে, হরমনপ্রীত লাইমলাইটে আসেন বিশ্বকাপের যিক আগে। মহিলাদের বিগব্য়াশ লিগে খুব ভালো পারফর্ম করেন। সর্বশেষ সংযোদ বিশ্বকাপের সেমিফাইনালে গতবারের বিশ্ব চ্য়াম্পিয়ন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ১১৫ বলে ১৭১ রানের ইনিংসটি। বরুণ চোপড়া এবিষয়ে বলেন, গতবছর বিগব্য়াশ লিগ টি-২০ ক্রিকেট থেকেই স্টার ক্রিকেটার হয়ে ওঠে হরমন। টি-২০ লিগে খেললে চাপের মুখে কিভাবে নিজেকে সামলাতে হয়, শেখা যায়।

  • SHARE
    A sports enthusiast and a critic. Journalism is all about being unbiased to create positive influence from negative angle.

    আরও পড়ুন

    টুইটারে গিবসের ট্রোলে ক্ষুব্ধ অশ্বিন ম্যাচ ফিক্সিং নিয়ে কটাক্ষ করে সোশ্যাল মিডিয়ার তোপের মুখে

    টুইটারে গিবসের ট্রোলে ক্ষুব্ধ অশ্বিন ম্যাচ ফিক্সিং নিয়ে কটাক্ষ করে সোশ্যাল মিডিয়ার তোপের মুখে
    ক্রিকেটারদের মধ্যে সোশ্যাল মিডিয়ায় হাসি মজা আদান প্রদান করা এখন আম বাত। বহু ক্রিকেটারই নিজেদের মধ্যে একে...

    দক্ষিণ আফ্রিকা বনাম ভারত ২০১৮: নিজের চোট নিয়ে জল্পনার অবসান ঘটানেল খোদ বিরাটই

    দক্ষিণ আফ্রিকা বনাম ভারত ২০১৮: নিজের চোট নিয়ে জল্পনার অবসান ঘটানেল খোদ বিরাটই
    দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ৩ ম্যাচের টি২০ সিরিজের প্রথম ম্যাচে রবিবার জোহানেসবার্গে সেই সময় ভারত খানিকটা চিন্তায়...

    আইপিএলে দল না পেয়ে বিধ্বংসী মার্টিন গাপ্তিল, সোশ্যাল মিডিয়ায় ট্রোলড কিংস ইলেভেন পাঞ্জাবের মালকিন

    আইপিএলে দল না পেয়ে বিধ্বংসী মার্টিন গাপ্তিল, সোশ্যাল মিডিয়ায় ট্রোলড কিংস ইলেভেন পাঞ্জাবের মালকিন
    আসন্ন আইপিএল ২০১৮র নিলামে দল পাননি তিনি। নিলামে অবিক্রীতই থেকে গেছিলেন নিউজিল্যান্ডের মার্টিন গাপ্তিল। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুরন্ত...

    আইপিএল২০১৮: সম্পূর্ণ সূচী, ম্যাচের সময়, স্থান, এবং অন্যান্য বিবরণ

    মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে আগামি ৭ এপ্রিল থেকে বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স এবং এই আইপিএলে নির্বাসন কাটিয়ে ফিরে...

    সারা তেন্ডুলকরের ফেক আইডি বানিয়ে এনসিপি প্রধানকে উত্যক্ত করার অপরাধে গ্রেপ্তার এক ব্যক্তি

    সারা তেন্ডুলকরের ফেক আইডি বানিয়ে এনসিপি প্রধানকে উত্যক্ত করার অপরাধে গ্রেপ্তার এক ব্যক্তি
    কিছুদিন আগেই ভারতের কিংবদন্তী ক্রিকেটের শচীন তেন্ডুলকরের মেয়ে সারা তেন্ডুলকরের মেয়েকে উত্যক্ত করার অপরাধে গ্রেপ্তার হয়েছিলেন পশ্চিম...