একি করলেন মাইক হেসন! আইপিএল শুরুর আগে আরসিবির গোপন তথ্য করলেন ফাঁস 1

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অপারেশনস ডিরেক্টর মাইক হেসন বলেছেন যে আইপিএল ২০২১ এ বিরাট কোহলির ওপেনিং নিয়ে আলোচনা নিলামের আগে হয়েছিল। তিনি বলেছিলেন যে এই বিষয়টি মাথায় রেখে আরসিবি তাদের দল নির্বাচন করেছে এবং কোহলির সিদ্ধান্ত দেখে তারা অবাক হননি। ইংল্যান্ডের বিপক্ষে পঞ্চম টি টোয়েন্টি ম্যাচে বিরাট কোহলি রোহিত শর্মার সাথে ইনিংস শুরু করেছিলেন এবং দলের জয়ে মুখ্য ভূমিকা পালন করেছিলেন। ম্যাচের পরে, বিরাট বলেছিলেন যে তিনি আইপিএল ২০২১ এ ব্যাঙ্গালোরের হয়ে ওপেন খেলবেন।

Virat Kohli on opening with Rohit Sharma in T20Is: Not a guarantee it's  going to continue in future - Sports News

আরসিবির বিশেষ শোতে আলাপকালে মাইক হেসন বলেছিলেন, “আমরা আইপিএল নিলামের আগে এটি নিয়ে আলোচনা করেছি কারণ এটি আমাদের নিলাম পরিকল্পনার অংশ ছিল, যার মতে আমাদের লাইনআপ প্রস্তুত করার জন্য আমাদের এটি বিবেচনা করতে হয়েছিল। সুতরাং এটি আমার জন্য অবাক হওয়ার কিছু নয়। আমি খুশি যে তিনি (বিরাট কোহলি) ভারতের হয়ে ওপেন করার সুযোগ পেয়েছিলেন এবং তিনি যে সক্ষম তা দেখিয়েছিলেন। আমরা সম্ভবত এটি সম্পর্কে জানতাম, তবে অন্য সবার জন্য একটি অনুস্মারক ছিল।” গত মরসুমে দলের হয়ে অ্যারন ফিঞ্চ ও দেবদত্ত পাডিক্কাল ইনিংসটি শুরু করেছিলেন, তবে ফিঞ্চ তার নাম অনুসারে পারফর্ম করতে পারেননি।

IPL 2020, KXIP vs RCB: Virat Kohli breaks MS Dhoni's record in his 200th  game for Royal Challengers Bangalore

দেবদত্ত পাডিক্কালের সাথে বিরাটের উদ্বোধন প্রসঙ্গে হেসন বলেছিলেন, “হ্যাঁ, আমি বিরাট এবং দেবদত্তকে দলের হয়ে ওপেন করতে দেখতে চাই। আপনি জানেন যে বাম ডান সংমিশ্রণ, বিভিন্ন ধরণের খেলোয়াড় এবং আমরা জানি যে বিরাটের রেকর্ডগুলি যখন তিনি পাওয়ারপ্লেটি অতিক্রম করেন, তিনি দুর্দান্ত। সুতরাং তিনি যদি শীর্ষ অর্ডারে ব্যাট করেন, তবে এটি দলের লাইন আপকে অন্যরকম দেখায়।” আরসিবির দল সংযুক্ত আরব আমিরশাহিতে খেলে যাওয়া আইপিএল ২০২০ তে দুর্দান্ত পারফর্ম করেছিল এবং দলটি প্লে অফে জায়গা করে নিতে সফল হয়েছিল। তবে এলিমিনেটর ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের হাতে পরাজয়ের মুখোমুখি হয়েছিল দলটি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *