মর্ফ ছবি পোস্ট করে সন্জয় মান্জেরেকরকে ট্রোল করলেন মাইকেল ভন ! 1

চলতি বিশ্বকাপে একাধিক বার এমনটা লক্ষ‍্য করা গেছিলো সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে। প্রায়শই কোনও না কোনও ঘটনা কে কেন্দ্র করে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার এবং বর্তমানে ধারাভাষ্যকার সন্জয় মান্জেরেকরকে ট্রোল করেছেন প্রাক্তন ইংল্যান্ড তারকা মাইকেল ভন।এইবার অতিষ্ঠ হয়ে তাকে ব্লক করলেন মান্জেরেকর।

চলতি বিশ্বকাপে ভারতীয় অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা দলে সুযোগ পাওয়ায় হতাশা প্রকাশ করেছিলেন সন্জয় মান্জেরেকর।এরপর নিউজিল্যান্ডের বিপক্ষে সেমিফাইনালে গুরুত্বপূর্ণ সময় উইকেট তুলে নেওয়ার পর টুইট করে সন্জয় কে ট্রোল করেন মাইকেল ভন।

মর্ফ ছবি পোস্ট করে সন্জয় মান্জেরেকরকে ট্রোল করলেন মাইকেল ভন ! 2

ম‍্যাচের ১৯ তম ওভারে নিউজিল্যান্ডের ওপেনার হেনরি নিকোলাসের উইকেট তুলে নেন বা- হাতি স্পিনার রবীন্দ্র জাদেজা।ব‍্যাট এবং প‍্যাডের মাঝ থেকে গলে যাওয়া বল এদিন উড়িয়ে দেয় স্ট‍্যাম্প।পাশাপাশি ভেঙে দেয় নিকোলাস এবং উইলিয়ামসনের মধ্যে ৬৮ রানের পার্টনারশিপ।

ম‍্যাচে ভারত এমন দুরন্ত ব্রেক থ্রুয়ের পর মান্জেরেকরের উদ্দেশ্যে টুইট করেন মাইকেল ভন।সেখানে ফের তোলেন ” বিটস এ্যন্ড পিস ” এর প্রসঙ্গ।কিন্তু এবার বিষয়টি একেবারেই ভালো ভাবে নেননি মান্জেরেকর।ব্লক করে দেন মাইকেল ভনকে।পরবর্তী সময়ে এই খবর টুইট করেন ভন স্বয়ং নিজে।

মর্ফ ছবি পোস্ট করে সন্জয় মান্জেরেকরকে ট্রোল করলেন মাইকেল ভন ! 3

প্রসঙ্গত, শ্রীলঙ্কার বিপক্ষে দুরন্ত পারফরম্যান্সের পর , সকলকে চমকে দিয়ে প্রথম একাদশে সেমিফাইনালে কেদার যাদবকে দেখতে চাইছেন এমনটাই জানিয়েছিলেন তিনি।রবীন্দ্র জাদেজার বদলে কেদার যাদবকে দেখতে চাওয়ায় সকলেই খুশী হয়েছিলেন।এর পরবর্তী সময়ে তীব্র সমালোচিত হয়েছিলেন তিনি।

এর আগে সন্জয় মান্জেরেকর জানিয়েছিলেন তিনি রবীন্দ্র জাদেজা কে প্রথম দলে দেখতে পছন্দ করবেন।তার কাছে ” বিটস এ্যন্ড পিসেস ” ক্রিকেটার।টেস্ট ক্রিকেটে জাদেজা একজন শুধুমাত্র স্পিনার অন‍্যদিকে ওর একদিবসীয় ক্রিকেট খেলার কোনও রকম যোগ্যতাই নেই।

পরবর্তী সময়ে টুইট করে সন্জয় কে পাল্টা দিতে ছাড়েননি জাদেজা।সেই সময় তিনি মান্জেরেকরের উদ্দেশ্যে লেখেন তিনি তার থেকে বেশি ম‍্যাচ খেলেছেন ,তাই সন্জয়ের উচিত তাকে সন্মান দেওয়ার।শুধু তাই নয় প্রাক্তন এই ভারতীয় ক্রিকেটারকে মুখ বন্ধ রাখার পরামর্শ দিয়েছিলেন তিনি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *