চলতি বিশ্বকাপে একাধিক বার এমনটা লক্ষ‍্য করা গেছিলো সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে। প্রায়শই কোনও না কোনও ঘটনা কে কেন্দ্র করে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার এবং বর্তমানে ধারাভাষ্যকার সন্জয় মান্জেরেকরকে ট্রোল করেছেন প্রাক্তন ইংল্যান্ড তারকা মাইকেল ভন।এইবার অতিষ্ঠ হয়ে তাকে ব্লক করলেন মান্জেরেকর।

চলতি বিশ্বকাপে ভারতীয় অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা দলে সুযোগ পাওয়ায় হতাশা প্রকাশ করেছিলেন সন্জয় মান্জেরেকর।এরপর নিউজিল্যান্ডের বিপক্ষে সেমিফাইনালে গুরুত্বপূর্ণ সময় উইকেট তুলে নেওয়ার পর টুইট করে সন্জয় কে ট্রোল করেন মাইকেল ভন।

ম‍্যাচের ১৯ তম ওভারে নিউজিল্যান্ডের ওপেনার হেনরি নিকোলাসের উইকেট তুলে নেন বা- হাতি স্পিনার রবীন্দ্র জাদেজা।ব‍্যাট এবং প‍্যাডের মাঝ থেকে গলে যাওয়া বল এদিন উড়িয়ে দেয় স্ট‍্যাম্প।পাশাপাশি ভেঙে দেয় নিকোলাস এবং উইলিয়ামসনের মধ্যে ৬৮ রানের পার্টনারশিপ।

ম‍্যাচে ভারত এমন দুরন্ত ব্রেক থ্রুয়ের পর মান্জেরেকরের উদ্দেশ্যে টুইট করেন মাইকেল ভন।সেখানে ফের তোলেন ” বিটস এ্যন্ড পিস ” এর প্রসঙ্গ।কিন্তু এবার বিষয়টি একেবারেই ভালো ভাবে নেননি মান্জেরেকর।ব্লক করে দেন মাইকেল ভনকে।পরবর্তী সময়ে এই খবর টুইট করেন ভন স্বয়ং নিজে।

প্রসঙ্গত, শ্রীলঙ্কার বিপক্ষে দুরন্ত পারফরম্যান্সের পর , সকলকে চমকে দিয়ে প্রথম একাদশে সেমিফাইনালে কেদার যাদবকে দেখতে চাইছেন এমনটাই জানিয়েছিলেন তিনি।রবীন্দ্র জাদেজার বদলে কেদার যাদবকে দেখতে চাওয়ায় সকলেই খুশী হয়েছিলেন।এর পরবর্তী সময়ে তীব্র সমালোচিত হয়েছিলেন তিনি।

এর আগে সন্জয় মান্জেরেকর জানিয়েছিলেন তিনি রবীন্দ্র জাদেজা কে প্রথম দলে দেখতে পছন্দ করবেন।তার কাছে ” বিটস এ্যন্ড পিসেস ” ক্রিকেটার।টেস্ট ক্রিকেটে জাদেজা একজন শুধুমাত্র স্পিনার অন‍্যদিকে ওর একদিবসীয় ক্রিকেট খেলার কোনও রকম যোগ্যতাই নেই।

পরবর্তী সময়ে টুইট করে সন্জয় কে পাল্টা দিতে ছাড়েননি জাদেজা।সেই সময় তিনি মান্জেরেকরের উদ্দেশ্যে লেখেন তিনি তার থেকে বেশি ম‍্যাচ খেলেছেন ,তাই সন্জয়ের উচিত তাকে সন্মান দেওয়ার।শুধু তাই নয় প্রাক্তন এই ভারতীয় ক্রিকেটারকে মুখ বন্ধ রাখার পরামর্শ দিয়েছিলেন তিনি।

SHARE

আরও পড়ুন

যুবরাজ সিং অবসরের পর শুরু করলেন এই মহৎ কাজ

যুবরাজ সিং অবসরের পর শুরু করলেন এই মহৎ কাজ
ভারতীয় দলের সিক্সার কিং নামে পরিচিত যুবরাজ সিং ১০ জুন ২০১৯ এ অবসর নিয়েছিলেন। তিনি নিজের দুর্দান্ত...

বিসিসিআইয়ের নতুন সভাপতি হওয়া সত্ত্বেও ১০ মাসের মধ্যেই সৌরভকে ছেড়ে দিতে হবে পদ

বিসিসিআইয়ের নতুন সভাপতি হওয়া সত্ত্বেও ১০ মাসের মধ্যেই সৌরভকে ছেড়ে দিতে হবে পদ
ভারতীয় ক্রিকেট দলকে ২০০০ সালের ম্যাচ ফিক্সিং কান্ডের বেড়াজাল থেকে বার করে বিশ্ব ক্রিকেটে বিশেষ পরিচিতি তৈরি...

সৌরভ গাঙ্গুলীর বিসিসিআই প্রেসিডেন্ট হওয়া হল নিশ্চিত, তো এখন তিনি নিজেই বললেন এই কথা

সৌরভ গাঙ্গুলীর বিসিসিআই প্রেসিডেন্ট হওয়া হল নিশ্চিত, তো এখন তিনি নিজেই বললেন এই কথা
তিন বছর আগে সুপ্রিম কোর্টের আদেশে বিসিসিআই সভাপতি পদ থেকে অনুরাগ ঠাকুরকে সরিয়ে তার জায়গায় সিওএকে আনা...

INDvsSA: কাঁধের চোটের কারণে তৃতীয় টেস্ট থেকে ছিটকে গেলেন এই তারকা

এই মুহূর্তে দক্ষিণ আফ্রিকার দল ভারত সফরে রয়েছে। যেখানে তারা ভারতীয় দলের সঙ্গে তিন ম্যাচের টেস্ট সিরিজ...

INDvsSA: কোহলি জানালেন সেই খেলোয়াড়ের নাম, যার সঙ্গে পার্টনারশিপ করতে সবচেয়ে ভাল লাগে

INDvsSA: কোহলি জানালেন সেই খেলোয়াড়ের নাম, যার সঙ্গে পার্টনারশিপ করতে সবচেয়ে ভাল লাগে
বিরাট কোহলির দুর্দান্ত ডবল সেঞ্চুরি এবং বোলারদের দুর্দান্ত প্রদর্শনের সৌজন্যে পুণে টেস্ট ম্যাচে ভারত দক্ষিণ আফ্রিকা দলকে...