রোহিত শর্মার অধিনায়কত্বে খেলতে চান মাইকেল ভন, জানালেন এমন ইচ্ছার কারণ 1

 

ইংল্যান্ড ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক এবং বর্তমানে ধারাভাষ্যকার মাইকেল ভন কোনও কারণে সোশ্যাল মিডিয়ায় আলোচনার অংশ হয়ে উঠেছেন। কখনও তার অদ্ভুত বক্তব্যের কারণে, কখনও কখনও তার অদ্ভুত পোস্টের কারণে। এই একইট কারণে অনেক সময় তাকে ট্রোলিংয়ের মুখোমুখি হতে হয়। বিশেষত ভারতীয় অনুরাগীরা তার মন্তব্যকে একদম পছন্দ করেন না। তবে, সম্প্রতি তিনি রোহিত শর্মা সম্পর্কে এমন বক্তব্য দিয়েছেন, যা শুনলে টিম ইন্ডিয়ার ফ্যানদের খুশি করতে পারে। আসলে অধিনায়ক হিসাবে রোহিত শর্মা কতটা সফল তার একটি নমুনা দেখেছে গোটা বিশ্ব। আইপিএলে রোহিতের নেতৃত্বের ভিত্তিতে মুম্বই ৫ বার খেতাব জয়ী, হিটম্যান প্রায়শই এই কারণে শিরোনামে থাকেন। সাম্প্রতিক একটি সাক্ষাত্কারের সময়, ধারাভাষ্যকার ভন রোহিতের প্রশংসা করেছেন। এমনকি তিনি ভারতীয় ওপেনারের অধিনায়কত্বের অধীনে খেলার কথা বলেছিলেন।

রোহিত শর্মার অধিনায়কত্বে খেলতে চান মাইকেল ভন, জানালেন এমন ইচ্ছার কারণ 2
সম্প্রতি ক্রিকট্র্যাকারকে দেওয়া একটি সাক্ষাত্কারে মাইকেল ভন কথা বলার সময় একটি আকর্ষণীয় পদ্ধতিতে সমস্ত প্রশ্ন এর উত্তর দিয়েছেন। এই সময়ে যখন তাকে একটি প্রশ্ন করা হয়েছিল, আপনি যদি আইপিএল খেলতে চান, তবে আপনি কোন অধিনায়কের হয়ে খেলতে চান? এই প্রশ্নের জবাবে প্রাক্তন এই ক্রিকেটার বলেছেন, “রোহিত শর্মা। মুম্বই ইন্ডিয়ান্স বিশ্বের সেরা টি- ২০ দল।” মুম্বই দল এবং রোহিত শর্মা সম্পর্কে কথা বলার সময় তিনি বলেছেন যে, “কোনও সন্দেহ নেই যে মুম্বই সেরা টি- ২০ দল। রোহিত দুর্দান্রর্য অধিনায়ক। তিনি শান্ত থাকেন এবং তাঁর কৌশলগুলি দুর্দান্ত। আমি নিজেকে রোহিত শর্মার অধিনায়কত্বে খেলতে দেখতে চাই।” এর পরে মাইকেল ভনকে জিজ্ঞাসা করা হয়েছিল, তিনি মুম্বই ইন্ডিয়ান্সের কোন খেলোয়াড়কে ইংল্যান্ড দলে অন্তর্ভুক্ত করতে চান?

রোহিত শর্মার অধিনায়কত্বে খেলতে চান মাইকেল ভন, জানালেন এমন ইচ্ছার কারণ 3

জবাবে তিনি আবার হিটম্যানের নাম নিলেন। ধারাভাষ্যকার বলেছেন, “আমি রোহিত শর্মাকে ইংল্যান্ড দলে জায়গা দিতে চাই, সেটি তিনটি ফরম্যাটেই।” এই উত্তরের পরে যখন তাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে কোন ব্যাটসম্যান বিরাট কোহলি নাকি রোহিতকে দেখার জন্য তিনি পয়সা দিতে রাজি? জবাবে এই প্রাক্তন খেলোয়াড় বিরাট কোহলি বলেছেন।সাক্ষাত্কার চলাকালীন মাইকেল ভন আরেকটি ভবিষ্যদ্বাণী করেছেন। তিনি বলেছেন যে এবার ইংল্যান্ড সফরে ভারতীয় দলকে এক দুর্দান্ত পরাজয়ের মুখোমুখি হতে হবে। তার বিশ্বাস, ইংল্যান্ড যেমন ভারতের মাটিতে হেরে যায়, তেমনই ইংল্যান্ডেও টিম ইন্ডিয়ার সাথে এমনই ঘটতে চলেছে। কারণ ইংল্যান্ডের দল ঘরের মাঠে ডিউকের বলে বেশি শক্তিশালী দল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *