আইপিএল নিয়ে আবারও ভবিষ্যৎবাণী করলেন মাইকেল ভন, জোরদার ট্রোল ওয়াসিম জাফরের 1

ভারতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ‘উত্সব’ এখন আর মাত্র দু’দিন বাকি। আইপিএল শুরুর আগে ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক ক্রিকেট সংক্রান্ত বিষয়ে নিজের মতামত জানিয়েছিলেন, পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স এবং সানরাইজার্স হায়দরাবাদকে অধিনায়ক ডেভিড ওয়ার্নারের নেতৃত্বে আইপিএল ২০২০ চ্যাম্পিয়ন হওয়ার কথা রয়েছে। তাঁর এই ভবিষ্যদ্বাণীটি ভারতের প্রাক্তন ক্রিকেটার এবং মিমসের জন্য বিখ্যাত ওয়াসিম জাফর ট্রোল করেছেন।

জাফর মাইকেল ভানের টুইটকে জবাব দিয়ে একটি মজার মিম শেয়ার করেছেন। এতে তিনি সালমান খানের ছবি ‘সুলতান’ এর একটি গান ‘৪৪০ ভোল্ট’ এর একটি ছবি শেয়ার করেছেন, যার উপরে তিনি মুম্বই ইন্ডিয়ান্স এবং সানরাইজার্স হায়দরাবাদের দলের নাম লিখেছেন। এর সাথে তিনি কিছু ছেলের একটি ছবি শেয়ার করেছেন যার অর্থ আইপিএলের বাকি ফ্র্যাঞ্চাইজি দলগুলি। এর আগে ভন টুইট করেছিলেন এবং লিখেছেন, “মুম্বই ইন্ডিয়ানস আইপিএল ২০২১ এর প্রেডিকশনে জিতবে। ফর্ম কোনওভাবে পড়ে গেলে জিতবে সানরাইজার্স হায়দরাবাদ।”

মাইকেল ভন মুম্বই ইন্ডিয়ান্স দলের জয়ের পূর্বাভাসও দিয়েছেন কারণ মুম্বই প্রতিটি বিভাগেই নিখুঁত এবং এ পর্যন্ত পাঁচটি শিরোপা জিতেছে মুম্বই ইন্ডিয়ান্স। ২০১৯ সালে শিরোপা জয়ের পরে, ২০২০ সালে কোভিড ১৯ মহামারীর কারণে সংযুক্ত আরব আমিরশাহিতে খেলা টুর্নামেন্টেও জিতেছিল। দলটি ফাইনালে পাঁচ উইকেটে শ্রেয়াস আইয়ারের নেতৃত্বে দিল্লি ক্যাপিটালসকে পরাজিত করে। দলের কাছে এবার শিরোপা জিতে হ্যাটট্রিক করার সুবর্ণ সুযোগ রয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *