মাইকেল ভন বাছলেন বিশ্বকাপ ২০৯এর ড্রিম টিম, তিন ভারতীয়কে দিলেন জায়গা

৩০ মে থেকে শুরু হতে চলা আইসিসি একদিনের বিশ্বকাপের আগে ইংল্যাণ্ড ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন নিজের ড্রিম টিমের নির্বাচন করেছেন। নিজের ড্রিম টিমে মাইকেল ভন ১২জন খেলোয়াড়কে জায়গা দিয়েছেন। আপনাদের সকলকে জানিয়ে দিই যে ইংল্যাণ্ড আর ওয়েলসের মাঠে আগামি সপ্তাহে বৃহস্পতিবার ৩০ মে থেকে বিশ্বকাপের শুরু হতে চলেছে আর টুর্নামেন্টের সবচেয়ে প্রথম ম্যাচ ওয়েন মর্গ্যানের নেতৃত্বাধীন ইংল্যাণ্ড দল আর দক্ষিণ আফ্রিকার মধ্যে খেলা হবে।

ভনের দলে শামিল তিনজন ভারতীয়

২০০৫এ ইংল্যাণ্ডকে নিজের নেতৃত্বে অ্যাসেজ সিরিজ জেতানো মাইকেল ভন নিজের ড্রিম টিমে তিনজন ভারতীয় খেলোয়াড়কে জায়গা দিয়েছেন। এই তিন ভারতীয়র মধ্যে টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি, ওয়ানডে আর টি-২০ দলের সহঅধিনায়ক রোহিত শর্মা আর ইয়র্কয়ার স্পেশালিস্ট জসপ্রীত বুমরাহের নাম নির্বাচিত করেছেন।
ওপেনিং ব্যাটসম্যান হিসেবে মাইকেল ভন রোহিত শর্মা আর বল ট্যাম্পারিং বিতর্কে ফাঁসা অস্ট্রেলিয়ার ডেভিড ওয়ার্নারকে বেছেছেন। অন্যদিকে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলিকে ৩ নম্বরে জায়গা দিয়েছেন।
মাইকেল ভন এই তিন খেলোয়াড়কে নিয়ে বলেন যে ওয়ানডেতে রোহিত শর্মা তিনটি ডবল সেঞ্চুরি করা এক মাত্র ব্যাটসম্যান। ডেভিড ওয়ার্নার সবসময়ই আমার ওয়ানডে আর টি-২০ দলে থাকবেন। ৩নম্বরে আমার পছন্দের আর ওয়াইট বল ফর্ম্যাটের চ্যাম্পিয়ন বিরাট কোহলি থাকবেন।

এই বোলাররা পেয়েছেন জায়গা

মাইকেল ভন মিডল অর্ডার খেলোয়াড় হিসেবে পাকিস্তানের বাবর আজম,ইংল্যাণ্ডের জোস বাটলার, আর বেন স্টোকসকে দলে নির্বাচন করেছেন। স্পিন বোলারদের মধ্যে পাকিস্তানের শাদাব খান আর ইংল্যান্ডের আদিল রশিদ বাজি মেরেছেন। অন্যদিকে জোরে বোলারদের মধ্যে ভন ভারতের জসপ্রীত বুমরাহ, অস্ট্রেলিয়ার প্যাট কমিন্স আর নিউজিল্যাণ্ডের ট্রেন্ট বোল্টকে বেছেছেন। মাইকেল ভন নিজের দলের দ্বাদশ খেলোয়াড় হিসেবে আফগানিস্তানের রশিদ খানের নাম নির্বাচন করেছেন। মাইকেল ভন এটাও বলেছেন যে আমার দলে ৬জন বোলারের মিশ্রণ রয়েছে।

এখানে দেখুন মাইকেল ভনের ড্রিম টিম

মাইকেল ভনের ২০১৯ বিশ্বকাপের ড্রিম টিম

রোহিত শর্মা, ডেভিড ওয়ার্নার, বিরাট কোহলি, বাবর আজম, জোস বাটলার, বেন স্টোকস, শাদাব খান, আদিল রশিদ, জসপ্রীত বুমরাহ, প্যাট কমিন্স, আর ট্রেন্ট বোল্ট।

আরও পড়ুন

INDvsWI: রাহানের ফ্লপ শো জারি, পুজারা আর রোহিত সামলালেন ভারতীয় ইনিংস, দেখুন স্কোরবোর্ড

INDvsWI: রাহানের ফ্লপ শো জারি, পুজারা আর রোহিত সামলালেন ভারতীয় ইনিংস, দেখুন স্কোরবোর্ড
ওয়েস্টইন্ডিজ সফরে একটি ফুল সিরিজ খেলতে এসেছে যেখানে ভারতীয় দল টি-২০ আর ওয়ানডে সিরিজকে পূর্ণ করে এখন...

ভিডিয়ো— প্রথমবার টিম ইন্ডিয়ার খেলোয়াড়রা জার্সি নাম্বার আর নামওয়ালা টেস্ট জার্সি পড়ল, দেখে নিন

ভিডিয়ো— প্রথমবার টিম ইন্ডিয়ার খেলোয়াড়রা জার্সি নাম্বার আর নামওয়ালা টেস্ট জার্সি পড়ল, দেখে নিন
টেস্ট ক্রিকেটকে আকর্ষক বানানোর জন্য আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল একের পর এক নতুন প্রয়োগ করছে যার মধ্যে এখন...

মহেন্দ্র সিং ধোনি বাচ্চাদের সঙ্গে বাস্কেটবল গ্রাউন্ডে খেললেন ক্রিকেট, দেখুন ছবি

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি বিশ্বকাপের পর নিজের টেরিটোরিয়াল আর্মি ব্যাটেলিয়ন ১০৬ এর সঙ্গে...

অবসর প্রসঙ্গে ফের ” ইউ ” টার্ন ক্রিস গেইলের !

এখনই অবসর নিচ্ছেন না ওয়েস্ট ইন্ডিজের তারকা ক্রিকেটার ক্রিস গেইল।সম্প্রতি একটি ভারতের বিপক্ষে শেষ একদিবসীয় ম‍্যাচের পর...

পাকিস্তানের অনুর্ধ ১৯ ক্রিকেট দলের কোচ হওয়ার ইচ্ছে প্রকাশ ক‍রলেন এই প্রাক্তন তারকা ক্রিকেটার

পথটা দেখিয়েছিলেন প্রাক্তন তারকা ভারতীয় ক্রিকেটার রাহুল দ্রাবিড়। এরপর অনুপ্রাণিত হয়ে দেশ বিদেশের অনেক তারকা বর্তমান-প্রাক্তন ক্রিকেটারেদের...