মাইকেল ভন বাছলেন বিশ্বকাপ ২০৯এর ড্রিম টিম, তিন ভারতীয়কে দিলেন জায়গা

৩০ মে থেকে শুরু হতে চলা আইসিসি একদিনের বিশ্বকাপের আগে ইংল্যাণ্ড ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন নিজের ড্রিম টিমের নির্বাচন করেছেন। নিজের ড্রিম টিমে মাইকেল ভন ১২জন খেলোয়াড়কে জায়গা দিয়েছেন। আপনাদের সকলকে জানিয়ে দিই যে ইংল্যাণ্ড আর ওয়েলসের মাঠে আগামি সপ্তাহে বৃহস্পতিবার ৩০ মে থেকে বিশ্বকাপের শুরু হতে চলেছে আর টুর্নামেন্টের সবচেয়ে প্রথম ম্যাচ ওয়েন মর্গ্যানের নেতৃত্বাধীন ইংল্যাণ্ড দল আর দক্ষিণ আফ্রিকার মধ্যে খেলা হবে।

ভনের দলে শামিল তিনজন ভারতীয়

২০০৫এ ইংল্যাণ্ডকে নিজের নেতৃত্বে অ্যাসেজ সিরিজ জেতানো মাইকেল ভন নিজের ড্রিম টিমে তিনজন ভারতীয় খেলোয়াড়কে জায়গা দিয়েছেন। এই তিন ভারতীয়র মধ্যে টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি, ওয়ানডে আর টি-২০ দলের সহঅধিনায়ক রোহিত শর্মা আর ইয়র্কয়ার স্পেশালিস্ট জসপ্রীত বুমরাহের নাম নির্বাচিত করেছেন।
ওপেনিং ব্যাটসম্যান হিসেবে মাইকেল ভন রোহিত শর্মা আর বল ট্যাম্পারিং বিতর্কে ফাঁসা অস্ট্রেলিয়ার ডেভিড ওয়ার্নারকে বেছেছেন। অন্যদিকে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলিকে ৩ নম্বরে জায়গা দিয়েছেন।
মাইকেল ভন এই তিন খেলোয়াড়কে নিয়ে বলেন যে ওয়ানডেতে রোহিত শর্মা তিনটি ডবল সেঞ্চুরি করা এক মাত্র ব্যাটসম্যান। ডেভিড ওয়ার্নার সবসময়ই আমার ওয়ানডে আর টি-২০ দলে থাকবেন। ৩নম্বরে আমার পছন্দের আর ওয়াইট বল ফর্ম্যাটের চ্যাম্পিয়ন বিরাট কোহলি থাকবেন।

এই বোলাররা পেয়েছেন জায়গা

মাইকেল ভন মিডল অর্ডার খেলোয়াড় হিসেবে পাকিস্তানের বাবর আজম,ইংল্যাণ্ডের জোস বাটলার, আর বেন স্টোকসকে দলে নির্বাচন করেছেন। স্পিন বোলারদের মধ্যে পাকিস্তানের শাদাব খান আর ইংল্যান্ডের আদিল রশিদ বাজি মেরেছেন। অন্যদিকে জোরে বোলারদের মধ্যে ভন ভারতের জসপ্রীত বুমরাহ, অস্ট্রেলিয়ার প্যাট কমিন্স আর নিউজিল্যাণ্ডের ট্রেন্ট বোল্টকে বেছেছেন। মাইকেল ভন নিজের দলের দ্বাদশ খেলোয়াড় হিসেবে আফগানিস্তানের রশিদ খানের নাম নির্বাচন করেছেন। মাইকেল ভন এটাও বলেছেন যে আমার দলে ৬জন বোলারের মিশ্রণ রয়েছে।

এখানে দেখুন মাইকেল ভনের ড্রিম টিম

মাইকেল ভনের ২০১৯ বিশ্বকাপের ড্রিম টিম

রোহিত শর্মা, ডেভিড ওয়ার্নার, বিরাট কোহলি, বাবর আজম, জোস বাটলার, বেন স্টোকস, শাদাব খান, আদিল রশিদ, জসপ্রীত বুমরাহ, প্যাট কমিন্স, আর ট্রেন্ট বোল্ট।

আরও পড়ুন

বিরাট কোহলির কাছাকাছি পৌছাতে হলে বাবর আজমকে এই কাজ গুলো করতে হবে বলেই মনে করেন শাহিদ আফ্রিদি !

পাকিস্তান ক্রিকেট জগতে তার আত্মপ্রকাশের পর থেকে অনেকেই তার সাথে সাদৃশ্য পেয়েছেন ভারতের তারকা ক্রিকেটার বর্তমান অধিনায়ক,...

“অবসর” সিদ্ধান্ত নিয়ে সুর বদল ক্রিস গেইলের

এবছর বিশ্বকাপে দেশের সহ - অধিনায়কত্বের দায়িত্ব পেয়েছিলেন তিনি ।শুরুতে তার সেই পরিচিত ছন্দে পাওয়া গেলেও পরবর্তী...

বিশ্বকাপের মধ্যেই ক্রিস গেইল করলেন অবসর ঘোষণা, এই দলের বিরুদ্ধে খেলবেন শেষ ম্যাচ

বিশ্বকাপের মধ্যেই ক্রিস গেইল করলেন অবসর ঘোষণা, এই দলের বিরুদ্ধে খেলবেন শেষ ম্যাচ
ওয়েস্টইন্ডিজের তারকা ব্যাটসম্যান ক্রিস গেইল বিশ্বকাপের আগে ঘোষোণা করেছিলেন যে তিনি এই টুর্নামেন্টের পর ক্রিকেট থেকে অবসর...

দেশের এক ক্রিকেট ভক্ত প্রকাশ‍্যে বলেছেন ” মোটা শুয়োর ” ! এইবার সেই বিষয় মুখ খুললেন পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ

ভারতের কাছে ফের আরেকবার বিশ্বকাপ ক্রিকেটে হেরে যাওয়ার পর থেকেই গোটা পাকিস্তান জুড়ে তৈরী হয়েছিল এক তীব্র...

এইদিন আরো একবার হতে পারে বিশ্বকাপ ২০১৯এ ভারত পাকিস্তান ম্যাচ

ভারত আর পাকিস্তানের মধ্যে বিশ্বকাপ ২০১৯এর ২২তম লীগ ম্যাচ ১৬জুন রবিবার ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্র্যাফোর্ড ক্রিকেট স্টেডিয়ামে খেলা...