মাইকেল ভন ইংল্যান্ডকে সাবধান করলেন, টেস্ট সিরিজে পাকিস্তানকে হালকাভাবে না নিতে

ইংল্যান্ডের প্রাক্তন তারকা অধিনায়ক মাইকেল ভনের মতে আগামী টেস্ট সিরিজে পাকিস্তানের দল আয়োজক ইংল্যান্ডকে মাত দিতে সম্পূর্ণভাবে সক্ষম। এই কারণে ইংল্যান্ড যেনো পাকিস্তানকে হালকাভাবে নেওয়ার ভুল না করে। মাইকেল ভন এই কথা তখন বলেছেন যখন ইংল্যাণ্ড দারুণভাবে প্রত্যাবর্তন করে ইংল্যাণ্ডের বিরুদ্ধে পরপর দুটি ম্যাচ জিতে সিরিজ ২-১ ফলাফলে জিতে নেয়।

মাইকেল ভন ইংল্যান্ডকে সাবধান করলেন

মাইকেল ভন ইংল্যান্ডকে সাবধান করলেন, টেস্ট সিরিজে পাকিস্তানকে হালকাভাবে না নিতে 1

মাইকেল ভন ক্রিকবাজকে বললেন,

“ইংল্যান্ডের দৃষ্টিকোণ থেকে এটা একটা ভালো পদক্ষেপ। আমি ওয়েস্টইন্ডিজকে একদমই অবহেলা করছি না, কিন্তু পাকিস্তানের দল ওয়েস্টইন্ডিজ দলের তুলনায় একটা ভালো টেস্ট দল। এই কারণে আমি এই সিরিজ নিয়ে উৎসাহিত। এই ম্যাচের কড়া টক্কর হওয়া উচিৎ। ইংল্যান্ডের দল যেভাবে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে প্রথম টেস্ট ম্যাচ খেলেছিল যদি সেইভাবে খেলে তো পাকিস্তান এখানে এসে ইংল্যান্ড দলকে ধাক্কা দিতে পারে”।

বাবর আর আজহার বোঝে ইংল্যান্ডের পরিস্থিতি

মাইকেল ভন ইংল্যান্ডকে সাবধান করলেন, টেস্ট সিরিজে পাকিস্তানকে হালকাভাবে না নিতে 2

ভন সেই সঙ্গেই ইংল্যান্ডের দলকে পাকিস্তানের শীর্ষ ক্রমের ব্যাটসম্যানদের নিয়ে সাবধান করেছেন। তিনি বলেছেন,

“বাবর আজম আর আজহার (আলি) ডানহাতি দুই ব্যাটসম্যান, যারা ইংল্যান্ডের পরিস্থিতিতে খেলতে জানে। যদি পাকিস্তান প্রথমে ব্যাটিং করে আর আমার বিশ্বাস যে তাদের পরিকল্পনা বোর্ডে বড়ো স্কোর খাড়া করার হবে। যদি ওরা এমনটা করে দেয় তো বাস্তবে ওরা ইংল্যান্ডের এই দলকে কড়া চ্যালেঞ্জ দেবে”।

৫ আগষ্ট থেকে হবে টেস্ট সিরিজের শুরু

মাইকেল ভন ইংল্যান্ডকে সাবধান করলেন, টেস্ট সিরিজে পাকিস্তানকে হালকাভাবে না নিতে 3

করোনা ভাইরাসের বিপদকে মাথায় রেখে পাকিস্তান আর ইংল্যাণ্ডের মধ্যে সিরিজও বায়ো সিকোয়োর পরিবেশেই খেলা হবে। এই সিরিজ চলাকালীনও খেলোয়াড়দের মাঠে বিনা দর্শকেই মাঠে নামতে হবে। এই তিন টেস্ট ম্যাচের সিরিজ ৫ আগষ্ট থেকে শুরু হতে চলেছে। ঘরের দল ইংল্যাণ্ড প্রথম টেস্ট ম্যাচে দলে কোনো পরিবর্তন না করার সিদ্ধান্ত নিয়েছে। ইংল্যাণ্ড সেই দলই বেছেছে যারা সম্প্রতিই ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে তিন ম্যাচের টেস্ট সিরিজ ২-১ ফলাফলে জিততে সফল থেকেছে। ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে ইংল্যান্ডকে প্রথম টেস্টে হারতে হয়েছিল, কিন্তু তারপর পরপর দুটি ম্যাচ জিতে ঘরের দল এই সিরিজ জিতে নেয়।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *