রবীন্দ্র জাদেজার ফিল্ডিংয়ে মুগ্ধ মাইকেল ভন, পৃথিবীর সেরা বিদেশী ক্রিকেটারের তকমা দিলেন 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২১ এ পাঞ্জাব কিংসের বিপক্ষে ফিল্ডিংয়ের মাধ্যমে সবার মন জয় করেছেন রবীন্দ্র জাদেজা। চারদিক থেকে প্রশংসা করছেন ক্রিকেটপ্রেমীরা। অনেক প্রাক্তন প্রবীণ ক্রিকেটার জাদেজাকে বিশ্বের সেরা ফিল্ডার বলেছেন। এই পর্বে ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভনও ভারতের এই তারকা অলরাউন্ডারকে প্রশংসা করেছেন এবং তাঁকে তাঁর প্রিয় বিদেশি খেলোয়াড় হিসাবে বর্ণনা করেছেন। জাদেজা কে এল রাহুলের দুর্দান্ত এক থ্রোতে পাঞ্জাবের বিপক্ষে রান আউট করেছিলেন, তার পরে ক্রিস গেইলের দুর্দান্ত ক্যাচও করেছিলেন তিনি।

CSK vs PBKS: Ravindra Jadeja's stellar show in field pays rich dividends  for Chennai Super Kings - WATCH | Cricket News | Zee News

মাইকেল ভন তার টুইটারে লিখেছেন, “বর্তমানে যে সমস্ত খেলোয়াড় গেমটি খেলছেন তাদের মধ্যে অনেক দুর্দান্ত খেলোয়াড় রয়েছেন, তবে আমার প্রিয় বিদেশি খেলোয়াড় হলেন রবীন্দ্র জাদেজা। বিসিসিআই, চেন্নাই সুপার কিংসের এনাকে ঘিরে একটি দল গঠন করা উচিত।” প্রকৃতপক্ষে, তৃতীয় ওভারের পঞ্চম বলে যখন পাঞ্জাব ১৫ রান করেছিল, রবীন্দ্র জাদেজা একটি দুর্দান্ত থ্রোতে রান আউট হয়েছিলেন কে এল রাহুলকে। জাড্ডু তখন বিপজ্জনক পাঞ্জাবের ব্যাটসম্যান গেইলের পয়েন্টে বাতাসে ডাইভ দিয়ে ভয়ঙ্কর ক্যাচ ধরেন। ডিসেম্বরে অস্ট্রেলিয়া সফরের সময় ইনজুরিতে পড়ার পরে জাদেজা আইপিএল ২০২১ এর মাধ্যমে ক্রিকেট মাঠে ফিরেছেন।

কে এল রাহুল ও ক্রিস গেইলের উইকেট হারানোর পরে পাঞ্জাব কিংসের ইনিংসটি কার্ডের মতো ছিন্নভিন্ন হয়ে যায় এবং দলটি ২০ ওভারে মাত্র ১০৬ রান করতে পেরেছিল। চেন্নাইয়ের বোলিংয়ে, দীপক চাহার তার চার ওভারের স্পেলে মাত্র ১৩ রানে চার উইকেট নিয়ে বিধ্বস্ত করেন পাঞ্জাবকে। ১০৭ রানের লক্ষ্যটি চেন্নাই ১৫.৪ ওভারে মাত্র চার উইকেট হারিয়ে অর্জন করেছিল। সিএসকের পক্ষে মইন আলী ৪৭ এবং ফাফ ডুপ্লেসি অপরাজিত ৩৬ রান করেছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *