নিজের বিবাহিত স্ত্রীকে ছেড়ে এই সুন্দরীর সঙ্গে ডেট করছেন মাইকেল ক্লার্ক 1

মাইকেল ক্লার্ক অস্ট্রেলিয়ার হয়ে ১১৫টি টেস্ট ম্যাচ, ২৪৫টি ওয়ানডে আর ৩৪টি টি-২০ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন, যেখানে তিনি টেস্তে ৮৬৪৩ রান, ওয়ানডেতে ৭৯৮১ রান আর টি-২০ আন্তর্জাতিক ৪৮৮ রান করেছেন। তাকে নিজের সময়ের সর্বশ্রেষ্ঠ ফিনিশার ব্যাটসম্যানদের মধ্যে একজন মনে করা হত। তবে তিনি সবসময়ই নিজের লাভ লাইফ নিয়েও শিরোনামে থেকেছেন।

সেক্রেটারির সঙ্গে অ্যাফেয়ারের কারণে স্ত্রীর সঙ্গে হয়েছে বিচ্ছেদ

নিজের বিবাহিত স্ত্রীকে ছেড়ে এই সুন্দরীর সঙ্গে ডেট করছেন মাইকেল ক্লার্ক 2

২০১৫য় বিশ্বকাপ জেতা প্রাক্তন অস্ট্রেলীয় অধিনায়ক মাইকেল ক্লার্ক আর তার স্ত্রী কাইলি বোলদি কিছুদিন আগেই ৭ বছরের বিবাহিত জীবনে ছেদ টেনেছেন। বলা হয় যে নিজের সেক্রেটারির সঙ্গে মাইকেল ক্লার্কের সম্পর্ক ছিল, যা এদের মধ্যে বিচ্ছেদের কারণ হয়।

স্ত্রী এবং সেক্রেটারিকে ছেড়ে এখন পিপ এডওয়ার্ডসের সঙ্গে করছেন ডেট

নিজের বিবাহিত স্ত্রীকে ছেড়ে এই সুন্দরীর সঙ্গে ডেট করছেন মাইকেল ক্লার্ক 3

২০১৫য় অস্ট্রেলিয়াকে বিশ্বকাপ জেতানো অধিনায়ক মাইকেল ক্লার্ক আরো একবার শিরোনামে উঠে এসেছেন। মাইকেল ক্লার্ককে অস্ট্রেলিয়ারই এক ফ্যাশন ডিজাইনার পিপ এডওয়ার্ডসের সঙ্গে দেখা গিয়েছে। খবরের মোতাবেক ক্লার্ক আর পিপ এডওয়ার্ডসের মধ্যে অ্যাফেয়ার চলছে। স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর ক্লার্ক গত দু মাস ধরে পিপের সঙ্গে ডেট করছেন। এই দুজনকে মাঝে একসঙ্গে বন্ডি বিচে দেখা গিয়েছিল। ৪০ বছরের পিপ এডওয়ার্ডসকে মাইকেল ক্লার্কের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় ছিলেন। ক্লার্ক একটি পিজ্জা রেস্তোরাতে গিয়েছিলেন যেখানে তিনি পিপের ১৩ বছরের ছেলের সঙ্গেও দেখা করেছিলেন।

অ্যাফেয়ারের প্রশ্ন করায় ক্ষুব্ধ মাইকেল ক্লার্ক

নিজের বিবাহিত স্ত্রীকে ছেড়ে এই সুন্দরীর সঙ্গে ডেট করছেন মাইকেল ক্লার্ক 4

রেডিয়ো শো বিগ স্পোর্টস ব্রেকফাস্টে এক সাংবাদিকের উপর মাইকেল ক্লার্ক ক্ষুব্ধ হয়ে গিয়েছিলেন অ্যাফেয়ার নিয়ে প্রশ্ন করায়। আসলে ওই সাংবাদিক ক্লার্কের কাছে তার গার্লফ্রেন্ডের ব্যাপারে প্রশ্ন করেন, এর জবাবে মাইকেল ক্লার্ক বলেন, “আপনি জানেন যে আমি এখনো পর্যন্ত এসব কিছুই সঠিক জবাব দিয়েছি, কিন্তু আমি বুঝতে পারি না যে আপনারা সবসময় আমার মেয়েলি সঙ্গকেই কেনো মেনশন করেন। আমি তো আপনার মহিলা সঙ্গের উল্লেখ করিনি। দয়া করে এটা ছেড়ে দিন”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *