IPL 2022, MI vs SRH: জয়ের সঙ্গেই বেঁচে থাক অরেঞ্জ আর্মির প্লে অফে যাওয়ার আশা, ৩ রানে হারল মুম্বই

আইপিএল ২০২২ এর ৬৫তম ম্যাচ মুম্বই ইন্ডিয়ান্স আর সানরাইজার্স হায়দরাবাদের মধ্যে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলা হয়েছে, এই ম্যাচ হায়দরাবাদ ৩ রানে জিতে নিয়েছে। এই ম্যাচে মুম্বইয়ের অধিনায়ক রোহিত শর্মা টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন। প্রথমে ব্যাট করে হায়দরাবাদের দল রাহুল ত্রিপাঠির হাফসেঞ্চুরির সৌজন্যে ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৯৩ রান করে আর মুম্বইয়ের সামনে ১৯৪ রানের লক্ষ্য দেয়। এর জবাবে মুম্বইয়ের দল ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৯০ রানই করতে পারে।

রাহুল ত্রিপাঠি করলেন হাফসেঞ্চুরি

IPL 2022, MI vs SRH: জয়ের সঙ্গেই বেঁচে থাক অরেঞ্জ আর্মির প্লে অফে যাওয়ার আশা, ৩ রানে হারল মুম্বই 1

প্রথমে ব্যাট করতে নেমে এই ম্যাচে রাহুল ত্রিপাঠি দুর্দান্ত হাফসেঞ্চুরি করেন। তিনি ৩২ বলে নিজের হাফসেঞ্চুরি পূর্ণ করেন। রাহুল নিজের ইনিংসে ৪৪ বল খেলে ৩টি ছক্কা আর ৯টি বাউন্ডারির সাহায্যে ৭৬ রান করে রমনদীপ সিংয়ের বলে আউট হন। রাহুলের পর অ্যাডিয়েন মার্করাম ২ রান করে রমণদীপের শিকার হন। শেষে কেন উইলিয়ামসন ৮ রান করে অপরাজিত থাকেন। এবং ওয়াশিংটন সুন্দর ৯ রান করে বুমরাহের শেষ বলে আউট হন। এই ম্যাচে হায়দরাবাদের হয়ে নিকোলস পুরণ ছোট ইনিংস খেলেন। পুরণ ২২ বলে ৩টি ছক্কা এবং ২টি বাউন্ডারির সাহায্যে ৩৮ রান করে আউট হন রিলেমেরডিথ তার উইকেট নেন।

অন্যদিকে মুম্বইয়ের বিরুদ্ধে ওপেনার প্রিয়ম গর্গ দলকে দুর্দান্ত শুরু এনে দেন। কিন্তু তিনি নিজের হাফসেঞ্চুরি হাতছাড়া করেন। এই ম্যাচে ওপেনার প্রিয়ম গর্গ ৪২ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। তিনি ২৬ বলে ২টি ছক্কা আর ৪টি চারের সাহায্যে ৪২ রান করে রমনদীপের বলে আউট হন। তিনি ছাড়া অন্য ওপেনার অভিষেক শর্মা মাত্র ৯ রান করে ড্যানিয়েল স্যামসের বলে আউট হন।

মুম্বইয়ের মিডল অর্ডার ব্যর্থ

IPL 2022, MI vs SRH: জয়ের সঙ্গেই বেঁচে থাক অরেঞ্জ আর্মির প্লে অফে যাওয়ার আশা, ৩ রানে হারল মুম্বই 2

এই ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের মিডল অর্ডারের ব্যাটসম্যানরা রান করতে পারেননি। সবার আগে তিলক বর্মা ৮ রান করে আউট হন, এরপর ড্যানিয়েল স্যামস ১৫ রান করে আউট হন। এই দুই উইকেট নেন উমরান মালিক। এরপর ট্রিস্টন স্টবস ২ রান করে প্যাভিলিয়নে ফেরেন। হায়দরাবাদের বিরুদ্ধে মুম্বইয়ের ওপেনার রোহিত শর্মা আর ঈশান কিষাণ দলকে দুর্দান্ত শুরু এনে দেন। রোহিত শর্মাকে আজ হিটম্যান অবতারে দেখতে পাওয়া যায়, যদিও তিনি হাফসেঞ্চুরি হাতছাড়া করেন। রোহিত এই ম্যাচে ৩৬ বলে ৪টি ছক্কা আর ২টি বাউন্ডারির সাহায্যে ৪৮ রান করে ওয়াশিংটন সুন্দরের বলে আউট হন। তার আউট হওয়ার পর ঈশান কিষাণও বেশিক্ষণ টিকতে পারেননি আর ৩৪ বলে ৫টি বাউন্ডারি আর ১টি ছক্কার সাহায্যে ৪৩ রান করে উমরান মালিকের বলে আউট হন।

 

Leave a comment

Your email address will not be published.