কেকেআরের বিরুদ্ধে ৫ উইকেট নেওয়ার পর বুমরাহ দিলেন বড় বয়ান, এই কারণে হাতছাড়া হয়েছে হ্যাটট্রিক

আইপিএল ২০২২ এর ৫৬তম ম্যাচ মুম্বই ইন্ডিয়ান্স আর কলকাতা নাইট রাইডার্সের মধ্যে নবী মুম্বইয়ের ডিওয়াই পাটিল ক্রিকেট স্টেডিয়ামে খেলা চলছে। এই ম্যাচে অধিনায়ক রোহিত শর্মা টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন। অন্যদিকে প্রথমে ব্যাট করতে নামা কলকাতা নাইট রাইডার্স ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৬৫ রান করে। মুম্বই ইন্ডিয়ান্সকে এই ম্যাচ জেতার জন্য ১৬৬ রানের প্রয়োজন রয়েছে। অনুদিকে এই ম্যাচে মুম্বইয়ের হয়ে দুর্দান্ত বোলিং করা জসপ্রীত বুমরাহ মিড ইনিংস প্রেজেন্টেশনে বড় বয়ান দিয়েছেন।

মিড ইনিংস প্রেজেন্টেশনে কী বললেন বুমরাহ?

কেকেআরের বিরুদ্ধে ৫ উইকেট নেওয়ার পর বুমরাহ দিলেন বড় বয়ান, এই কারণে হাতছাড়া হয়েছে হ্যাটট্রিক 1

কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে জসপ্রীত বুমরাহ নিজের আইপিএল কেরিয়ারের সর্বশ্রেষ্ঠ বোলিং করেছেন। তিনি নিজের চার ওভারের কোয়ায় মাত্র ১০ রান খরচ করে ৫ উইকেট নিয়েছেন। এর মধ্যে তিনি একটি মেডেন ওভারও করে। অন্যদিকে মিড ইনিংস প্রজেন্টেশনে বুমরাহ বলেন,

“আজ ভাল দিন ছিল। যখন বিষয়গুলী আপনার পক্ষে যায় তো আপনাকে ব্যাপারগুলোকে সরল রাখতে হয়। যখন আপনি নিজের ভূমিকা পালন করেন আর দলের হয়ে যোগদান দেন, তার চেয়ে ভাল কিছু হয় না। প্র্যাকটিসেও সমস্ত ওভারের জন্য প্রস্তুতি নিই। কখনও আমাকে নতুন বলে, কখনও মিডল ওভারে আর কখনও ডেথ ওভারে বোলিং করতে হয়”।

হ্যাটট্রিক হাতছাড়া জসপ্রীত বুমরাহের

কেকেআরের বিরুদ্ধে ৫ উইকেট নেওয়ার পর বুমরাহ দিলেন বড় বয়ান, এই কারণে হাতছাড়া হয়েছে হ্যাটট্রিক 2

এই ম্যাচ চলাকালীন জসপ্রীত বুমরাহ টিম সাউদিরও প্রশংসা করেন। আসলে বুমরাহ নিজের স্পেল চলাকালীন ম্যাচের ১৮তম ওভারে হ্যাটট্রিকের দোড়গোড়ায় দা৬ড়িয়ে ছিলেন। তিনি এই ওভারে লাগাতার দুটি উইকেট নেন, কিন্তু যখন তিনি হ্যাটট্রিকের জন্য ইয়র্কার করেন তো তখন স্ট্রাইকে থাকা টিম সৌদি বুদ্ধি করে সেই বল হালকা হাতে ডিফেন্সিভ ঢঙে খেলেন। এই কারণে বুমরাহ নিজের হ্যাটট্রিক হাতছাড়া করেন। বুমরাহ বলেন,

“টিম সাউদি একজন বোলার আর ও পড়ে ফেলেছিল যে ইয়র্কার বল আসতে চলেছে। ওর প্রশংসা হওয়া উচিৎ যে ও ওই বলটা আটকে দিয়েছে। বড় বাউন্ডারির কারণে আমি নিজের বাউন্সার বলের ব্যবহার করতে চেয়েছিলাম”।

 

Leave a comment

Your email address will not be published.