সিএসকের প্রাক্তণ খেলোয়াড় আর অস্ট্রেলিয়ার অধিনায়কের অভিযোগ এই নেশার পদার্থ সেবন করতেন মহেন্দ্র সিং ধোনি

ভারতের সফলতম অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি হামেশাই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলা এড়িয়ে এসেছেন। সেই সঙ্গে তার সমর্থকরাও তার ব্যাপারে যত বেশি সম্ভব জানতে চান। এই তালিকায় এখন অস্ট্রেলিয়ার প্রাক্তণ অধিনায়ক জর্জ বেলি তাকে নিয়ে একটা বড় খোলসা করেছেন। এর মধ্যেই তিনি বলেছেন ধোনির কোন ব্যাপারে আসক্তি রয়েছে, এছাড়াও তিনি কেমনভাবে তরুণ খেলোয়াড়দের সাহায্য করেন। প্রসঙ্গত বেইলি চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএলে যথেষ্ট সময় পর্যন্ত খেলেছেন।

ধোনির পছন্দ হুক্কা

সিএসকের প্রাক্তণ খেলোয়াড় আর অস্ট্রেলিয়ার অধিনায়কের অভিযোগ এই নেশার পদার্থ সেবন করতেন মহেন্দ্র সিং ধোনি 1
Britain Cricket – India v Sri Lanka – 2017 ICC Champions Trophy Group B – The Oval – June 8, 2017 India’s MS Dhoni in action Action Images via Reuters / Peter Cziborra Livepic EDITORIAL USE ONLY.

বেইলি মিস্টার কুলের ব্যাপারে বেশ কিছু মজাদার কথা শেয়ার করেছেন। বেলি জানিয়েছেন যে ধোনির হুক্কা দারুণ পছন্দের। তিনি হামেশাই নিজের হোটেল রুমে স্টেশন বানান, যেখানে হুক্কা খাওয়ার ব্যবস্থা থাকে।

জর্জ বেইলির বক্তব্য,

“ ধোনি তরুণদের সঙ্গে স্বয়ং কথাবার্তা শুরু করেন। কিন্তু এটাও সত্যিই যে ধোনির হুক্কা দারুণ পছন্দের। যখনও আপনি ওর রুমে যাবে তো আপনি অনেক তরুণকেই তার পাশে বসে থাকা অবস্থায় দেখতে পাবেন। অধিকাংশ ক্রিকেট দলের সিনিয়ারদের কিছু নিয়ম হয় কিন্তু ধোনি এই নিয়ম ভাঙেন। ও অনেক রাত পর্যন্ত তরুণদের সঙ্গে হাসি মজা করা পছন্দ করেন আর স্বভাবিকভাবেই সেই সময় প্রচুর ক্রিকেটেরও প্রচুর কথাবার্তা হয়”।

চেন্নাই সুপার কিংসের হয়ে খেলেছেন

সিএসকের প্রাক্তণ খেলোয়াড় আর অস্ট্রেলিয়ার অধিনায়কের অভিযোগ এই নেশার পদার্থ সেবন করতেন মহেন্দ্র সিং ধোনি 2
www.hdnicewallpapers.com

অস্ট্রেলিয়ার প্রাক্তণ অধিনায়ককে নিয়ে কথা বলা হলে, তিনি আইপিএলে চেন্নাই সুপার কিংসের জন্য শুরুয়াতি তিন মরশুমে খেলেছেন। তিনি বেশ কয়েকবার ধোনির অধিনায়কত্বের প্রশংসাও করেছেন, সেই সময় তিনি একবার বলেওছিলেন যে ধোনির সঙ্গে থাকার কারণে তার অধিনায়কত্ব করায় অনেক সাহায্য পেয়েছেন। তার যথেষ্ট ক্রিকেট বোঝার ক্ষমতা রয়েছে। এছাড়াই জর্জ বেইলি ধোনিকে ২০০ ম্যাচে অধিনায়কত্ব করার জন্যও শুভেচ্ছা জানিয়েছেন।

George Bailey pays tribute to MS Dhoni

Fresh from his 200th ODI as skipper of the India team, enjoy some behind-the-scenes insights into the legendary MS Dhoni

Gepostet von cricket.com.au am Mittwoch, 26. September 2018

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *