আগামি বছর এই নতুন ফ্রেঞ্চাইজির হয়ে খেলতে দেখা যাবে ডোয়েন ব্র্যাভোকে, ফ্রেঞ্চাইজির সঙ্গে হল চুক্তি 1
ছবি সৌজন্যে বিসিসিআই

বিগ ব্যাশ ২০১৭-১৮ মরশুমে মেলবোর্ণ স্টার্স টিমের হালত সবচেয়ে বেশি খারাপ ছিল। জন হেস্টিংসের নেতৃত্বাধীন এই দল নিজেদের ১০টি ম্যাচের মধ্যে মাত্র ২টি ম্যাচেই জয় লাভ করেছিল। এবং আটটি ম্যাচে তাদের হারের সম্মুখীন হয়ে হয়। এই কারণেই এই ফ্রেঞ্চাইজি পয়েন্ট টেবিলে চার পয়েন্ট নিয়ে সবচেয়ে নীচে ছিল। এই সময়ে তার নেট রানরেট ছিল -০.৯২৬। এই দলে ক্রিকেট তারকা কম ছিল না। এই দলে জেমস ফকনার, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কস স্টয়নিসের মত তারকা ছিলেন। তা সত্ত্বেও এই দল ভাল প্রদর্শন করতে ব্যর্থ হয়।

ডোয়েন ব্র্যাভো এবং আদিল রশিদকে দলে শামিল
আগামি বছর এই নতুন ফ্রেঞ্চাইজির হয়ে খেলতে দেখা যাবে ডোয়েন ব্র্যাভোকে, ফ্রেঞ্চাইজির সঙ্গে হল চুক্তি 2
মেলবোর্ণ স্টার্স দল আগামি মরশুমে নিজেদের ভাগ্য বদলানোর জন্য ওয়েস্ট ইন্ডিজের ডোয়েন ব্র্যাভো এবং ইংল্যান্ডের আদিল রশিদের সঙ্গে আগামি মরশুমের জন্য নিজেদের দলে শামিল করার চুক্তিবদ্ধ হয়েছে। যদিও এরমধ্যে তারা কেবিন পিটারসেন এবং লিউক রাইটকে দল থেকে বাদ দিয়ে দিয়েছেন।

আইপিএলে ডোয়েন ব্র্যাভো ধামাল করেছেন

আগামি বছর এই নতুন ফ্রেঞ্চাইজির হয়ে খেলতে দেখা যাবে ডোয়েন ব্র্যাভোকে, ফ্রেঞ্চাইজির সঙ্গে হল চুক্তি 3
ছবি সৌজন্যে বিসিসিআই

চলতি আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলছেন ডোয়েন ব্র্যাভো। চলতি আইপিএলে দুর্দান্ত প্রদর্শন করে চলেছেন তিনি। ব্র্যাভো এই মরশুমের শুরুয়াত দুর্দান্তভাবে করেছিলেন। মুম্বাইয়ের বিরুদ্ধে প্রথম ম্যাচেই ৬৮ রানে দুরন্ত ইনিংস খেলে চেন্নাই সুপার কিংসকে জয় এনে দিয়েছিলেন ব্র্যাভো। ব্র্যাভো এমন একজন অলরাউন্ডার যিনি দ্রুত রান বানাতে পারেন। সেই সঙ্গে ডেথ ওভারে এসে দুরন্ত বোলিংও করতে পারেন তিনি। অন্যদিকে ইংল্যান্ডের লেগ ব্রেক বোলার আদিল রশিদ গত বেশ কিছু সময় ধরেই দারুণ বোলিং করে চলেছেন। ফলে ব্র্যাভো এবং রশিদ দুজনে মিলে মেলবোর্ণ স্টার্সের ভাগ্য বদলাতে পারেন। এর আগের মরশুমে ব্র্যাভো মেলবোর্ণ রেজেগেডের হয়ে খেলেছিলেন। যাতে তিনি দুরন্ত প্রদর্শনও করেছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *