ইয়ন মর্গ্যানের অধিনায়কত্বে ক্ষুব্ধ ম্যাককালাম, দলে বড়সড় পরিবর্তন হতে চলেছে 1

রবিবার কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) প্রধান কোচ ব্রেন্ডন ম্যাককালাম জানিয়েছেন, মুম্বইয়ে অনুষ্ঠিত হতে যাওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ২০২১ সালের আসন্ন ম্যাচগুলির জন্য তাঁর দলে কিছু পরিবর্তন হবে। তিনি আশাবাদী যে দল এবং ভেন্যু পরিবর্তনের কারণে তাদের প্রচার আবারো ট্র্যাকের উপরে ফিরে আসবে। রবিবার আরসিবির বিপক্ষে কেকেআর ৩৮ রানের পরাজয়ের মুখোমুখি হয়েছিল, এই মরসুমে এটি তাদের দ্বিতীয় পরাজয়।

ইয়ন মর্গ্যানের অধিনায়কত্বে ক্ষুব্ধ ম্যাককালাম, দলে বড়সড় পরিবর্তন হতে চলেছে 2

ম্যাককালাম বলেছিলেন, “আমরা সম্ভবত এমন খেলোয়াড় চাই যারা সতেজ, আশা করি দলে কিছুটা পরিবর্তন আসবে।” মুম্বইয়ের ম্যাচের কারণে ভেন্যুটিও বদলে যাবে। চেন্নাইয়ে এ পর্যন্ত কেকেআর তিনটি ম্যাচ খেলেছে, যেখানে তারা শেষ দুটি ম্যাচে হেরেছে। প্রাক্তন নিউজিল্যান্ড অধিনায়ক বলেছেন, “নতুন ভেন্যু হবে তবে কিছু জায়গায় আমাদের উন্নতি করতে হবে। আমরা পরের দুটি খেলায় ভাল প্রত্যাবর্তন করতে পারি।”

ইয়ন মর্গ্যানের অধিনায়কত্বে ক্ষুব্ধ ম্যাককালাম, দলে বড়সড় পরিবর্তন হতে চলেছে 3

বরুণ চক্রবর্তী তার প্রথম ওভারে দুটি উইকেট নিয়েছিলেন, কিন্তু কেকেআর অধিনায়ক ইয়ন মরগান বোলিং থেকে সরিয়ে দেন, ম্যাককালাম সমালোচিতও হন। ম্যাককালাম বলেছিলেন, “আমাদের সেই সময় চক্রবর্তীকে বোলিং থেকে সরিয়ে দেওয়া উচিত ছিল না। ওভারের পরে সেগুলি মুছে ফেলা একটি ভুল ছিল। আমরা এবি ডি ভিলিয়ার্সের বিরুদ্ধে তাদের ব্যবহার করতে চেয়েছিলাম কিন্তু আমাদের পরিকল্পনা কার্যকর হয়নি।“ দক্ষিণ আফ্রিকার তারকা ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্সের বিষয়ে জিজ্ঞাসা করা হলে ম্যাককালাম বলেছিলেন, “মনে হচ্ছে তিনি একটি নতুন পরিকল্পনা নিয়ে এসেছেন। তিনি আত্মবিশ্বাসী দেখাচ্ছেন। তারা ম্যাচটি ধরে আমাদের গ্রিপ কেড়ে নিয়েছিল। প্রতিপক্ষ দলের উপর অনেক চাপ রেখে বিশ্বমানের খেলোয়াড়রাও তাই করেন।“

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *