ভারত-পাকিস্তান ম্যাচে 'বিচিত্র পোশাক' পরে হাসির খোরাক হলেন মায়ান্তি ল্যাঙ্গার 1

বর্তমান সময়ে সাধারণ থেকে অসাধারণ মানুষগুলি সোশ্যাল নেটওয়ার্ক সাইটের মাধ্যমে কত সহজে গোটা দুনিয়ার সামনে নিজের মনের ভাবনা আদান প্রদান করতে পারেন। তাঁর সেই মনের ভাবনা পছন্দ হলে অনেকে তাঁর প্রশংসা করেন, আবার পছন্দ না হলে সরাসরি চাঁচাছোলা ভাষায় তাঁকে সমালোচনাই ডুবিয়ে দেওয়া হয়। তখন সেই সমালোচকরা দেখেন না, তাঁরা কার বিরুদ্ধে এই খোলা মঞ্চে চাঁচাছোলা ভাষায় কথা বলছেন। সোশ্যাল নেটওয়ার্ক সাইটে একের অপরকে কটু কথায় ভরিয়ে দেওয়া, মজা করা, অপমান করা, অপদস্থ করা, এমনকি কারোর সম্মান নিয়ে ছিনিমিনি খেলাটা যেন নিয়ম হয়ে দাঁড়িয়েছে। বার্মিংহ্যামে ভারত-পাকিস্তান ম্যাচের দিনে স্টার স্পোর্টসের মহিলা অ্যাঙ্কার মায়ান্তি ল্যাঙ্গারের পোষাক নিয়েও অনেকে সোশ্যাল নেটওয়ার্ক সাইটে হাসি-ঠাট্টার পাশাপাশি তাঁকে নিয়ে অশালীন মন্তব্য করেছেন। বলে রাখা ভালো, এই ময়ান্তি ল্যাঙ্গার হলেন ভারতীয় ক্রিকেট দলের গুরুত্বপূর্ণ ক্রিকেটার স্টুয়ার্ট বিনির স্ত্রী।

ভারত-পাকিস্তান ম্যাচে 'বিচিত্র পোশাক' পরে হাসির খোরাক হলেন মায়ান্তি ল্যাঙ্গার 2
স্বামী স্টুয়ার্ট বিনি-র সাথে মায়ান্তি ল্যাঙ্গার

এখানে দেখুনঃ ছবিতে- সেক্সিয়েস্ট স্পোর্টস সাংবাদিক মায়ান্তি ল্যাঙ্গারের ২০ হটেস্ট ফটো 

কাজের সূত্রে স্টার গ্রুপের সঙ্গে বহুদিন ধরে জড়িয়ে রয়েছেন মায়ান্তি লাঙ্গার। তিনি নিজের কর্মজীবনের প্রথম দিকে জি স্পোর্টসের হয়ে বিভিন্ন ফুটবল ম্যাচ কভার করার পাশাপাশি ২০১০–এর ফিফা বিশ্বকাপ, ২০১০ সালে কমনওয়েলথ গেমস, ২০১১ সালের আইসিসি ক্রিকেট বিশ্বকাপ, ২০১৪ সালে আইপিএলের পাশাপাশি ২০১৫ সালের আইসিসি ক্রিকেট বিশ্বকাপে অ্যাঙ্কারিং করেন। তারপর থেকে স্টার স্পোর্টসের সঙ্গে যুক্ত হয়ে তাদের প্রতিটি ইভেন্টে বিশেষজ্ঞদের ভূমিকা পালন করার পাশাপাশি সফলভাবে অ্যাঙ্কারিংও করে আসছেন মায়ান্তি।

ভারত-পাকিস্তান ম্যাচে 'বিচিত্র পোশাক' পরে হাসির খোরাক হলেন মায়ান্তি ল্যাঙ্গার 3
আইএসএল অ্যাঙ্কারিংয়ে মায়ান্তি ল্যাঙ্গার

স্টার স্পোর্টসের হয়ে কাজ করার সুবাদে এবারের চ্যাম্পিয়ন্স ট্রফিতেও তিনি প্রতিটি ম্যাচে অ্যাঙ্কারিং করে যাচ্ছেন। সেই মোতাবেক বহু প্রতীক্ষিত ভারত–পাকিস্তান ম্যাচের বিরতিতে অ্যাঙ্কারিং করতে দেখা যায় মায়ান্তিকে। অ্যাঙ্কারিং করা কালিন তিনি যে আধুনিক পোষাকটি পরে ছিলেন, সেটা আবার অনেকের পছন্দ হয়নি। বিচিত্র সে পোষাকের জন্য মায়ান্তি লাঙ্গারকে নিয়ে সোশ্যাল নেটওয়ার্ক সাইটে রীতিমতো হাসি–ঠাট্টা করার পাশাপাশি তাঁকে উদ্দেশ্য করে অনেকে অশালানী মন্তব্যও করেছেন। সমালোচকদের বক্তব্য, টেলিভিশনের পর্দায় মায়ান্তিকে পোশাক পরার ব্যাপারে যথেষ্ট সাবধানি এবং রুচিশীল হওয়া উচিত ছিল।

ভারত-পাকিস্তান ম্যাচে 'বিচিত্র পোশাক' পরে হাসির খোরাক হলেন মায়ান্তি ল্যাঙ্গার 4
এই সেই পোশাক যা নিয়ে উঠেছে বিতর্ক

Image result for mayanti langer india pakistan match dress

https://twitter.com/punchsumit/status/871311979704537090

https://twitter.com/manasabkrao/status/871339142705168389

১৯৮৩ সালে ভারতের ক্রিকেট বিশ্বকাপ জয়ী দলের অন্যতম সদস্য রজার বিনির পুত্র স্টুয়ার্ট বিনির সঙ্গে ২০১৪ সালে বিয়ে হয় মায়ান্তি লাঙ্গারের। ক্রীড়া জগতে অ্যাঙ্কারিংয়ে যথেষ্ট সুনাম অর্জন করেছেন মায়ান্তি। সেখানে তাঁর স্বামি স্টুয়ার্ট বিনি অবশ্য সেভাবে নিজের নামের প্রতি সুবিচার করতে না পারার কারণে দীর্ঘদিন ভারতীয় দলের বাইরে পড়ে রয়েছেন। এ নিয়ে অবশ্য মায়ান্তিকে সোশ্যাল নেটওয়ার্ক সাইটে অনেক টিপ্পনি শুনতে হয়।  আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে খেলা বিনি ২০১৫ সালের বিশ্বকাপে ভারতীয় একাদশে সুযোগ না পাওয়ার সময়ও মায়ান্তির সঙ্গে তাঁকে নিয়ে তুলনা করে অনেকেই এই সোশ্যাল মিডিয়ায় হাসি–ঠাট্টা করেছিলেন।

আরোও দেখুনঃ ইনস্টাগ্রামে মায়ান্তির সঙ্গে ঘনিষ্ঠ ছবি দিয়ে বিতর্কে বিনি! 

Related image

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *