ময়ঙ্ক আগরওয়াল ডবল সেঞ্চুরি করার পর বিরাটের দিকে করলেন ইশারা, কোহলি দিলেন এই জবাব

ভারত আর বাংলাদেশের মধ্যে ইন্দোরের হোলকর স্টেডিয়ামে খেলা চলা প্রথম টেস্ট ম্যাচ ভীষণই রোমাঞ্চকরভাবে এগিয়ে চলেছে। প্রথমে ব্যাটিং করে বাংলাদেশ দল ১৫০ রানে গুটিয়ে যায়। এরপর ভারতীয় ব্যাটসম্যানরা আরো একবার দারুণ ব্যাটিং করেন। ময়ঙ্ক আগরওয়াল দুর্দান্ত ব্যাটিং করে ডবল সেঞ্চুরি পূর্ণ করেন। এটা নিয়ে কোহলি ঈশারায় ময়ঙ্ককে ত্রিপল সেঞ্চুরি করার কথা বলেন।

বিরাট কোহলি ঈশারায় ময়ঙ্ককে বললেন ডবল সেঞ্চুরি করো

ভাইজাগে দ্বিতীয় সেঞ্চুরি করা ওপেনার ময়ঙ্ক আগরওয়াল আরো একটি ডবল সেঞ্চুরি করার পর টিম ইন্ডিয়ার স্কোর আগে এগোতে সাহায্য করছেন। ১৫০* স্কোরে যখন ময়ঙ্ক ড্রেসিং রুমের দিকে দেখেন তো সেখানে বসা অধিনায়ক বিরাট কোহল তাকে ঈশারা করে ডবল সেঞ্চুরি করার পরই ফেরত আসার কথা বলেন।

এরপর ময়ঙ্ক যখন নিজের ডবল সেঞ্চুরি পূর্ণ করেন তো অধিনায়ক আবারো তাকে তিনশো রান পূর্ণ করার ঈশারা করেন। আপনাদের জানিয়ে দিই যে বাংলাদেশের বিরুদ্ধে প্রথম টেস্ট ম্যাচে অধিনায়ক বিরাট কোহলি শূন্য রানে আউট হয়ে যান।

ময়ঙ্ক আগরওয়াল করলেন কেরিয়ারের দ্বিতীয় ডবল সেঞ্চুরি

ময়ঙ্ক আগরওয়াল ডবল সেঞ্চুরি করার পর বিরাটের দিকে করলেন ইশারা, কোহলি দিলেন এই জবাব 1

ভারতীয় ব্যাটসম্যানরা শুরুতেই রোহিত শর্মার রূপে বড়ো উইকেট হারিয়েছিল। এরপর ময়ঙ্ক আগরওয়াল আরো একবার উইকেটে টিকে যান। প্রথমে চেতেশ্বর পুজারার সঙ্গে আর তারপর অজিঙ্ক রাহানের সঙ্গে তিনি দুর্দান্ত পার্টনারশিপ করে নিজের টেস্ট কেরিয়ারের দ্বিতীয় ডবল সেঞ্চুরি করেন। এই দুর্দান্ত ইনিংসে ময়ঙ্ক ২৬টি চার আর ৬টি ছক্কাও মারেন। এর আগে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলতে গিয়ে ময়ঙ্ক ভাইজ্যাগে নিজের প্রথম ডবল সেঞ্চুরি করেছিলেন। আপনাদের জানিয়ে দিই যে ময়ঙ্ক আগরওয়ালের ডবল সেঞ্চুরি, রাহানের ৮৬ আর চেতেশ্বর পুজারার ৫৪ রানের সাহায্যে ভারতীয় দল ৪ উইকেটে ৩৮৪ রানে খেলছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *