ইংল্যান্ড এ’র বিরুদ্ধে ময়ঙ্ক আগরওয়াল করলেন আরও এক সেঞ্চুরি, ইংল্যান্ড এ’র সামনে ৩১০ রানে লক্ষ্য 1

ময়ঙ্ক আগরওয়ালের দুর্দান্ত ফর্ম বজায় রয়েছে। বর্তমানে ইংল্যান্ডের মাটিতে চলা ট্রাই সিরিজে ভারতীয় এ দলের তারকা প্লেয়ার ময়ঙ্ক আগরওয়ালের ব্যাট আগুন উগরে দিচ্ছে। ময়ঙ্ক আগরওয়াল এর আগেই এই টুর্নামেন্টে দুটি সেঞ্চুরি করে ফেলেছেন, এখন আবার আজ মঙ্গলবার তিনি আরও একটু সেঞ্চুরি করে শিরোনামে চলে এলেন।

ইংল্যান্ড এ দলের বিরুদ্ধে ময়ঙ্ক করলেন ১১২ রানের দুরন্ত সেঞ্চুরি
ইংল্যান্ড এ’র বিরুদ্ধে ময়ঙ্ক আগরওয়াল করলেন আরও এক সেঞ্চুরি, ইংল্যান্ড এ’র সামনে ৩১০ রানে লক্ষ্য 2
ভারতীয় এ দলের ইংল্যান্ড সফরের পঞ্চম ম্যাচ ইংল্যান্ড এ দলের সঙ্গে খেলা হচ্ছে। এই ম্যাচে টিম ইন্ডিয়া টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাট করে ভারতীয় এ দলের তরুণ ওপেনার ময়ঙ্ক আগরয়াল আবারও একবার টিম ইন্ডিয়াকে আক্রামণাত্মক শুরুয়াত দেন, এবং তিনি ১০৪ বলে ১১২ রানের ঝোড়ো সেঞ্চুরি করেন। নিজের ইনিংসে ময়ঙ্ক ১০টি চার এবং ৪টি গগনচুম্বি ছক্কা মারেন।

এই সফরে তিনটি সেঞ্চুরি করে ফেললেন ময়ঙ্ক
ইংল্যান্ড এ’র বিরুদ্ধে ময়ঙ্ক আগরওয়াল করলেন আরও এক সেঞ্চুরি, ইংল্যান্ড এ’র সামনে ৩১০ রানে লক্ষ্য 3
ভারতীয় এ দলের তারকা ওপেনার ময়ঙ্ক আগরয়াল ইংল্যান্ডের এই সফরে মোট তিনটি সেঞ্চুরি করে ফেললেন। ময়ঙ্ক এই সফরে নিজের প্রথম সেঞ্চুরি লিস্টারশায়ারের বিরুদ্ধে ১৫১ রানের ইনিংস খেলে করেছিলেন। এরপরে তিনি ওয়েস্ট ইন্ডিজ এ দলের বিরুদ্ধে ১১২ রানের দুর্দান্ত সেঞ্চুরি করেন। আজ আবারও একবার তিনি ইংল্যান্ড এ দলের বিরুদ্ধে ১০৪ বলে ১১২ রানের ইনিংস খেলেন।

ময়ঙ্কের সেঞ্চুরির সৌজন্যে ভারতীয় দল করে ৩০৯ রান

আপনাদের জানিয়ে দিই ময়ঙ্ক আগরয়ালের দুর্দান্ত সেঞ্চুরির সৌজন্যে ভারতীয় দল নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেট হারিয়ে ৩০৯ রানের বড় স্কোর দাঁড় করায়। ময়ঙ্কের সেঞ্চুরি ছাড়াও শুভমান গিল ৮০ বলে ৭২ রানের ইনিংস খেলেন। অন্যদিকে হনুমা বিহারিও ৬৩ বলে ৬৯ রান করেন। দীপক হুডাও দলের জন্য ২৭ বলে ৩৩ রানের দ্রুত গতির ইনিংস খেলেন।
ইংল্যান্ড এ’র বিরুদ্ধে ময়ঙ্ক আগরওয়াল করলেন আরও এক সেঞ্চুরি, ইংল্যান্ড এ’র সামনে ৩১০ রানে লক্ষ্য 4

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *