IND VS WI: যথেষ্ট অপেক্ষার পর পেলেন জায়গা তো ময়ঙ্ক আগরওয়াল নির্বাচকদের উপর আবারও করলেন কটাক্ষ

এমন একজন খেলোয়াড় যিনি লাগাতার দুর্দান্ত প্রদর্শন করে নির্বাচকদের প্রভাবিত করছিলেন কিন্তু নির্বাচকরা খোলা চোখে তা দেখেও দেখছিলেন না।কিন্তু এই খেলোয়াড় হার মানেন নিয়ার না তো নিরাশ হয়েছেন আর লাগাতার প্রদর্শন করতে লেগে থাকেন। শেষ পর্যন্ত তার এই প্রচেষ্টা কাজে আসে আর তিনি ভারতীয় দলে জায়গা পেয়ে গিয়েছেন।

শেষ পর্যন্ত নির্বাচকরা দিলেন ভারতীয় দলে ময়ঙ্ককে জায়গা
IND VS WI: যথেষ্ট অপেক্ষার পর পেলেন জায়গা তো ময়ঙ্ক আগরওয়াল নির্বাচকদের উপর আবারও করলেন কটাক্ষ 1
হ্যাঁ, আমরা কথা বলছি কর্ণাটকের ২৭ বছর বয়েসি তারকা ব্যাটসম্যান ময়ঙ্ক আগরওয়ালের। এই ব্যাটসম্যান গত এক বছর ধরে ব্যাট হাতে দুর্দান্ত রান করে চলেছেন আর শেষ পর্যন্ত নির্বাচকরা তাকে লাগাতার ইগনোর করার পর তার প্রদর্শনের সামনে অসহায় হয়ে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টেস্ট ময়ঙ্ককে ভারতীয় দলে জায়গা দিতে বাধ্য হন।

দলে জায়গা পাওয়ার খবর ময়ঙ্ক পান বাড়ির লোকেদের কাছ থেকে
IND VS WI: যথেষ্ট অপেক্ষার পর পেলেন জায়গা তো ময়ঙ্ক আগরওয়াল নির্বাচকদের উপর আবারও করলেন কটাক্ষ 2
এত অপেক্ষার পর ময়ঙ্ক আগরওয়াল ভারতীয় দলে জায়গা তো পান আর তাতে তার জীবনের সবচেয়ে বড় খুশির খবর ভারতীয় দলের নির্বাচকরা নন বরং তার বাড়ির লোকেরা দেন। ময়ঙ্ক আগরওয়াল শনিবার ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে বোর্ড প্রেসিডেন্ট ইলেভেন দলের প্রতিনিধিত্ব করছিলেন তখনই তার পরিবারের লোকেরা ভারতীয় দলে নির্বাচিত হওয়ার খবর দেন।

আমি আর আমার বাড়ির লোক ভীষণ খুশি
IND VS WI: যথেষ্ট অপেক্ষার পর পেলেন জায়গা তো ময়ঙ্ক আগরওয়াল নির্বাচকদের উপর আবারও করলেন কটাক্ষ 3
দলে জায়গা পাওয়ার পর ময়ঙ্ক ভীষণই খুশি হয়েছেন। তিনি আইএএনএস নিউজ এজেন্সির সঙ্গে কথা বলতে গিয়ে ফোনে এই ব্যাপার নিয়ে বলেন, “ আমার বাড়ির লোকেরা আমাকে এই ব্যাপারে কথা বলে খবর দিয়েছে। আমি ভীষণই খুশি হয়েছি। আমার বাড়ির লোকেরাও ভীষণই খুশি ছিল”।

প্রদর্শন করা আমার হাতে, নির্বাচন নয়
IND VS WI: যথেষ্ট অপেক্ষার পর পেলেন জায়গা তো ময়ঙ্ক আগরওয়াল নির্বাচকদের উপর আবারও করলেন কটাক্ষ 4
গত এক বছর ধরে ঘরোয়া ক্রিকেটের এমন কোনও টুর্নামেন্ট নেই যেখানে ময়ঙ্ক কামাল করেন নি। লাগাতার রান বৃষ্টি করা ময়ঙ্ককে বারবার নির্বাচকরা ইগনোর করে যাচ্ছিলেন কিন্তু তিনি নিজের প্রদর্শন করা ছাড়েন নি। ময়ঙ্ক এই ব্যাপার নিয়ে জানিয়েছেন, “ একজন খেলোয়াড় হিসেবে আপনার হাতে আপনার প্রদর্শন করা থাকে, আর আপনি সেটাকেই নিয়ন্ত্রিত করতে পারেন। আমার ধ্যান নিজের প্রদর্শনেই থাকে। জাতীয় দলে নির্বাচন আমার হাতে নেই। আমি এর উপর ধ্যান দিই না”।

সুযোগ পেলে করব নিজেকে প্রমান
IND VS WI: যথেষ্ট অপেক্ষার পর পেলেন জায়গা তো ময়ঙ্ক আগরওয়াল নির্বাচকদের উপর আবারও করলেন কটাক্ষ 5
ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে শেষ পর্যন্ত দলে জায়গা পাওয়ার কথা নিয়ে ময়ঙ্ক বলেন, “ আমি ভারতীয় দলে নির্বাচিত হয়ে ভীষণই খুশি আর উৎসাহিত অনুভব করছি। এটা ভীষণই সুখের অনুভূতি। আমার প্রচেষ্টা থাকবে যে পাওয়া সুযোগকে কিভাবে ভালো করে কাজে লাগাব আর অনেক রান করব”।
IND VS WI: যথেষ্ট অপেক্ষার পর পেলেন জায়গা তো ময়ঙ্ক আগরওয়াল নির্বাচকদের উপর আবারও করলেন কটাক্ষ 6

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *