ম্যাথু হেডেন বললেন, এই ভারতীয় প্লেয়ারের চেয়ে ভালো খেলোয়াড় মার্কস স্টোইনিস, নাম জানলে অবাক হবেন আপনিও 1

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে ২৪ ফেব্রুয়ারি থেকে টি-২০ সিরিজের শুরুয়াত হতে চলেছে। এই সিরিজের জন্য অস্ট্রেলিয়ার দল ভারতে এসে গিয়েছে। সম্প্রতি কিছুদিন আগেই ভারতীয় দল অস্ট্রেলিয়ায় গিয়ে তাদেরকে তাদেরকে তাদেরই মাটিতে হারিয়ে এসেছে। এখন অস্ট্রেলিয়া দল ভারতের সঙ্গে বদলা নিতে চাইবে। প্রসঙ্গত বিশ্বকাপের আগে এটি ভারতের শেষ ওয়ানডে সিরিজ হবে। এখন অস্ট্রেলিয়া দলের প্রাক্তন তারকা খেলোয়াড় ম্যাথু হেডেন ভারতীয় দলের এক অলরাউন্ডারের নামে এমন কিছু বয়ান দিলেন যা শুনে অবাক হবেন আপনিও।

প্যাট কমিন্স, শিখর ধবনের জন্য হবেন সমস্যা
ম্যাথু হেডেন বললেন, এই ভারতীয় প্লেয়ারের চেয়ে ভালো খেলোয়াড় মার্কস স্টোইনিস, নাম জানলে অবাক হবেন আপনিও 2
অস্ট্রেলিয়ার হয়ে ১০৩টি টেস্ট খেলা এই তারকা খেলোয়াড়ের মনে হয় যে অস্ট্রেলিয়ার সহঅধিনায়ক আর জোরে বোলার প্যাট কমিন্স দুই দেশের মধ্যে আগামি ওয়ানডে আর টি-২০ সিরিজে ভারতীয় দলের ওপেনিং ব্যাটসম্যান শিখর ধবনকে সমস্যায় ফেলবেন।

যুজুবেন্দ্র চহেল গ্লেন ম্যাক্সওয়েলকে দেবেন করা টক্কর

চহেল মাঝের ওভারে অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান গ্লেন ম্যাক্সওয়েলকে কড়া টক্কর দেবেন। টি-২০ দলে কুলদীপ যাদব দলের অংশ হবেন না। তার জায়গায় ময়ঙ্ক মারকান্ডেকে দলের সঙ্গে যুক্ত করা হয়েছে।

হার্দিক পাণ্ডিয়ার থেকে ভালো মার্কস স্টোইনিস
ম্যাথু হেডেন বললেন, এই ভারতীয় প্লেয়ারের চেয়ে ভালো খেলোয়াড় মার্কস স্টোইনিস, নাম জানলে অবাক হবেন আপনিও 3
ভারতীয় দলের অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়ার চেয়ে অস্ট্রেলিয়ার তারকা প্লেয়ার মার্কস স্টোইনিসকে ভালো প্লেয়ার বলে উল্লেখ করে হেডেন বলেন,

“স্টোইনিস বিশ্বস্তরীয় অলরান্ডার হিসেবে উঠে আসছে। ও দুর্ভাগ্যশালী যে ও বেশি টেস্ট ম্যাচ খেলার সুযোগ পাচ্ছে না। ও একজন বিশ্বস্তরীর প্লেয়ার যদিও হার্দিক পাণ্ডিয়াও ভালো খেলোয়াড়। স্টোইনিস নিজের খেলার জন্য এক ব্যাপক দৃষ্টিকোণ নিয়েছে যাতে ও নিজের দেশের হয়ে ম্যাচ জিতছে। হার্দিকের পাছেও এই দায়িত্ব রয়েছে কিন্তু আমার মনে হয় যে স্টোইনিস ওর চেয়ে ভালো খেলোয়াড়”।

ম্যাথু হেডেন বললেন, এই ভারতীয় প্লেয়ারের চেয়ে ভালো খেলোয়াড় মার্কস স্টোইনিস, নাম জানলে অবাক হবেন আপনিও 4

অস্ট্রেলিয়া ভারতের সঙ্গে এই সিরিজ খেলার পর পাকিস্তানের বিরুদ্ধে সিরিজ খেলবে।অন্যদিকে ভারতের বিশ্বকাপের আগে এটা শেষ সিরিজ হবে। এই সিরিজের পর ভারতীয় খেলোয়াড়দের আইপিএল খেলতে দেখা যাবে। তারপর সোজা বিশ্বকাপ খেলতে যাবে তারা।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *