কেকেআর আহত প্লেয়ারের জায়গায় এই ডেথ ওভার স্পেশালিস্টকে দিল দলে জায়গা

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের দ্বাদশ মরশুমে সমস্ত দলগুলির মধ্যে রোমাঞ্চকর লড়াই চলছে কিন্তু এর মধ্যেই খেলোয়াড়দের আহত হওয়ার ধারা থামার নামই নিচ্ছে না। এই মরশুমে একের পর এক আহত খেলোয়াড়দের তালিকা বেড়েই চলেছে যার মধ্যে এখন কেকেআরের জোরে বোলার এনরিচ নোটজের নামও শামিল হয়ে গিয়েছে।

কেকেআর আহত এনরিচ নোটজের জায়গা এই আনক্যাপড প্লেয়ারকে দিলেন জায়গা

দক্ষিণ আফ্রিকার তরুণ জোরে বোলার এনরিচ নোটজে এই মরশুমের জন্য কলকাতা নাইট রাইডার্সের সদস্য হয়েছিলেন, কিন্তু তিনি কোনো ম্যাচ না খেলেই আহত হয়ে আইপিএল থেকে ছিটকে গিয়েছেন।

কেকেআর আহত প্লেয়ারের জায়গায় এই ডেথ ওভার স্পেশালিস্টকে দিল দলে জায়গা 1

এনরিচ নোটজের আহত হওয়ার কারনে আইপিএল থেকে ছিটকে যাওয়ার পর কলকাতা নাইট রাইডার্স ফ্রেঞ্চাইজি অস্ট্রেলিয়ার আনক্যাপড খেলোয়ায়ড় ম্যাট কেলির সঙ্গে চুক্তি করে নিয়েছে।

ম্যাট কেলিকে করল কেকেআর নিজেদের দলে শামিল

অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ লীগে পার্থ স্কচার্সের হয়ে খেলা ম্যাট কেলি নিজের বোলিংয়ে যথেষ্ট প্রভাবিত করেছেন। আর এতেই প্রভাবিত হয়ে কেকেআরের সহায়ক কোচ সাইমন কেটিচ কেকেআরের প্রধান কোচ জ্যাক কালিসের সঙ্গে কথা বলার পর ম্যাট কেলির সঙ্গে চুক্তি করেছেন।

কেকেআর আহত প্লেয়ারের জায়গায় এই ডেথ ওভার স্পেশালিস্টকে দিল দলে জায়গা 2

ম্যাট কেলির কথা ধরা হলে তিনি এখনো পর্যন্ত ১২টি টি-২০ ম্যাচ খেলেছেন যার মধ্যে তিনি ৭.৭৪ ইকোনমি রেটের সঙ্গে ১১টি উইকেট নিয়েছেন কিন্তু সবচেয়ে বিশেষ ব্যাপার হল তিনি নিজের বলে সঠিক ইয়র্কার লেংথও দেখিয়েছেন। যা ডেথ ওভার্স স্পেশালিস্ট হিসেবে ধরা হয়।

ম্যাট কেলি পরিচিত ডেথ ওভার স্পেশালিস্ট হিসেবে

ম্যাট কেলির বোলিংয়ে তো অস্ট্রেলিয়ার প্রাক্তন প্রধান নির্বাচক মার্ক ওয়াও যথেষ্ট প্রভাবিত হয়েছেন তিনি কেলিকে বিশ্বকাপ দলেও শামিল করার পরামর্শও দিয়েছেন।

কেকেআর আহত প্লেয়ারের জায়গায় এই ডেথ ওভার স্পেশালিস্টকে দিল দলে জায়গা 3

মার্ক ওয়া কেলিকে নিয়ে বলেন যে,

“আমি ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার এক বোলার ম্যাট কেলিকে পেয়েছি। যার ব্যাপারে কেউই কথা বলেননি। একটা জিনিস আমাদের কমতি রয়েছে তা হল বাস্তবে একজন ভালো ডেথ ওভার বোলার পাওয়া। ও এমন একজন বোলার যে ইনিংসের শেষে ইয়র্কার বোলিং করতে পারেন আর এটা বাস্তবে খুবই ভালো”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *