ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে হতে চলা ম্যাচের আগে ইংল্যাণ্ডের এই তারকা খেলোয়াড় হলেন আহত

ইংল্যান্ড আর ওয়েস্টইন্ডিজের মধ্যে হতে চলা গুরুত্বপূর্ণ ম্যাচের আগে ঘরের দল ইংল্যাণ্ডের জন্য একটা খারাপ খবর সামনে আসছে। আসলে খবর এটাই যে ইংল্যাণ্ড দলের তারকা খেলোয়াড় মার্ক উড আহত হয়ে গিয়েছেন আর ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে তার খেলার উপর এখন প্রশ্ন চিহ্ন উঠে পড়েছে। আইসিসি একদিনের বিশ্বকাপে ইংল্যাণ্ড আর ওয়েস্টইন্ডিজ শুক্রবার ১৪জুন সাউথহ্যাম্পটনে মুখোমুখি হবে। টুর্নামেন্টে ঘরের দল ইংল্যাণ্ড আর ওয়েস্টইন্ডিজ দুই দলেরই এটা চতুর্থ ম্যাচ।

উডের হল অ্যাঙ্কেল ইঞ্জুরি

ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে হতে চলা ম্যাচের আগে ইংল্যাণ্ডের এই তারকা খেলোয়াড় হলেন আহত 1

২৯ বছর বয়েসী ডানহাতি জোরে বোলার মার্ক উডের অ্যাঙ্কেল ইঞ্জুরি হয়েছে। এই চোটের কারণে তাকে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে হতে চলা ম্যাচে খেলতে দেখা যাবে না। যদিও মার্ক উড খেলবেন কি না সেই সিদ্ধান্ত ইংল্যান্ডের টিম ম্যানেজমেন্ট নেবে, কিন্তু আগে বড়ো ম্যাচকে মাথায় রেখে এটা মনে করা যেতে পারে যে উডকে সম্ভবত এই ম্যাচে বিশ্রাম দেওয়া হতে পারে। আপনাদের সকলকেই জানিয়ে দিই বিশ্বকাপের প্র্যাকটিস ম্যাচেও উড আহত হয়ে গিয়েছেন আর তিনি মাত্র তিন ওভার বল করার পর মাঠের বাইরে চলে গিয়েছিলেন। টুর্নামেন্টে এখনো পর্যন্ত উড দুটি ম্যাচ খেলেছেন। আর তার মধ্যে তিনি চারটি উইকেট নিতে সফল হয়েছেন।
মার্ক উড এখনো পর্যন্ত ইংল্যান্ডের দলের হয়ে মোট ৪২টি ওয়ানডে ম্যাচে খেলেছেন আর এর মধ্যে তিনি ৪৭টি উইকেট নিতে সফল হয়েছে। তার ওয়ানডেতে সর্বশ্রেষ্ঠ প্রদর্শন ৪/৩৩ থেকেছে।

বাংলাদেশের বিরুদ্ধে বাটলার হয়েছিলেন আহত

ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে হতে চলা ম্যাচের আগে ইংল্যাণ্ডের এই তারকা খেলোয়াড় হলেন আহত 2

সম্প্রতিই বাংলাদেশের বিরুদ্ধে খেলা হওয়া ম্যাচে ইংল্যাণ্ড দলের উইকেটকিপার ব্যাটসম্যান জোস বাটলার আউট হয়ে গিয়েছিলেন। জোস বাটলারের হিপ ইঞ্জুরি হয়েছিল কিন্তু ভালো কথা হল তিনি গ্রিন চিট পেয়ে গিয়েছেন আর তিনি এখন একদম ফিট। ইংল্যান্ড দলকে এই বিশ্বকাপ জেতার প্রবল দাবীদার মনে করা হচ্ছে আর দলের খেলোয়াড়রা যদি এভাবে লাগাতার আহত হতে থাকেন তাহলে দলের এই টুর্নামেন্ট জেতা বিপদের মুখে পড়তে পারে।
ইংল্যাণ্ডের দল এখনো পর্যন্ত এই বিশ্বকাপ ৩টি ম্যাচ খেলেছে আর ত্রা দুটি ম্যাচে জয় হাসিল করেছেন। এই মুহূর্তে ইংল্যান্ডে চার পয়েন্টস নিয়ে পয়েন্টস টেবিলে চতুর্থ স্থানে রয়েছে। বিশ্বকাপে ভারত আর ইংল্যান্ড রবিবার ৩০জুন মুখোমুখি হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *