মার্ক ওয়া পৃথ্বী শকে বললেন লারা আর শচীন তেন্ডুলকরের কম্বিনেশন

ভারতীয় দলের তরুণ ওপেনার ব্যাটসম্যান পৃথ্বী শ আজ নিজের দুর্দান্ত ব্যাটিংয়ে কোটি কোটি সমর্থকের হৃদয় জিতে নিয়েছেন। পৃথ্ব শ নিজের ডেবিউ ম্যাচেই ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে একটি দুর্দান্ত সেঞ্চুরি করে ইতিহাস গড়েছেন।

পৃথ্বী শ করলেন ১৩৪ রান
মার্ক ওয়া পৃথ্বী শকে বললেন লারা আর শচীন তেন্ডুলকরের কম্বিনেশন 1
পৃথ্বী শ নিজের অভিষেক ম্যাচেই দুর্দান্ত ব্যাট করে ১৩৪ রানের ইনিংস খেলেছেন। নিজের ইনিংস চলাকালীন তিনি ১৯টি দুর্দান্ত চার মেরে দুনিয়াজুড়ে ক্রিকেটপ্রেমীদের মন জয় করে নিয়েছেন। তিনি নিজের এই ইনিংসে নিজের খেলার ধরণ যথেষ্ট আক্রামণাত্মক রাখেন আর এই ব্যাপারে আন্দাজ করা যেতে পারে এভাবেই যে তিনি নিজের সেঞ্চুরি মাত্র ৯৯বলে পূর্ণ করেন।

শচীণ তেন্ডুলকর আর ব্রায়ান লারার মত তারকাদের সঙ্গে হচ্ছে তুলনা

মার্ক ওয়া পৃথ্বী শকে বললেন লারা আর শচীন তেন্ডুলকরের কম্বিনেশন 2
LONDON, ENGLAND – JULY 05: Sachin Tendulkar of India and Brian Lara of The West Indies during the MCC v Rest of The World match at Lords Cricket Ground, on July 05, 2014 in London, England. (Photo by Mitchell Gunn/Getty Images)

প্রসঙ্গত নিজের অভিষেক টেস্টে সেঞ্চুরি করার পরই পৃথ্বী শ’য়ের তুলনা ক্রিকেটের ভগবান করে করা শচীন তেন্ডুলকর আর ওয়েস্টইন্ডিজের কিংবদন্তী ব্রায়ান লারার সঙ্গে হচ্ছে। পৃথ্বী শ নিজের শৈশব থেকেই দুর্দান্ত প্রদর্শন করে চলেছেন। স্কুল ক্রিকেট থেকেই মানুষ তার মধ্যে শচীন তেন্ডুলকরের ছায়া দেখতে পেতেন।

মার্ক ওয়া পৃথ্বীকে বললেন শচীন লারার কম্বিনেশন

মার্ক ওয়া পৃথ্বী শকে বললেন লারা আর শচীন তেন্ডুলকরের কম্বিনেশন 3
ADELAIDE, AUSTRALIA – FEBRUARY 21: Selector Mark Waugh and assistant Coach Jason Gillespie looks on during an Australia T20 training session at Adelaide Oval on February 21, 2017 in Adelaide, Australia. (Photo by Morne de Klerk/Getty Images)

ওস্ট্রেলিয়ার প্রাক্তণ তারকা ব্যাটসম্যান মার্ক ওয়া নিজের আধিকারিক টুইটার অ্যাকাউন্ট থেকে একটি টুইট করেছেন। যেখানে তিনি পৃথ্বী শ’কে শচীন তেন্ডুলকর আর ব্রায়ান লারার কম্বিনেশন বলেছেন। আসলে ইংল্যান্ডের প্রাক্তণ তারকা ব্যাটসম্যান মাইকেল ভন পৃথ্বী শকে তার দুর্দান্ত সেঞ্চুরির জন্য তাকে শুভেচ্ছা জানিয়েছেন এবং বলেছেন যে ভারতীয় দল তাদের নতুন সুপারস্টার পেয়ে গিয়েছে। তার এই টুইটে রিটুইট করে মার্ক ওয়া পৃথ্বী শকে শচীন এবং লারার কম্বিনেশন বলেছেন।
মার্ক ওয়া নিজের আধিকারিক টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে লিখেছেন, “দারুণ সম্ভাবনা। ব্রায়ান লারা আর শচীন তেন্ডুলকরের ভালো কম্বিনেশন পাওয়ার”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *