আইপিএল নিলাম: প্রথম রাউন্ডে আনসোল্ড থাকা মার্কস স্টোইনিসকে দ্বিতীয় রাউন্ডে কিনল এই দল 1

মার্কস স্টোইনিস একজন দুর্দান্ত ব্যাটসম্যান সেই সঙ্গে নিজের বোলিংয়েও তিনি দলের হয়ে যোগদান দেন। গত কিছু সময় ধরে আন্তর্জাতিক ক্রিকেটে তিনি নিজের একটি পরিচিতি গড়েছেন। বেশকিছু ম্যাচ জেতানো প্রদর্শন তিনি নিজের দেশ এবং ফ্রেঞ্চাইজি দলগুলির হয়ে করেছেন। আরসিবির রিলিজ করার পর মার্কস স্টোইনিস আইপিএল ২০২০ নিলামে অংশ নিয়েছিলনে।

মার্কস স্টোইনিস আইপিএলে খেলেছেন ২৯টি ম্যাচ

আইপিএল নিলাম: প্রথম রাউন্ডে আনসোল্ড থাকা মার্কস স্টোইনিসকে দ্বিতীয় রাউন্ডে কিনল এই দল 2

মার্কস স্টোইনিস আইপিএলে এখনো পর্যন্ত আরসিবি আর কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে খেলেছেন। তিনি এখনো পর্যন্ত আইপিএলে ২৯টি ম্যাচ খেলেছেন, যার মধ্যে তিনি ২৩.৮২ গড়ে ২৬২ রান করেছেন। সেই সঙ্গে তিনি বোলিংয়েও নিজের আইপিলে দলের হয়ে ২৯টি ম্যাচ ১৫টি উইকেট নিয়েছেন। তিনি একজন ভালো ফিল্ডারও। তিন বিভাগেই এই খেলোয়াড় নিজের দলের হয়ে প্রদর্শনের ক্ষমতা রাখেন।

নিলামে দিল্লি ক্যাপিটালস কিনল স্টোইনিসকে

আইপিএল নিলাম: প্রথম রাউন্ডে আনসোল্ড থাকা মার্কস স্টোইনিসকে দ্বিতীয় রাউন্ডে কিনল এই দল 3

মার্কস স্টোইনিস আইপিএল ২০২০র নিলামের প্রথম রাউন্ডে আনসোল্ড থেকে গিয়েছিলেন, কিন্তু দ্বিতীয় রাউন্ডের নিলামে তাকে দিল্লি ক্যাপিটালস ৪.৮০ কোটি টাকার মোটা দামে কিনেছে। এই খেলোয়াড় অস্ট্রেলিয়ার হয়ে এখনো পর্যন্ত ৪১টি ওয়ানডে ম্যাচ আর ১৯টি টি-২০ ম্যাচ খেলেছেন। মার্কস স্টোইনিস নিজের খেলা ৪১টি ওয়ানডে ম্যাচে অস্ট্রেলিয়ার হয়ে ৩৩.৮৯ গড়ে ১০৫০ রান করেছেন। অন্যদিকে নিজের খেলা ১৯টি টি-২০ আন্তর্জাতিকে তিনি ১৫.১১ গড়ে ১৩৬ রান করেছেন। তিনি ওয়ানডেতে নিজের দেশের হয়ে ৩৩টি আর টি-২০তে ৯টি উইকেট হাসিল করেছেন।

বেস প্রাইস – ১ কোটি

দাম পেলেন – ৪.৮০ কোটি

কিনল – দিল্লি ক্যাপিটালস

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *