ভারতের বিরুদ্ধে মার্কস স্টোইনিস পাবেন না বোলিংয়ের সুযোগ, জেনে নিন কারণ

ঘরের মাঠে ভারতের বিরুদ্ধে দুর্দান্ত জয়ের সঙ্গে শুরু করা অস্ট্রেলিয়া দল ২-০ লীড নিয়ে ওয়ানডে সিরিজের উপর কব্জা করে ফেলেছে। কিন্তু দ্বিতীয় ওয়ানডেতে পাওয়া দুর্দান্ত জয়ের পাশাপাশি ক্যাঙ্গারু দল বড়ো ধাক্কাও খেয়েছে। আহত হওয়ার কারণে প্যাট কমিন্স আর ডেভিড ওয়ার্নার তৃতীয় ওয়ানদে আর টি-২০ সিরিজ থেকে ছিটকে গিয়েছেন।

স্টোইনিস করতে পারবেন না বোলিং

ভারতের বিরুদ্ধে মার্কস স্টোইনিস পাবেন না বোলিংয়ের সুযোগ, জেনে নিন কারণ 1

অস্ট্রেলিয়ার বিস্ফোরক ওপেনার ডেভিড ওয়ার্নার আর প্যাট কমিন্সের ধাক্কা থেকে ক্যাঙ্গারু দল নিজাত পায়নি কী এর মধ্যে আরও একটি চমকে দেওয়ার মতো খবর সামনে আসছে। যা দলের কাছে বড়ো ধাক্কার চেয়ে কম কিছু নয়। ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে প্রকাশ করা রিপোর্টের মোতাবেক মার্কস স্টোইনিসের বোলিং করার সম্ভাবনা না এর সমান। তবে সিরিজে ব্যাটসম্যান হিসেবে তাকে সিডনির মাঠে খেলতে দেখা যেতে পারে।

ওপেনার হিসেবে নামতে পারেন স্টোইনিস

ভারতের বিরুদ্ধে মার্কস স্টোইনিস পাবেন না বোলিংয়ের সুযোগ, জেনে নিন কারণ 2

আসলে প্রথম ওয়ানডে ম্যাচে টিম ইন্ডিয়ার বিরুদ্ধে নামা মার্কস স্টোইনিসের হাতে টান ধরার সমস্যা দেখা দিয়েছিল। যারপর গ্লেন ম্যাক্সওয়েলকে তার জায়গায় বোলিং করতে পাঠানো হয়েছিল। এমনকী আহত হওয়ার কারণে তাকে দ্বিতীয় ওয়ানডে ম্যাচেও খেলার সুযোগ দেওয়া হয়নি। বরং স্টোইনিসের বদলে হেনরিক্সকে নামানো হয়েছিল। তবে প্রথম ওয়ানডে ম্যাচে স্টোইনিস বিশেষ কিছু কৃতিত্ব দেখাতে পারেননি। ওই ম্যাচে তিনি ৬.২ ওভার বোলিং করেছিলেন আর ব্যাটিংয়েও ব্যর্থ প্রমানিত হয়েছিলেন।

পেতে পারেন ওপেনিংয়ের সুযোগ

ভারতের বিরুদ্ধে মার্কস স্টোইনিস পাবেন না বোলিংয়ের সুযোগ, জেনে নিন কারণ 3

বর্তমানের ওয়ার্নারের অস্ট্রেলিয়া দল থেকে ছিটকে যাওয়ার পর ফিট হওয়ার কারণে স্টোইনিসকে দলের ওপেনিং করার জন্য নামানো হতে পারে। বর্তমানে এই ওয়ানডে সিরিজের কথা বলা হলে প্রথম ম্যাচে টস জিতে ক্যাঙ্গারু দল প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছিল। এই ম্যাচের ভারতকে ৬৬ রানে লজ্জাজনক হারের মুখে পড়তে হয়েছিল। এরপর রবিবার সিডনিতে হওয়া দ্বিতীয় ম্যাচেও টস জিতে অস্ট্রেলিয়ার দল প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়ে ভারতের সামনে বড়ো স্কোর খাড়া করেছিল। যে ম্যাচে টিম ইন্ডিয়া আবারও ৫১ রানে লজ্জাজনকভাবে হারে।

Leave a comment

Your email address will not be published.