ছবি—আকাশ আম্বানির বিয়েতে যোগ দিলেন শচীন, যুবরাজ, জাহির খান সমেত বিশ্বের বেশ কিছু তারকার ভীড়

বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তির তালিকায় থাকা ভারতের বিজনেস টাইকুন মুকেশ আম্বানির ছেলে আকাশ আম্বানির বিয়ে শনিবার সম্পন্ন হয়েছে। আকাশ আম্বানি নিজের বাগদত্তা শ্লোকা মেহতার সঙ্গে বিয়ে করেন। বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তির ছেলে আকাশ আম্বানির বিয়েতে ক্রিকেট জগত থেকে বেশ কিছু তারকা ব্যক্তিত্ব উপস্থিত হয়েছিলেন।

আকাশ আম্বানির বিয়েতে এলে বেশ কিছু সেলেব

বিশ্ব ক্রিকেটের সবচেয়ে বড়ো টি-২০ ক্রিকেট লীগ ইন্ডিয়ান প্রিমিয়ার লোগে মুকেশ আম্বানির কাছে মুম্বাই ইন্ডিয়ান্সের ফ্রেঞ্চাইজি মজুত রয়েছে এই অবস্থায় তার ছেলে আকাশ আম্বানির বিয়েতে মুম্বাই ইন্ডিয়ান্সের সঙ্গে যুক্ত খেলোয়াড় আর সাপোর্টস স্টাফদের উপস্থিতি উপচে পড়ে।
ছবি—আকাশ আম্বানির বিয়েতে যোগ দিলেন শচীন, যুবরাজ, জাহির খান সমেত বিশ্বের বেশ কিছু তারকার ভীড় 1
ভারতে একজন সেলিব্রিটি হিসেবে নিজের পরিচিত তৈরি করা আকাশ আম্বানির বিয়েতে শনিবার এক দারুণ সেলেবসদের বাহিনীকে দেখা যায়। জিয়ো ওয়ার্ল্ড সেন্টে হওয়া এই বিয়ের অবসরে বলিউড তারকারা থেকে বেশ কিছু ক্রিকেটারও উপস্থিত হন।

নিজেদের মালিকের বিয়েতে পৌঁছয় মুম্বাই ইন্ডিয়ান্স দল

আইপিএলে মুম্বাই ইন্ডিয়ানের মালিক আকাশ আম্বানির বিয়েতে তার ফ্রেঞ্চাইজির বেশ কিছু খেলোয়াড় থেকে শুরু করে সাপোর্টিং স্টাফের বেশ কিছু সদস্য উপস্থিত হন।
ছবি—আকাশ আম্বানির বিয়েতে যোগ দিলেন শচীন, যুবরাজ, জাহির খান সমেত বিশ্বের বেশ কিছু তারকার ভীড় 2
এর মধ্যে সাপোর্টিং স্টাফের মধ্যে থেকে শচীন তেন্ডুলকর, তার স্ত্রী অঞ্জলি তেন্ডুলকর থেকে শুরু করে প্রধান কোচ মাহেলা জয়বর্ধনের সঙ্গেই বোলিং পরামর্শদাতা জাহির খান উপস্থিত হন, সেই সঙ্গে খেলোয়াড়দের মধ্যে থেকে এই মরশুমে দলে শামিল করা যুবরাজ সিং থেকে শুরু করে হার্দিক পাণ্ডিয়, তার ভাই ক্রুণাল পাণ্ডিয়া ক্রুণালের স্ত্রী পঙ্খুড়ি শর্মাও উপস্থিত হন।
তো সেই সঙ্গে নিউজিল্যান্ডের জোরে বোলার মিচেল ম্যাক্লেনাঘনও নিজের স্ত্রীর সঙ্গে আকাশ আম্বানির বিয়েতে পৌঁছোন। এরা ছাড়াও ভারতীয় দলের প্রাক্তন উইকেটকিপার কিরণ মোরেও নিজের স্ত্রীর সঙ্গে এই বিয়েতে উপস্থিত হন।

দেখুন ছবি

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *